রাশি অনুসারে জেনে নিন কার কাছে কোন বিষয়টি রোমান্টিক! (Romantic Gestures Your Partner Would Love Most As Per Astrology)

রাশি অনুসারে জেনে নিন কার কাছে কোন বিষয়টি রোমান্টিক! (Romantic Gestures Your Partner Would Love Most As Per Astrology)

রোমান্টিসিজমের কোনও সংজ্ঞা হয় না। কারণ আমার কাছে যা রোমান্টিক, তা অন্যের কাছে রোমান্টিক নাও ঠেকতে পারে। এই যেমন ধরুন, কারও কারও কাছে ক্যান্ডেল লাইট ডিনার মানে তা চরম রোমান্টিক, আবার কেউ কেউ অ্যাডভেঞ্চার স্পোর্টস এর মধ্যে রোমান্টিসিজমের খোঁজ পান। তাই তো আজ রাশি অনুসারে জেনে নেওয়ার চেষ্টা করা হবে রোমান্টিসিজমের নানা অভিব্যক্তি সম্পর্কে (Romantic Gestures Your Partner Would Love Most As Per Astrology)।


১. মেষরাশি:


zo-1
এরা বেজায় অ্যাডভেঞ্চার প্রিয় হন। তাই তো মেষরাশির জাতকদের কাছে যে কোনও অ্যাডভেঞ্চারই কম রোমান্টিক নয়! তাই আপনার প্রেমিক যদি এই রাশির হয়ে থাকেন, তাহলে তার সঙ্গে ট্রেকিং অথবা জঙ্গল ক্য়াম্পিং-এর মতো অ্যাডভেঞ্চারের মজা নিতেই পারেন। এমনটা করলে আপনাদের ভালোবাসার গভীরতা যে আরও বাড়বে, তা হলফ করে বলতে পারি।


২. বৃষরাশি:


হঠাৎ করে সারপ্রাইজ পেতে অথবা রোমান্টিক ক্যান্ডেল লাইট ডিনার এদের কাছে খুব রোমান্টিক। আবার প্রিয় মানুষটির সঙ্গে বসে গল্প করতে করতে চুটিয়ে ড্রিঙ্ক করতেও এরা বেজায় পছন্দ করেন। তাই এমন মানুষের যদি মন জয় করতে হয়, তাহলে এই কাজগুলি করতে ভুলবেন না যেন (how he wants to be loved based on zodiac)!


৩. মিথুনরাশি:


zo-3
এদের খুব কাছে ছোট ছোট বিষয়ই বেজায় রোমান্টিক। যেমন ধরুন এই রাশির (astrology) জাতকেরা তার প্রেমিকার সঙ্গে বসে সিনেমা দেখতে, নতুন নতুন রেঁস্তরায় খেতে যেতে অথবা একসঙ্গে বসে চুটিয়ে গল্প করতে খুব পছন্দ করেন। আর কোনও দিন যদি আপনি হঠাৎ করে অফিসে ছুটি নিয়ে তাকে সারপ্রাইজ দেন, তাহলে তো কথাই নেই! তাহলে বুঝতেই পারছেন আপনাকে ঘিরেই এদের সব রোমান্টিকতা। তাই যতটা সম্ভব প্রেমিককে সময় দেওয়ার চেষ্টা করবেন, দেখবেন আনন্দে ভরে উঠবে দুজনেরই জীবন।


৪. কর্কটরাশি:


একসঙ্গে মিলে রান্না করা, সিনেমা দেখা, গল্প করা অথবা চুপ করে একে অপরকে জড়িয়ে শুয়ে থাকার মধ্যেই এরা রোমান্টিসিজমের সন্ধান পান। তাই একথা বলা যেতেই পারে যে এমন মানুষেরা নিজের কমফোর্ট জোন থেকে বেরতে একেবারে পছন্দ করেন না, বরং নিজের দুনিয়াতে, নিজের মতো করে সময় কাটাতেই এরা ভালোবাসেন।


৫. সিংহরাশি:


zo-5
এরা যেমন চরম রোমান্টিক হন, তেমনি লাইম লাইটে থাকেও বেজায় পছন্দ করেন। তাই তো যতটা সম্ভব এদের অ্যাটেনশন দিন, দেখবেন আপনার প্রেমিকের মন আনন্দে ভরে উঠবে (what each sign wants to hear)। সেই সঙ্গে সম্ভব হলে মাঝে মধ্যেই তাঁকে নতুন নতুন রেঁস্তরায় খেতে নিয়ে যান। ইচ্ছা হলে ক্যান্ডেল লাইট ডিনারও করতে পারেন। কারণ সিংহরাশির জাতকদের কাছে এই সব কিছুই কিন্তু বেজায় রোমান্টিক।


৬. কন্যারাশি:


আলমারি থেকে রান্না ঘর, এরা বাড়ির প্রতিটি কোনাকে নিখুঁত ভাবে রাখতে পছন্দ করেন। শুধু তাই নয়, এই রাশির জাতকেরা বেজায় পারফেকশনিস্টও হন। তাই তো এদের মন জয় করতে হলে এদের মতো করেই নিজের চারপাশটা নিখুঁতভাবে রাখার চেষ্টা করুন, দেখবেন আপনাকে এমনটা করতে দেখলে আপনার ভালোবাসার মানুষটির মন আনন্দে ভরে উঠবে।


৭. তুলারাশি:


zo-7
সুন্দর করে একটা প্রেমপত্র লিখে ফেলুন তো! আর তারপর সেটা চুপি চুপি রেখে দিন আপনার প্রেমিকের মানিব্যাগে। যখন তিনি সেটি পড়বেন, তখন একবার ভাবুন তো কতটা ভালো লাগবে তার । আসলে কী জানেন, এই রাশির জাতকেরা খুব রোমান্টিক হন। আর যে মানুষ রোমান্টিক, তার কাছে প্রেমপত্রের গুরুত্ব যে কতটা, তা কি আর আলাদা করে বলে দিতে হবে!


৮. বৃশ্চিক:


এরা বাড়ির বাইরে সময় কাটাতে খুব পছন্দ করেন। তাই সুযোগ পেলেই এদের সঙ্গে রোমান্টিক ডেটে যান। তবে হ্যাপেনিং কোন রেঁস্তরা নির্বাচন করতে ভুলবেন না যেন! এক্ষেত্রে আরেকটা বিষয় মাথায় রাখা একান্ত প্রয়োজন। তা হল বৃশ্চিকরাশির জাতকেরা সমুদ্র খুব পছন্দ করেন। তাই এদের সঙ্গে কোনও বিচ ভ্যাকেশনে যাওয়ার প্ল্য়ান বানালেও কিন্তু মন্দ হয় না!


৯. ধনুরাশি:


zo-9
এদের সঙ্গে কিছুটা সময় রোমান্টিকভাবে কাটাতে চাইলে সুযোগ পেলেই কাছাকাছি কোথাও থেকে ঘুরে আসুন। কারণ নতুন নতুন জায়গা ঘুরতে যেতে এরা বেজায় ভালোবাসেন। আর সেই সব অচেনা পথে প্রেমিকের হাত ধরে ঘুরে বেরানোর মজটাই কিন্তু আলাদা!


১০. মকররাশি:


রোমান্টিক অনুভূতি প্রকাশের ক্ষেত্রে এরা বেশ ট্রেডিশনাল। তাই তো আপনি যদি এদের মাঝে মধ্যেই চকোলেট, রোমান্টিক উপন্যাস, ফুল অথবা পারফিউমের মতো গিফ্ট দিয়ে সারপ্রাইজ করেন, তাহলে এরা বেজায় খুশি হন।


১১. কুম্ভরাশি:


zo-11
হই হুল্লর এবং কথায় কথায় পার্টি করতে এরা খুব পছন্দ করেন। তাই তো এদের মন যদি জিততে হয়, তাহলে মাঝে মধ্যে চেনা পরিচিতদের ডেকে নিয়ে গেট টুগেদার আয়োজন করতে ভুলবেন না যেন! এমনটা করলে দেখবেন ফল পাবেন একেবারে হাতে-নাতে!


১২. মীনরাশি:


এরা বেজায় যতটা মাটির মানুষ, ততটাই রোমান্টিক প্রকৃতিরও হন। তাই তো এদের মন জয় করা খুব সহজ। বিশেষত হঠাৎ করে মুভি ডেট অথবা ডিনার প্ল্যান বানালে এদের খুশির অন্ত থাকে না। আর যদি আরও একটু সাহসী হতে মন চায়, তাহলে একসঙ্গে বাবল বাথও নিতে পারেন। আসলে কী জানেন, একসঙ্গে কাটানো এই সময়গুলি এদের কাছে যতটা রোমান্টিক, ততটাই মূল্যবান।


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!