sania mirzaর এর এই ৬ টা লুক অনুপ্রাণিত করতে পারে যে কোনও ভাবী মাকে!

 sania mirzaর এর এই ৬ টা লুক অনুপ্রাণিত করতে পারে যে কোনও ভাবী মাকে!

কেরিয়ারের শুরুর দিন থেকেই আলোচনার কেন্দ্রে ছিলেন সানিয়া (sania mirza)। আর এর অন্যতম কারণ যদি হয় তার খেলা, তাহলে অন্য কারণটা ছিল টেনিস ডিভার ফ্যাশন! তবে মা হওয়ার পর থেকে যেন সেই ফ্যাশন সেন্সকে (Sania Mirza fashion) এক অন্য মাত্রায় নিয়ে গেছেন সানিয়া। আর তাই তো টুইটার থেকে ইন্সটাগ্রাম, সোশ্যাল মিডিয়ার সব প্ল্যাটফর্মেই তাকে নিয়ে চর্চার ঝড় উঠেছে।


ইজানের জন্মের পরের পাঁচ-ছয় মাসে প্রায় ২০ কিলো ওজন কমিয়েছেন সানিয়া। তাই তো ক্যাজুয়াল হোক কী ফর্মাল, যে কোনও ড্রেসেই অপূর্ব দেখাচ্ছে তাঁকে। আর সেই কারণেই আরও একবার আলোচনার কেন্দ্রে এসে গেছেন এই টেনিস তারকা। তবে একথা মানতেই হবে যে নানা স্টাইলের ড্রেসে সত্যিই সুন্দরী দেখাচ্ছে তাঁকে, যা যে কোনও ভাবী মায়েদের কাছে অনুপ্ররণা হতে পারে (Sania Mirza post delivery fashion is nothing but goals)। কারণ স্বাভাবিক নিয়মেই প্রসবের পরে মায়েদের শরীরে কিছু পরিবর্তন আসে। বিশেষত, ওজন বেড়ে যাওয়ার কারণে স্বাভাবিকভাবেই ঢলা ড্রেস পরতে বাধ্য হন মায়েরা। তবে কথায় আছে না ইচ্ছা থাকলে উপায় ঠিক বেরিয়ে যায়। তাই প্রসবের পরে সানিয়ার মতোই যদি ফিট হয়ে উঠতে হয়, তাহলে রোগা হওয়া যায় কীভাবে, সেদিকে নজর ফেরাতে হবে। প্রয়োজনে জিমে যেতে হবে। আর যদি সে সুযোগ না থাকে, তাহলে বাড়িতেই সকাল-বিকাল করতে হবে শারীরচর্চা। সেই সঙ্গে খেয়াল রাখতে হবে ডায়েটের দিকেও। তাহলেই দেখবেন কেল্লা ফতে! আর একবার ওজন কমে যাওয়ার পরে আপনিও যদি সানিয়া মির্জার পদাঙ্ক অনুসরণ করতে পারেন, তাহলে সোশ্যাল সার্কিটে আপনাকে নিয়েও যে আলোচনা কম হবে না, তা হলফ করে বলতে পারি!


সানিয়ার এই স্টাইলগুলি ফলো করে আপনিও হয়ে উঠতে পারেন ফ্যাশনেবল:


# লুক ১:


sania 1 FINAL

উপরের ছবিটা দেখলে কেউ বলবে কয়েক মাস আগেই মা হয়েছেন সানিয়া! নীল গাউনে অপূর্ব দেখতে লাগছে তাকে। আর নীল আউটফিটের সঙ্গে সানিয়া যেভাবে ব্রাউন বেল্টকে ব্যবহার করেছেন, তা এক কথায় অসাধরণ! এমন স্টাইল সচরাচর দেখা যায় না। তাই যারা এমনটা ভেবে থাকেন, মা হওয়ার পর স্টাইলিশ সব ড্রেসকে বিদায় জানাতে হবে, তাদের একবার নানা সোশ্যাল মিডিয়া প্রোফাইলে পোস্ট করা সানিয়ার ছবি দেখা উচিত, তাহলেই দেখবেন আপনার ধারণা একেবারে বদলে যাবে (Sania Mirza looks)! আসলে গাউনের মতো ড্রেস পরলে শরীরের বেশিরভাগ অংশই ঢাকা থাকে। ফলে প্রেগন্যান্সি পরবর্তী স্ট্রেচ মার্ক প্রকাশ পেয়ে যাওয়ার আশঙ্কা যায় কমে। সেই সঙ্গে দেখতেও মন্দ লাগে না! 


Popxo Recommends: Ethnic Vila fuda gowns for women


#লুক ২:


sania 2 FINAL

খেয়াল করুন ওয়েস্টার্ন ড্রেসের পাশাপাশি এই সিলভার ঘাঘরাতেও কত সুন্দর দেখাচ্ছে সানিয়াকে (Sania Mirza Outfit)। এই ড্রেসের সঙ্গে যে হার এবং আংটি পরেছেন তিনি, তাও বেশ মাননসই!


 


#লুক ৩:


sania-3 final 2

মা হওয়ার পর এই প্রথবার কোনও পার্টিতে যাচ্ছেন? তাহলে তো একবার আপনাকে সানিয়া মির্জার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে ঢুঁ মারতেই হবে। দেখুন এই ছবিতে সাদা স্লিভলেস জ্য়াকেট, কালো জাম্পস্যুট এবং গোল্ডেন বেল্টে কেমন ফ্যাশনেবল দেখাচ্ছে টেনিস কুইনকে। পার্টিতে আপনিও যদি সবার আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকতে চান, তাহলে এমন মিক্স অ্যান্ড ম্যাচ করে জাম্পস্যুট এবং জুতো পরতে পারেন, তাতে দেখতে বেশ লাগবে কিন্তু! 


Popxo Recommends: Eyelet Detail Layered Jumpsuit


# লুক ৪:



sania 4 FINAL
সানিয়ার মতো স্টাইল যখন করছেনই, তখন জিম ওয়্যারের ক্ষেত্রেও একটু বৈচিত্র আনতে ক্ষতি কী! এই ছবিতে সানিয়া যেমন সুপারম্য়ান টি-শার্ট আর টাইট প্য়ান্ট পরেছেন। ইচ্ছা হলে আপনিও কিনে ফেলতে পারেন এমন ড্রেস। আর জিমে ঘাম ঝরানোর পরে আপনার বডি শেপকে আরও আকার্ষণীয় ভাবে ফুটিয়ে তুলতে এমন ড্রেসের কোনও বিকল্প হয় না বললেই চলে।


Popxo Recommends: Zelocity Flat Seams Legging


#লুক ৫:


sania 5 FINAL

ছটা গ্র্যান্ড স্ল্যাম জেতা এই টেনিস তারকা এক সময় টেনিস কোর্ট মাতিয়েছেন। আর এখন সোশাস মিডিয়ায় তো বটেই, সেই সঙ্গে একাধিক রেড কাপের্টেও ঝড় তুলছেন সানিয়া। প্রতিটি ইভেন্টেই সমান ফ্যাশনেবল এই টেনিস তারকা। এমনকি তার ড্রেসিং সেন্স আপনাকে কোনও সময়ই বোর করবে না। কারণ প্রতিবারই নতুন রং, নতুন স্টাইলে সামনে এসেছেন তিনি। এই ছবিতেই দেখুন না ফ্লোরাল ম্যাক্সি ড্রেস আর ঝোলা দুলে কতটা আকর্ষণীয় লাগছে তাকে। সঙ্গে সিলভার হাই হিল যেন সামগ্রিক ফ্যাশনে এক অন্য মাত্রা যোগ করেছে। এই গরমে ক্য়াজুয়াল গেট-টু-গেদারে আপনিও ইচ্ছা হলে এমন ড্রেস পরতে পারেন। তবে ড্রেস সঙ্গে জুতো, দুল এবং বাকি ফ্যাশনেবল এক্সেসরিজ যাতে মিল খায়, সেদিকে নজর রাখতে হবে কিন্তু!


 


# লুক ৬:


sania-6 final-2

এই ছবিতে দেখুন সিলভার জ্যাকেট আর কালো টপে সানিয়াকে কতটা ফ্যাশনেবল ( Sania Mirza fashion) দেখাচ্ছে। তাই মা হওয়া মানেই ফ্যাশন বিসর্জন দেওয়া, এই চিরাচরিত ধারণাকে সানিয়া মির্জা যে জোড়া গোল দিয়েছেন, তা আর বলার আপেক্ষা রাখে না। ইচ্ছা হলে আপনিও কিন্তু এমন ড্রেসে ফ্য়াশনেবল হয়ে উঠতে পারেন। তবে তার জন্য নিজের দিকে একটু নজর ফেরানোর প্রয়োজন রয়েছে বৈকি!


Popxo Recommends: Madame Women's Blazer


ছবির কৃতজ্ঞতা স্বীকার:  instagram 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!