প্রেমিকের মনের কথা বুঝতে হবে তো! (Signs He Wants To Have Sex)

প্রেমিকের মনের কথা বুঝতে হবে তো! (Signs He Wants To Have Sex)

ভালোবাসার সম্পর্ক (relationship) আরও গভীরে নিয়ে যেতে সেক্স বা শারীরিক মিলনের (sex) গুরুত্ব যে অনেক, তা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু অনেক সময় আপনার বয়ফ্রেন্ডের (lover) পক্ষে হয়তো সেই কথাটা খোলাখুলি ভাবে বলে ওঠা সম্ভব হয় না। এমন পরিস্থিতিতে ছেলেরা সাধারণত এমন কিছু কথা বা অভিব্যক্তি ব্যক্ত করে, যা দেখে সহজেই তার মনের কথা বুঝে যাওয়া সম্ভব।


যে যে লক্ষণগুলির দিকে নজর রাখতে হবে:


শত চেষ্টা করলেও মনের কথা বহুক্ষণ চেপে রাখা কারও পক্ষেই সম্ভব হয় না। কারণ অজান্তেই মনের ভাষা আর শরীরি ভাষা এক হয়ে যায়। আর সে সময় প্রকাশ পায় বেশ কিছু লক্ষণ (signs he wants to have sex), যেমন ধরুন...


১. বারে বারে আপনার ড্রেসের প্রশংসা করছে নাকি?


sex-1
কোনও দিন যদি লক্ষ্য করেন আপনার বয়ফ্রেন্ড (lover) একটু বেশিই আপনার ড্রেসের প্রশংসা করছে অথবা কথায় কথায় অপনি কতটা "সেক্সি", তা বলার চেষ্টা করছে, তাহলে বুঝবেন আপনার পার্টনার এই ভালোবাসার সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ করছেন।


২. ছোট ছোট বিষয় নজর রাখতে হবে:


sex-2
একথা তো মানবেন যে আজও শারীরিক মিলনের কথা সরাসরি বলতে অনেকেই লজ্জা পায়। হয়তো আপনার বয়ফ্রেন্ড তাদেরই একজন। আর তাই তো কোনও দিন যদি সে কথায় কথায় তার মনের কথা একটু অন্যভাবে বলে ফেলে, তাহলে সেটা আপনাকে বুঝে নিতে হবে। আর কীভাবে বুঝবেন সেটা? ধরুন একদিন আপনার বাড়িতে বসে আপনারা দুজন চুটিয়ে গল্প করছেন, সেই সময় আপনি হয়তো স্নান করতে যাওয়ার কথা বললেন, আর তা শোনা মাত্র আপনার বয়ফ্রেন্ড বললো, "এমন ভাগ্য আমার কোথায় যে আমি তোমার সঙ্গে স্নান করতে পারি।" এমন ধরনের কথা বললে বুঝবেন সে ঘুরিয়ে নাক ধরার চেষ্টা করছেন!


৩. বাড়ি খালি আর আপনি আমন্ত্রিত নাকি?


sex-3
হঠাৎ বয়ফ্রেন্ডের মেসেজ পেলেন। তাতে লেখা, "আজ বাড়ি ফাঁকা। তুমি আসবে নাকি? এক সঙ্গে কোনও রোমান্টিক মুভি দেখা যাবে, আর পার্টি তো হবেই হবে!" কী বুঝছেন? এই মেসেজটার অর্থ হতে পারে আপনার বয়ফ্রেন্ড হয়তো আপনাকে বোঝানোর চেষ্টা করছেন যে সময় এসেছে ভালোবাসার সম্পর্কটাকে আরও গভীরে নিয়ে যাওয়ার। তাই হয়তো এমন "হিন্ট" (Unmistakable Signs He Wants To have sex with you)!


৪. নানা ভাবে নিজের শরীর নিয়ে কথা বলছে নাকি?


sex-4
গত কয়েক দিন ধরে কি নানা কথায় আপনার পার্টনার নিজের শরীর নিয়ে কথা বলছেন? বিশেষত গত কয়েক মাস জিমে যাওয়ার কারণে তার শরীরের গঠনে কী কী পরিবর্তন হয়েছে, এমন কথা কি বারে বারে উঠে আসছে তার কথায়? তাহলে বুঝবেন "ডাল মে কুছ কালা হ্যায়!"


৫. কথার অন্তর্নিহিত অর্থ বুঝতে হবে:


sex-5
ধরুন আপনি আর আপনার বয়ফ্রেন্ড শপিং করতে গেছেন। আর হঠাৎ করে আপনার পার্টনার আপনাকে লঞ্জারি সেকশনে গিয়ে গিয়ে নানা কথায় বোঝানোর চেষ্টা করছে যে কী কী অন্তর্বাস আপনাকে দারুন মানাবে! এমন ঘটনা ঘটলে তার হাত ধরে সম্পর্কের আরেকটা ধাপ পেরিয়ে যেতে দেরি করবেন না যেন!


৬. কথায় কথায় ব্যবহার করছে পারফিউম :


sex-6
শুনতে আজব লাগলেও একথা অনেকেই মনে করেন যে ব্রয়ফ্রেন্ড যখন তার প্রেমিকার দেওয়া কোনও পার্ফিউম প্রায়শই ব্যবহার করা শুরু করেন, তখন বুঝতে হবে কোনও বিশেষ কারণ এর পিছনে দায়ী। আর সেই কারণ কী হতে পারে, তা নিশ্চয় আর আপনাকে আলাদা করে বলে দিতে হবে না!


৭. চোখই তো মনের আয়না, তাই না:


sex-7
কথায় বলে কারও চোখ দেখলেই তার মনে কী চলেছে সে সম্পর্কে একটা ধরণা করে নেওয়া যায়। আর তাই যদি আপনি লক্ষ্য করেন, আপনার অজান্তেই আপনার পার্টনার আপনার দিকে তাকিয়ে রয়েছে, আর মুখে ছোট্ট একটা হাসি। তাহলে মনে কোনও সন্দেহ রাখবেন না যে...!


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!