প্রচণ্ড গরমে পালাজোতেই (Palazzo) স্টাইলিশ লুক ক্যারি করুন

প্রচণ্ড গরমে পালাজোতেই (Palazzo) স্টাইলিশ লুক ক্যারি করুন

বৈশাখ মাস পড়তে না পড়তেই গরমে (Summer) হাঁসফাঁস দশা। অনেকের মনেই প্রশ্নটা জাগছে যে, গরম (Summer) আরও বাড়লে যে কী অবস্থা হবে! এই গরমে (Summer) তো বাইরেই বেরোতে ইচ্ছে করবে না! কিন্তু সেটা বললে তো চলবে না! কারণ সবার তো আর ওয়ার্ক ফ্রম হোমের সুবিধে নেই। তার জন্য রোজ বেরোতেই হবে। আর এমন পোশাকে বেরোতে হবে, যেটা স্টাইলিশও (Stylish) আবার পরে আরামও (Comfortable) পাওয়া যাবে। তাই এই গরমে ড্রেস, গাউন তো দারুণ। আর লেগিংস অথবা জিন্সটা এই সময়টায় ঠিক পরা যায় না। তাই এই সময়টায় বটমওয়্যারের মধ্যে লং স্কার্টও ভাল। আর একটা জিনিসও আরাম (Comfortable) দেবে, আর স্টাইলিশ (Stylish) লুক এনে দেবে। সেটা হল পালাজো (Palazzo)। কুর্তি-পালাজো আর পালাজো-টপ আপনাকে আরও স্টাইলিশ করে তুলবে। জেনে নিন, কত ধরনের পালাজো (Palazzo) রয়েছে আর সেই পালাজোগুলিকে (Palazzo) কী ভাবে স্টাইলিশ (Stylish) ভাবে ক্যারি করবেন।


স্ট্রেট কাট পালাজো


straight cut palazzo


আজকাল লেগিংস অনেকেই পরতে চাইছেন না। কুর্তি-লেগিংস কম্বো পরতে না চাইলে স্ট্রেট কাট পালাজো ট্রাই করতে পারেন। শর্ট আর লং- এই দুই রকম কুর্তির সঙ্গেই পরতে পারবেন এই ধরনের পালাজো (Palazzo)। অনেকেই পালাজো পরে কী ভাবে স্টাইলিশ (Stylish) লুক ক্যারি করতে হবে, সেটা বুঝে উঠতে পারেন না। তাঁদের জন্য এই স্টাইলের পালাজো (Palazzo) পারফেক্ট। কারণ এতে খুব একটা ফ্লেয়ার বা ঘের থাকে না। কিন্তু খুবই আরামদায়ক (Comfortable)। যদি ওয়্যার্ড্রোবে না থাকে, এখনই কিনে ফেলুন।


এখান থেকে কিনে ফেলতে পারেন


ফ্লেয়ার্ড পালাজো


FLARED PALAZZOS


এই স্টাইলটা আমার নিজের খুবই পছন্দের। ফ্লেয়ার বেশি হলে বেশ লং স্কার্টের মতো একটা লুক আসবে। গরমের (Summer) জন্য পারফেক্ট। খোলামেলা অথচ দারুণ স্টাইলিশ এই পালাজো। ধরুন, গরমের দুপুরে কোথাও নিমন্ত্রণে যাওয়ার রয়েছে, এক রঙা ফ্লেয়ার্ড পালাজোর উপর গলিয়ে নিন একটা প্রিন্টেড লং কুর্তি। এটা তো নয় অনুষ্ঠানবাড়ির লুক! গরমে এমনি কোথাও বেরোচ্ছেন, সে ক্ষেত্রে ফ্লেয়ার্ড পালাজোর (Comfortable) সঙ্গে গলিয়ে নিন একটা সিম্পল টি-শার্ট। এমনকি ক্রপ টপ, ট্যাঙ্ক টপের সঙ্গেও দারুণ যায় এই ফ্লেয়ার্ড পালাজো।


এখান থেকে কিনে ফেলতে পারেন


লেয়ার্ড পালাজো


LAYERED PALAZZO


সব রকম পালাজো (Palazzo) ট্রাই করে ফেলেছেন, অথচ লেয়ার্ড পালাজো ট্রাই করেননি! তা হলে এখনই নিয়ে আসুন লেয়ার্ড পালাজো। আর এর মজাটা হচ্ছে, আপনি কাজে অথবা লং ড্রাইভ- যেখানেই যান না কেন, এই ধরনের পরে নিতেই পারেন। তবে হ্যাঁ টপ অথবা কুর্তির স্টাইলটা বদলে নিলেই হল! ধরুন, আপনি লং ড্রাইভে বেরোবেন, সে ক্ষেত্রে লেয়ার্ড পালাজোর সঙ্গে হল্টার নেক যোগা ট্যাঙ্ক টপ পরে নিতেই পারেন। আবার অফিস যাওয়ার সময়ও লেয়ার্ড পালাজো পরতে চাইলে পরতেই পারেন। আর তার সঙ্গে স্লিভলেস শর্ট কুর্তা পরে নিলেই কেল্লা ফতে! এ ছাড়াও ফুল স্লিভ টি-শার্ট, হল্টার নেক টিউনিক, শর্ট কুর্তি- এ সব কিছুর সঙ্গেও লেয়ার্ড পালাজো (Comfortable) দারুণ লাগে।


এখান থেকে কিনে নিতে পারেন


পালাজো ট্রাউজার


ইন্টারভিউ দিতে যাওয়ার জন্য ফর্ম্যাল প্যান্টস পরে পরে বোর হয়ে গিয়েছেন! আবার অফিসেও সেই ফর্ম্যাল প্যান্টস। তা হলে ট্রাই করুন পালাজো ট্রাউজার। প্রফেশনাল, কমফোর্টেবল আর স্মার্ট লুক! এই পালাজো ট্রাউজার আপনি কোনও ফর্ম্যাল শার্ট দিয়ে পরে নিতে পারেন আবার রাফলড স্লিভ জর্জেট অথবা শিফনের টপ দিয়েও স্টাইল করতে পারেন।


এখান থেকে কিনে নিতে পারেন


পালাজো স্যুট


সাধারণ সালোয়ার স্যুটের বদলে ট্রাই করুন পালাজো স্যুট। পালাজো আর কুর্তির সেট খুবই স্টাইলিশ (Stylish) আর ক্যারি করাও সুবিধা। যে কোনও জায়গায় অফিস, অনুষ্ঠান, হ্যাং আউট- প্রায় সব জায়গাতেই পরে চলে যেতে পারেন পালাজো স্যুট।


এখান থেকে কিনে নিতে পারেন


ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি এবং বাংলাতেও!