গরমকালেও মিলনের আনন্দ যেন না কমে! (Super Fun Ways To Have Sex In The Summer)

গরমকালেও  মিলনের আনন্দ যেন না কমে! (Super Fun Ways To Have Sex In The Summer)

প্রচন্ড গরমের (summer) কারণে মন মেজাজ এমনিতেই খিটখিটে হয়ে যেতে সময় লাগে না। আর তার প্রভাব গিয়ে পড়ে সব কিছুর উপরেই। এমনকী তখন ভালোবাসতে (sex) মন চাইলেও যেন কাছাকাছি আসতে ইচ্ছা করে না। ফলে বিরক্তি ভাব মাত্রা ছাড়ায়!


তবে আর নয়! কারণ এবার গরমেও যৌন মিলনের আনন্দ কমবে না একটুও, বরং বাড়বে! তবে তার জন্য এই টিপসগুলি মেনে চলতে হবে, তাহলেই দেখবেন হট হট গরমেও শরীরের উষ্ণতা পৌঁছে যাবে চরমে (Super Fun Ways To Have Sex In The Summer)!


১. আগুন লাগুক জলে:


sex-1
গরমে ভালোবাসার তেজ কি ঠান্ডা হয়ে গেছে? তাহলে দুজনে মিলে বাথটবে শরীর ভাসিয়ে দিতে দেরি করবেন না যেন! আসলে কী জানেন ঠান্ডা জলে মন-প্রাণ তো তরতাজা হয়ে ওঠেই, সেই সঙ্গে ঠান্ডা জলের স্পর্শে শারীরিক মিলনের (sex) ইচ্ছাও বেড়ে যায় ষোল আনা। আর যদি সেই বিশেষ মুহূর্তকে আরও একটু রোমান্টিক করে তুলতে হয়, তাহলে বাথটবের আশেপাশে মোমাবাতি জ্বালিয়ে সেই আলোয় হারিয়ে যান একে অপরের ভালোবাসায়। আর সঙ্গে যদি এক পেয়ালা ওয়াইন বা বিয়ার থাকে, তাহলে তো কথাই নেই! তবে ইচ্ছা হলে বাবল বাথও নিতে পারেন। কারণ সুগন্ধি বাবলে শরীর ভিজিয়ে মিলনের আনন্দই আলাদা!


২. ইচ্ছা হলে সুইমিং পুলেও শরীর ভাসিয়ে দিতে পারেন:



via GIPHY


 


সবার পক্ষে এমনটা করা হয়তো সম্ভব নয়। কিন্তু যদি করতে পারেন, তাহলে সেই অনুভূতি যে একেবারে অন্যরকমের হবে, তা হলফ করে বলতে পারি। কারণ জলে শরীর ভাসিয়ে ভালোবাসার মজাই আলাদা। বিশেষত, ঠান্ডা জল আর ভালোবাসার মানুষের শরীরের স্পর্শে শরীরে আগুন (sex) লাগাতে যে সময় লাগে না, তা তো বলাই বাহুল্য! শুধু তাই নয়, জলের ভিতরে ফোর প্লে করার মজাও কিন্তু কম নয়! তাই সম্পর্ককে (Relationships) যদি আরও একটু মজাদার করে তুলতে মন চান, তাহলে এমন দুষ্টুমি করতে দেরি করবেন না যেন! আর গরমকালই যে এমন যৌন মিলনের জন্য একেবারে আদর্শ সময়, তা কি আর বলার অপেক্ষা রাখে!


বাড়িতে যদি সুইমিং পুল না থাকে, তাহলে সপ্তাহান্তে ঘুরে আসতে এমন কোনও রিসর্ট থেকে, যেখানে সুইমিং পুলে একান্তে সময় কাটানোর সুযোগ মিলবে।


৩. শাওয়ার বাথের মজাও কিন্তু কম নয়:


sex-3
প্রচন্ড তাপ প্রবাহের মাঝেও শারীরিক মিলনের মজাকে এক অন্য মাত্রায় নিয়ে যেতে চান? তাহলে প্রায় দিনই ভালোবাসার মানুষটির সঙ্গে একসঙ্গে স্নান করতে ভুলবেন না যেন! আর সেই সঙ্গে এক অপরের শরীরের গভীরতায় যদি হারিয়ে যেতে পারেন, তাহলে সেই অনুভূতি জীবনেও ভুলতে পারবেন না। তাছাড়া যৌন মিলনের একঘেয়েমি কাটিয়ে উঠতে এমন অ্যাডভেঞ্চারের প্রয়োজনও যে রয়েছে, তা তো বলাই বাহুল্য (Creative Ways to Have Sex When It's Too Damn Hot Out)!


৪. বরফের স্পর্শ:


sex-4
শহরের উষ্ণতম দিনেও ভালোবাসার মাদকতা একটুও না কমুক, এমনটা যদি চান, তাহলে যৌন মিলনের আগে কয়েক টুকরো বরফ নিয়ে আলতো করে পার্টনারের সারা শরীরে ছোঁয়ান। নিজেও বরফের ছোঁয়ায় শরীরের উষ্ণতাকে বাড়িয়ে তুলুন। প্রয়োজনে এক টুকরো বরফ নিয়ে ভালোবাসার মানুষটার সারা শরীরে ধীরে ধীরে চুম্বন করুন, দেখবেন ভালোবাসার বাঁধ ভাঙতে সময় লাগবে না।


৫. এক গ্লাস মকটেল হয়ে যাক!


sex-5
পার্টনার অফিস থেকে ফেরা মাত্রই এক গ্লাস মকটেল সার্ভ করুন। সম্ভব হলে তাতে কয়েকটা পুদিনা পাতা ফেলে দিন। আসলে কী জানেন এমন গরমে শরীর যদি একটু ঠান্ডা না হয়, তাহলে মন কীভাবে চাঙ্গা হয়ে উঠবে বলুন! আর শরীরকে ঠান্ডা করতে পুদিনা পাতার কোনও বিকল্প হয় না বললেই চলে। তবে আরও এতটু যদি সাহসী হতে মন চায়, তাহলে মকটেল পান করতে করতে কোনও প্রাইভেট বিচেও সেক্স করতে পারেন কিন্তু।


 


৬. এসির কোনও বিকল্প নেই:



via GIPHY


টেম্পারেচার একদম কমিয়ে দিয়ে এসির ঠিক সামনেই বেডটা নিয়ে আসুন। আসলে কি জানেন ঠান্ডায় জমে গিয়ে সেক্স করার অনুভূতিটাই আলাদা। আসলে কী জানেন রোজের জীবনে একটু টুইস্ট আনতে এমন পাগলামির কোনও বিরল্প হয় না বললেই চলে। আর বয়স যখন কম, তখন এমন "হাটকে" অভিজ্ঞতার স্বাদ নিতেও বা কী ক্ষতি আছে বলুন!


ছবির কৃতজ্ঞতা স্বিকার: GIPHY


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!