ট্রাই করুন ছোট পর্দার বড় নায়িকা মনামি ঘোষের এই ১০টি সামার লুক

ট্রাই করুন ছোট পর্দার বড় নায়িকা মনামি ঘোষের এই ১০টি সামার লুক

মনামি ঘোষ monami ghosh) শুধু একজন জনপ্রিয় অভিনেত্রী নন, উনি মানুষ হিসেবেও খুব মিষ্টি। দীর্ঘদিন ধরে তাকে আমরা ছোট পর্দায় দেখছি। মাঝে মাঝে ‘বেলাশেষে’ আর ‘মাটি’ মতো গুরুত্বপূর্ণ ছবিতেও আমরা মনামির (monami ghosh) পরিণত অভিনয় দেখেছি। অভিনয়ের বাইরেও মনামির (monami ghosh) আরও একটা পরিচয় আছে। উনি একজন দুর্দান্ত নৃত্যশিল্পী। আর নাচ করেন বলেই নিজের ফিগার ও পোশাক নিয়ে অত্যন্ত সচেতন তিনি। আমাদের টেলি পাড়ার ফ্যাশন দিভা বলা চলে মনামিকে। শাড়ি হোক বা শর্ট ড্রেস সবেতেই তিনি স্বচ্ছন্দ। আধুনিকতা ও ঐতিহ্য দুটোকেই সমান গুরুত্ব দেন মনামি আর তার পূর্ণ প্রতিফলন দেখা যায় তার ড্রেসিং সেন্সে। এই মুহূর্তে ‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকে আমরা মনামিকে দেখছি মুখ্য চরিত্রে। আজ আমরা চেষ্টা করলাম এই গরমে (summer) মনামির ১০টি সামার (summer) লুক (look) ডিকোড করতে। আপনিও অনায়াসে ট্রাই করতে পারেন এই লুকগুলো (look)।


#লুক ১


mg look 1


কালো লেগিংসের সাথে মনামি পরেছেন লং কুর্তি। কুর্তি মাঝখান থেকে স্লিট করা এবং সেটা দেখতে বেশ অন্যরকম লাগছে। দেখাই যাচ্ছে মনামি হাতে বা গলায় কিছু পরেননি। যদিও তার কানে রয়েছে সিলভার ড্যাংলার।মেকআপ একদম নেই বললেই চলে। ঠোঁটে ন্যুড শেডের লিপস্টিক রয়েছে। বুদ্ধিমতী মনামি ন্যুড শেডেই বেছে নিয়েছেন নিজের জুতো। পারফেক্ট সামার আফটারনুন লুক!


#লুক ২


mg look 2a


এখানে মনামিকে দেখা যাচ্ছে শাড়িতে। ঘন কমলা রঙের শাড়ি পরেছেন বলেই ব্লাউজের রঙ তিনি বেছে নিয়েছেন একদম সাদা। শাড়ির রঙের উজ্জ্বলতা যাতে আরও বেশি করে বোঝা যায় তার জন্যই এই রঙ বেছে নিয়েছেন তিনি। এই শাড়িটির নিচের দিকে রয়েছে রাফল। আর তাই মনামির ব্লাউজের ডিজাইনও একই ধাঁচের। অর্থাৎ ব্লাউজের হাতায় আছে রাফল। সামার বলেই ডিপ কাট পরেছেন তিনি আর ব্লাউজের ফিটিং ঠিক রাখতে যোগ করা হয়েছে লটকন। বিনা মেকআপে একটা টেনে খোঁপা বেঁধেছেন তিনি। গলায় পরেছেন মোটা একটা হার আর তার কোমরে গোঁজা চাবির গোছা একদম পারফেক্ট সামার লুক তৈরি করেছে। গরমকাল বলেই একটু লুজভাবেই শাড়িটা পরেছেন মনামি।


কেপ ব্লাউজ কিনতে ক্লিক করুন এখানে 


#লুক ৩


mg look 3


মনামিকে সব রঙেই ভালো লাগে কিন্তু সাদায় তাকে শ্বেতশুভ্র শিউলির মতো সুন্দর লাগে। যেমন এখানে হাল্কা সবুজ পাড়ের একটা কোটা শাড়ি পরেছেন। সাদা কালোয় মেশানো তার ব্লাউজ এই শাড়িকে অন্য মাত্রা দিয়েছে। ভালো লাগছে ব্লাউজে হলুদ বর্ডার। কান ও গলায় সিলভারের জুয়েলারি দারুণ মানানসই হয়েছে। হাল্কা পিঙ্ক লিপস্টিক আর উইংড আইলাইনারে মিষ্টি দেখাচ্ছে মনামিকে। তবে চেরি অন দা কেক হল মনামির হেয়ারস্টাইল। এত সাধারণ অত কী গোছানো। সব চুল একদিকে নিয়ে হাল্কা করে বেঁধেছেন আর তাতে ছড়িয়ে দিয়েছেন চাঁপা ফুল। কনকচাঁপার মতোই স্নিগ্ধ তার এই লুক।


#লুক ৪


mg look 4


শাড়ির মতো পশ্চিমী পোশাকেও দারুণ লাগে মনামিকে। মনামির হাওয়ার গ্লাস ফিগারে দারুণ মানিয়েছে এই বডি হাগিং শর্ট ড্রেস। লাল, সাদা আর কালো মেশানো এই পোশাকের সঙ্গে সামঞ্জস্য রেখে তিনি কালো জুতো পরেছেন আর নজর কেড়েছে তার সাদা কালো হ্যান্ডব্যাগ। হাতে চওড়া ডায়ালের ঘড়ি আর রেড লিপস্টিকে সুপার কুল লাগছে তাকে।


#লুক ৫


mg look 5


কোমরের কাছে বেল্ট দেওয়া পালাজো টাইপ পাজামা পরেছেন তিনি। নেভি ব্লু পাজামায় সাদা লম্বা ডোরাকাটা দাগ থাকায় উচ্চতা বেশি দেখায়। একই কারণে ব্লু অন ব্লু না পরে তিনি সিলভার অ্যান্ড ব্ল্যাক স্ত্রাইপ বেছে নিয়েছেন। খোলা চুল আর ন্যুড মেকআপে এই গরমেও সুপার হট মনামি।


#লুক ৬


mg look 6


যেহেতু মনামির উচ্চতা কম তাই তিনি স্ত্রাইপ পোশাক একটু বেশি পছন্দ করেন। আর তাকে দেখতেও দারুণ লাগে এইসব পোশাকে। দিনের বেলা ছাড়াও সামার নাইটে মনামির এই ব্ল্যাক অ্যান্ড হোয়াইট স্ত্রাইপ ড্রেস জাস্ট ফাটাফাটি। গলায় কালো নেকলেস আর কালো শ্রাগে মনামিকে ব্ল্যাক বিউটি লাগছে। যেহেতু মনামির ত্বক অসম্ভব উজ্জ্বল তাই এই লুক তাকে বেশ মানিয়েছে।


ক্রপ টপ কিনতে এখানে ক্লিক করুন 


#লুক ৭


mg look 7


একদম পারফেক্ট সামার লুকে মনামিকে দেখতে পাচ্ছি আমরা। স্ত্রাইপ ক্রপ টপ আর সাদা ট্রাউজার একদম আদর্শ কম্বিনেশান। সাদা পাজামা খুব একপেশে যাতে না লাগে তার জন্য কোমরের কাছে সুন্দর কাজ করা আছে যা এই লুককে এক অন্য মাত্রা দিয়েছে। হাতে একটা ঘড়ি আর গলায় কালো কার দেওয়া ছোট্ট পেনডেন্ট ছাড়া আর কোনও গয়না পরেননি তিনি।  


সাদা পালাজো কিনতে এখানে ক্লিক করুন 


#লুক ৮


mg look 8


সামার লুকের কথা বলছি যখন তখন শর্ট প্যান্ট বা হট প্যান্টের কথা উঠবে না তা কি হয়? মনামিও এখানে সাদা হট প্যান্ট পরেছেন। কালো স্লিভলেস টিশার্ট আর উজ্জ্বল নীল রঙের ওয়ান সোলডার টপ তার এই লুককে আরও উজ্জ্বল করেছে। হাতে একটা ঘড়ি আর ঠোঁটে প্রায় চোখে না পড়ার মতো পিঙ্ক লিপস্টিক। ব্যাস আপনিও এভাবে ঝটপট রেডি হতে পারেন মনামির মতো।


হট প্যান্টস কিনতে এখানে ক্লিক করুন 


#লুক ৯


mg look 9


সামার বা  গরমকাল হলেই সাদা বা হাল্কা রঙের কোনও স্নিগ্ধ পোশাক পরতে হবে তার কোনও মানে নেই। গরম মানে কিন্তু হট আর হট মানেই সেটা খুব ব্রাইট বা উজ্জ্বল। সেরকমই লুকে দেখা যাচ্ছে মনামিকে। পরেছেন হলুদ রঙের সালওয়ার কামিজ। হাতায় ও বডিতে রয়েছে চুমকির কাজ করা। ডার্ক পিঙ্ক লিপস্টিক আর একই শেডের নেলপালিশ লাগিয়েছেন তিনি। পাথর বসানো ছোট্ট টিপ আর আলতো করে টানা আইলাইনারে সম্পূর্ণ হয়েছে সাজ।   


#লুক ১০  


mg look 10


মনামির প্রতিটা লুকে আমরা দেখতে পাচ্ছি অভিনব কালার কম্বিনেশান। যেমন এখানে তার গ্রীষ্মকালের সাজ সম্পূর্ণ করেছে এই সাদা আর জুট ব্রাউনের অন্যরকম মেলবন্ধন। স্লিভলেস আনারকলিতে মনামি যেন অচেনা। মাঝখানে সিঁথি করে খোঁপা বেঁধেছেন। লাল লিপস্টিক আর ম্যাচিং কানের দুল পরেছেন। স্লিভলেসের সৌন্দর্যকে বাড়িয়ে তুলতে দুহাতে কোনও গয়না পরেননি।


আরামদায়ক কুর্তি কিনতে এখানে ক্লিক করুন 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!