আপনার শরীরী ভাষার এই দিকগুলি পুরুষ সঙ্গীর নজর কাড়ে কিন্তু! (11 Things Guys Notice About Your Body In Bed)

আপনার শরীরী ভাষার এই দিকগুলি পুরুষ সঙ্গীর নজর কাড়ে কিন্তু!  (11 Things Guys Notice About Your Body In Bed)

মিলনের (sex) আগের মুহূর্তও কিন্তু কম রোমাঞ্চকর নয়। কারণ এই সময়ই তো ধীরে ধীরে ছোট ছোট অনুভূতিগুলি প্রাণ ফিরে পায়। আর দুটি মানুষ একে অপরের স্পর্শে হারিয়ে যেতে শুরু করেন। তবে বিশ্বাস করবেন কিনা জানি না, এই বিশেষ মুহূর্তেই কিন্তু আপনার শরীরী ভাষার (body) কিছু বিশেষ দিক আপনার পুরুষ সঙ্গীর ভালো লাগে (11 Things Guys Notice About Your Body In Bed)। কী সেগুলো, তাই ভাবছেন নিশ্চয়?


১. অগোছালোতেই তো লুকিয়ে আলগা সৌন্দর্য:


 


final-1



আপনি শুনে হয়তো অবাক হয়ে যাবেন। কিন্তু একথা ঠিক যে বেশিরভাগ পুরুষই অগোছালো চুল খুব পছন্দ করেন। সহজ কথায় বললে সকাল ঘুম থেকে ওঠার পরে আপনার চুল যেমন এলোমেলো থাকে, তেমন লুকেই কিন্তু আপনি আপনার পার্টনারের চোখে সবথেকে বেশি সেক্সি লাগেন। তাই এবার থেকে পরিপাটি করে নয়, বরং আলতো খেলিয়ে রাখুন চুল। কারণ সেই অগোছালো কালো চুলের গভীরতাতেই তো হারিয়ে যেতে চায় পুরুষেরা।  (when a guy notices your hair)।


২. চোখের যাদু:


চুলের পরেই যেদিকে পুরুষদের নজর যায়, তা হল আপনার চোখ। কারণ চোখের সৌন্দর্যই তো নিমেষে প্রাণ কেড়ে নেয় । আর এমন প্রাণ দিতেই সদা প্রস্থুত থাকে আপনার সঙ্গী। শুধু তাই নয়, এই সময়ই আপনার চোখের মণির রং এবং নানা অনুভূতির সঙ্গে বদলে যাওয়া চোখের ভাষা পড়তে যে আমাদের কতটা ভালো লাগে, তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয় (do guys like expressive eyes)। শুধু জেনে রাখুন এইটুকুই যে আপনার শরীরী (body) মূর্ছনা সঙ্গীর কাছে  অনুরাগের থেকে কম সুন্দর নয়!


৩. গোলাপী ঠোঁটকে ভুলে যাই কীভাবে বলুন!


 


ezgif.com-resize



আপনার শরীরী ভাষা (body) নিয়ে যখন কথা হচ্ছে, তখন ঠোঁটকে বাদ দেওয়া যায় কীভাবে বলুন! কারণ ঠোঁটের দুষ্টুমিতেই তো মন খুশি হয়ে যায়। তাই তো আপনাকে পাশে পাওয়ার পরে তার চোখ আপনার ঠোঁটের সীমানায় পৌঁছে যেতে সময় লাগে না। শুধু তাই নয়, এই বিশেষ মুহূর্তে কখনও আপনার ঠোঁটে আলতো চুম্বন, তো কখনও ধীরে ঠোঁটে আঙুলে ছোঁয়াতেও ছেলেদের দারুণ লাগে (what do guys care about in bed)।


৪. বুকের গভীরে:


আপনার বুকে মাথা রেখে নিশ্চিন্তের কিছু সময় আমাদের কাছে যেন এক অমূল্য সম্পদ। তাই হয়তো কাছাকাছি আসার পরে নিজেদের অজান্তেই ছেলেদের চোখ আপনার শরীরে এই অংশে চলে যায়। বিশেষত নাইট ড্রেসের ফাঁক দিয়ে উকি মারা ক্লিভেজ যেন আরও বেশি আকর্ষণ করে ছেলেদের। তাই তো বারে বারে সেদিকে চলে যায় দু চোখের দৃষ্টি (what do guys care about in bed)।


৫. চোখ নামতে থাকে নিচে, আরও নিচে:


 


final-2


এক সময় আপনার পার্টনারের চোখ পৌঁছেই যায় আপনার স্তনে। তবে তার শেপ যেমনই হোক না কেন, আপনার ভালোবাসার মানুষটির তা এক নজরেই যে পছন্দ হয়ে যায়, তা হলফ করে বলতে পারি। তাই নিজের শরীরের এই অংশটিকে নিয়ে আলাদা করে সচেতন হওয়ার কোনও প্রয়োজন নেই। বরং মনে রাখবেন আপনি যেমন, সেভাবেই কিন্তু আপনার পার্টনার আপনাকে ভালোবাসতে চায়। তাই না সে বিশেষ, স্পেশাল!


৬. আপনার এক্সপ্রেশন:


শারীরিক মিলনের (sex) সময় তার স্পর্শে কীভাবে বদলে যাচ্ছে আপনার অভিব্যক্তি, তা দেখতে এবং বুঝে নিতে ছেলেরা সদা উদগ্রীব থাকেন। কারণ আপনার শরীরের বিশেষ বিশেষ অংশে তার ছোঁয়া লাগার পরে আপনার আদৌ ভালো লাগছে কিনা, তা আপনার ভালোবাসার মানুষটি বুঝে নিতে চায়। কারণ ভালোবাসা মানে তো শুধু শরীরের খিদে মেটানো নয়, আরও বেশি কিছু! তাই তো যখন আপনার পার্টনার বুঝতে পারেন আপনি প্রতিটি মুহূর্ত এনজয় করছেন, তখন তিনি আরও বেশি করে আপনার শারীরের গভীরতায় (sex) হারিয়ে যেতে চান। ফলে দুজনের ক্ষেত্রেই সেই সময়কার অনুভূতি একেবারে চরম গিয়ে পৌঁছায়, যা ভোলার মতো নয়!


৭. আপনার হাতের স্পর্শ:


 


ezgif.com-resize %283%29



বিছানায় শুয়ে একে অপরের কাছাকাছি (sex) আসার পরে হাত ছোঁয়া থেকে শুরু করে আপনার শরীরের প্রতিটি অংশের স্পর্শ পেতে আপনার প্রিয় মানুষটি মরিয়া হয়ে থাকেন। কারণ ছেলেদের কাছে আপনার স্পর্শের গুরুত্ব যে অনেক। তাই একবার তাকে আপনার শরীরে হারিয়ে যাওয়ার অনুমতি দিন, দেখবেন নিমেষে আনন্দে ভরে উঠবে আপনার মন-প্রাণ!


৮. শ্বাস-প্রশ্বাসের ওঠা-নামা:


আপনি দুপুরে কী খেয়েছেন, তা হয়তো আপনার পার্টনার আপনাকে নাও জিজ্ঞাস করতে পারেন। কিন্তু মিলনের সময় আপনার শ্বাস-প্রশ্বাসের ওঠা নামার দিকে কিন্তু তার সজাগ দৃষ্টি থাকে (what do guys care about in bed)। কারণ আপনি সেই বিশেষ মুহূর্তের প্রতিটি সেকেন্ডকে উপভোগ করলেই তো বেশি করে শ্বাস নেবেন, আর সেটা দেখেই কিন্তু তৃপ্তি অনুভব করেন অনেকে!


৯. হিপ মুভমেন্ট:


 


final-3



মেয়েদের হিপ মুভমেন্ট যে এই পৃথিবীর সবথেকে সেক্সি মুভমেন্ট, তা অনেকেই মেনে নেন। তাই সেদিকে আপনার পুরুষ সঙ্গীর নজর যাবে না, তা কি কখনও হতে পারে?


১০. পায়ের গড়ন:


ধিমে আলোয় এক শরীর যখন আরেক শরীরে মিশে যায়, তখন সেই আলো-আধারিতে অনেকে ছেলেরই কিন্তু মেয়েদের পায়ের দিকে নজর চলে যায়। তবে তাই বলে ভাববেন না আপনার ভালোবাসার মানুষটি আপনার পা কতটা সুন্দর, তা বুঝে নিতে চাইছেন! বরং শরীরিক মিলনের সময় আপনার শরীরের প্রতিটি অংশের মুভমেন্টকে উপভোগ করতেই কিন্তু সাধারণত হিপ এবং পায়ের দিকে নজর চলে যায় অনেকের (what do guys care about in bed)।


১১. আপনার শরীরের সুগন্ধ:


 


final-5



শারীরিক মিলনের আগে আপনার পছন্দের পারফিউম একটু লাগিয়ে নেবেন শরীরের (,body) নানা জায়গায়। কারণ সেক্সের পরে ছেলেদের শরীরে লেগে থাকা আপনার সুগন্ধ কিন্তু তারা বেজায় উপভোগ করেন!


ছবির কৃতজ্ঞতা স্বীকার: GIPHY


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!