কলেজে যাবার জন্য ট্রাই করুন ফিউশন ফ্যাশন লুক

কলেজে যাবার জন্য ট্রাই করুন ফিউশন ফ্যাশন লুক

রোজ সকালে রোশনির মাথায় এক চিন্তা ঘুরপাক খায়, আজ কলেজে (college) কি পরে যাবে! আলমারি খুলে ভাবতে ভাবতেই বেশ অনেকটা সময় চলে যায় আর তারপরে হয়ে যায় দেরি। এটাই প্রতিদিনকার ঘটনা। সাজতে ভালোবাসে ও। তবে একই পোশাক আবার বারবার পরতে ভালো লাগে না। কিন্তু কতো আর নতুন জামাকাপড় কেনা যায়! অনেক ভেবে শেষ পর্যন্ত একটা বুদ্ধি বার করেছে, মিক্স অ্যান্ড ম্যাচ করে পোশাক পরলে কেমন হয়?


মিক্স অ্যান্ড ম্যাচ করে জামাকাপড় পরতে আমরা মোটামুটি সবাইই ভালোবাসি, আর এটা এখন কিন্তু ফ্যাশন (fashion) ট্রেন্ডে বেশ ইন। ফিউশন স্টাইল শুধুমাত্র র‍্যাম্প বা কোনও বিশেষ অনুষ্ঠানেই আটকে নেই আর, একটু ক্রিয়েটিভিটি আর বুদ্ধি খরচ করলে কিন্তু আপনিও ফিউশন (fusion) ফ্যাশন করতে পারেন আর কলেজের সবাইকে তাক লাগিয়ে দিতে পারেন।


কলেজে পড়া মেয়েদের জন্য রইল ৫টা ফিউশন ফ্যাশন টিপস


যারা কলেজে পড়েন এবং প্রতিদিনই মোটামুটি একইরকম পোশাক পরে পরে বোর হয়ে গিয়েছেন, তাদের জন্য রইল কয়েকটা দারুণ ফ্যাশন টিপস -


১। শর্ট কুর্তি, ডেনিম শর্টস আর স্ট্র্যাপি ফ্ল্যাটস


01এই গরমের মধ্যে সুতির জামাকাপড় পরতেই বেশি আরাম হয়। আর এই সময়ে শর্টস পরতেও অনেকেই বেশি পছন্দ করেন। এক কাজ করতে পারেন, শর্ট কুর্তির সাথে ডেনিম শর্টস অথবা সুতির শর্টস পরতে পারেন কলেজ যাবার জন্য। সাথে চটি বা স্যান্ডেল না পরে স্ট্র্যাপি ফ্ল্যাটস পরুন আর ব্যাগপ্যাক নিয়ে নিন।


01 1POPxo বাংলা-র রেকমেন্ডেশন – এ-লাইন কুর্তি (দাম - ৭৪৯ টাকা), ডেনিম শর্টস (দাম - ১২৯৯ টাকা) 


২। ঘাগরা স্টাইল স্কার্ট এবং কোল্ড শোল্ডার ক্রপ টপ


02যদি আপনি শর্টস পরতে স্বচ্ছন্দ না হন এবং স্কার্ট পছন্দ করেন, তাহলে ট্রাই করুন এই লুকটা। ঘাগরা স্টাইলের এই ম্যাক্সি স্কার্ট বেশ ঘেরওয়ালা এবং আরামদায়ক পোশাক। ফিউশন লুক অ্যাড করার জন্য কুর্তি না পরে কোল্ড শোল্ডার টপ পরুন। চাইলে হিলস পরতে পারেন অথবা সিম্পল স্যান্ডেল। কাঁধে নিন ঝোলা ব্যাগ।


02 2POPxo বাংলা-র রেকমেন্ডেশন – ম্যাক্সি স্কার্ট (দাম -৫৯৯ টাকা), কোল্ড শোল্ডার ক্রপ টপ (দাম - ১১২০ টাকা)


৩। শর্ট ড্রেস এবং এথনিক জুতি 


03অনেকেই আছেন যারা ড্রেস পরতে বেশি ভালোবাসেন। কলেজে যাবার জন্য কিন্তু আপনি শর্ট সামার ড্রেস পরতে পারেন। সুতির এই ড্রেস আপনাকে আরামও দেবে আবার ফ্যাশন করাও হবে। কিন্তু ড্রেসের সাথে কাজকরা জুতি পরুন। একটা ফিউশন লুক আসবে।


03%E0%A6%833POPxo বাংলা-র রেকমেন্ডেশন – সামার শর্ট ড্রেস (দাম - ১০৪৪ টাকা), জুতি (দাম -১১৯৯ টাকা)


৪। এল বি ডি এবং ঝুমকো


04 4এল বি ডি বা Little Black Dress পরতে আমরা সবাই ভালোবাসি। কলেজে কোনও বিশেষ অনুষ্ঠান থাকলে অথবা বয়ফ্রেন্ডের সাথে কোথাও ঘুরতে গেলে আপনি আরামসে এই পোশাক পরতে পারেন। তবে আমরা বলব, যদি ফিউশন ফ্যাশন আপনার পছন্দের হয় তাহলে এল বি ডি-র সাথে ওয়েস্টার্ন ডিজাইনের কানের দুল বা স্টাড না পরে অক্সিজাইজড ঝুমকো পরুন। দেখতে দারুণ লাগবে।


04%E0%A6%834POPxo বাংলা-র রেকমেন্ডেশন – ব্ল্যাক ড্রেস (দাম -৫৪৯ টাকা), ঝুমকো (দাম -৩৩২ টাকা)


৫। কেপ জ্যাকেট, ডেনিম আর স্নিকারস


05যারা একটু কারভি অর্থাৎ একটু গোলগাল, তাদের কিন্তু লং কেপ জ্যাকেট খুব ভালো মানায়। কলেজ যাবার জন্য লং কেপ জ্যাকেট আর ডেনিম প্যান্টস পরতে পারেন। ডেনিম যেন অবশ্যই সামারকুল ফ্যাব্রিকের হয় সেদিকে খেয়াল রাখবেন, না হলে গরম লাগবে। সাথে পরুন স্পোর্টস শ্যু।


05 5POPxo বাংলা-র রেকমেন্ডেশন – বোহো স্টাইল কেপ জ্যাকেট (দাম - ১৪২৮ টাকা), ডেনিম (দাম - ১০১৯ টাকা)


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!