প্রেমের সম্পর্ককে (relationship) কি আরও একটু স্পাইসি করে তুলতে চান? | POPxo
Home  >;  Lifestyle  >;  Sex
হালকা আলোয় আরও রোমান্টিক হয়ে উঠুক মিলনের মুহূর্ত

হালকা আলোয় আরও রোমান্টিক হয়ে উঠুক মিলনের মুহূর্ত

প্রেমের সম্পর্ককে কি আরও একটু স্পাইসি করে তুলতে চান? তা হলে ভেঙে ফেলুন চেনা ছক! এবার থেকে শারীরিক সম্পর্কের সময় আর অন্ধকারে থাকবেন না। বরং ঘরে জ্বালিয়ে রাখুন হালকা আলো। আর সেই আলোর পরশ মেখে এক শরীর মিলে যাক আর-এক শরীরে। কিন্তু আলো কেন? পাঁচটা দুষ্টু-মিষ্টি কারণ দিলাম আমরা, যা শোনার পর আপনিও মানবেন সেক্সের সময় আলো জ্বেলে রাখাটা কতটা রোমান্টিক (5 Convincing Reasons To Keep The Lights On During Sex)!


১. চোখের কথায় আগুন জ্বলবে শরীরে


%E0%A7%87-%E0%A7%A7
হালকা আলোয় একে-অপরের চোখের গভীরে হারিয়ে যান। চোখের কথা বুঝতে-বুঝতেই এক হয়ে যান দু'জনে। দেখবেন, এই মিলন হবে অনেক বেশি রোমান্টিক! আরও মজবুত হয়ে উঠবে আপনাদের প্রেমের সম্পর্ক (do guys like lights on or off)।


আরও পড়ুন: সেক্স লাইফে ভালো পারফর্ম করতে মাত্র এই ৩টি যোগাসনের সাহায্য নিন


 ২. লজ্জা যাবে ঘুচে


s-3


লজ্জা নারীর ভূষণ। ছোটবেলা থেকেই এই কথাটা এমন মনে গেঁথে গিয়েছে যে, ভালবাসার মানুষটির সামনেও লজ্জার চোখরাঙানিতে বিবস্ত্র হতে মন চায় না! কেমন যেন খুঁত-খুঁত করে। কিন্তু এমনটা হওয়া তো উচিত নয়! প্রেম তো মানুষের শরীর দেখে হয় না, হয় মন দেখে। তা হলে ভয় কীসের! শরীর যেমনই হোক না কেন, মানে, আপনি রোগা, মোটা, আপনার ভুঁড়ি আছে, কোমরটি মোটেও সরু নয়, ইত্যাদি যত খুঁতই থাকুন না কেন, জানবেন, আপনার মনের মানুষের কাছে আপনিই সব! তাই লজ্জার পর্দা সরিয়ে নিজেকে মেলে ধরুন। ঘুচে যাক সব ভয়। দেখবেন, ম্যাজিক ক্রিয়েট হতে সময় লাগবে না। তাই আর অন্ধকারে নয়, বরং হালকা আলো জ্বেলেই শুরু হোক দুষ্টুমি!


৩. সেক্স পজিশনে আসবে বৈচিত্র


আলো জ্বেলে ট্রাই করুন নিত্য-নতুন সেক্স পজিশন! দেখবেন, তাতে সেক্সের একঘেয়েমি কাটবে, চেনা মানুষকেও মনে হবে অচেনা। আর প্রেমের গভীরতাও বাড়বে ষোলো আনা।


আরও পড়ুন: ঋতুস্রাব চলাকালীন আপনি ও আপনার পার্টনার ট্রাই করুন এই ৭টি সেক্সি ট্রিকস


৪. সম্পর্কের ভিত আরও শক্ত হবে


s-5
হালকা আলোয় আপনারা একে-অপরের অভিব্যক্তি আরও বেশি ভাল করে চিনতে শুরু করবেন, যা আপনাদের পরস্পরের আরও কাছে এনে দেবে। বাড়বে বিশ্বাস, এমনকী ভালবাসাও। শারীরিক মিলনের সময় একে-অপরের অভিব্যক্তি বুঝতে পারলে পরস্পরের চাওয়া-পাওয়া হয়ে উঠবে আরও স্পষ্ট! এমন করেই না সম্পর্কের (relationship) ভিত শক্ত হয়!


আরও পড়ুন: শারীরিক মিলনের পরে এই ১০ টি অভ্যাস আনন্দে ভরিয়ে তুলবে দাম্পত্য জীবন! 


৬. হালকা আলোয় ঘরের পরিবেশেও আসুক বৈচিত্র


যে-কোনও নতুন কিছুই আমাদের আনন্দ দেয়। তাই একঘেয়ে অন্ধকারের পরিবর্তে যদি ঘরের কোনও হালকা আলো জ্বেলে রাখা যায়, তাতে সামগ্রিক পরিবেশটাই আরও রোমান্টিক (romantic) হয়ে ওঠে। আর এমন মায়াময় পরিবেশেই তো বাড়ে মিলনের ইচ্ছে। কোন আলো জ্বালবেন, তা কিন্তু একেবারেই আপনাদের সুবিধে-অসুবিধের উপর নির্ভর করছে। তবে সিনেমায় দেখা দৃশ্যের মতো সারা ঘরে মোমবাতি জ্বেলে রাখতে যাবেন না যেন, তাতে রোম্যান্টিকতার চেয়ে ঢের বেশি বিপদের আশঙ্কা থেকে যায়!


আশা করি বুঝতে পেরেছেন আলো-অন্ধকারের এই খেলা। এবার সিদ্ধান্ত নেওয়ার পালা আপনার...


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

প্রকাশ করুন মে 14, 2019
লাইক
সেভ করুন
শেয়ার করুন
আরও পড়ুন
Trending Products

আপনার ফিড