বলিউডের ফ্যাশন ডিভাদের মতো ফিউশন লুক ট্রাই করবেন নাকি!

বলিউডের ফ্যাশন ডিভাদের মতো ফিউশন লুক ট্রাই করবেন নাকি!

ভারতীয় পোশাক হোক কিংবা পশ্চিমি পোশাক, বলিউডের ফ্যাশন ডিভারা কিন্তু সব রকম পোশাকেই স্বচ্ছন্দ – এই কথাটা মানবেন তো নাকি! শাড়ির সাথে জ্যাকেট অথবা রিপড জিন্সের সাথে চুমকি আর স্টোন বসানো ব্লাউজ, ফ্যাশন (fashion) যদি শিখতে হয় তাহলে এঁদের থেকেই শেখা উচিত। আমাদের মধ্যেও অনেকেই কিন্তু এই ধরণের ফিউশন আউটফিট খুব ভালো করে ক্যারি করতে পারেন। তার জন্য যেটা দরকার সেটা হল ফ্যাশন সেন্স আর নিজের প্রতি বিশ্বাস। আপনিও যদি ফ্যাশনিস্তা হয়ে উঠতে চান তাহলে বলিউড ডিভাদের এই ফিউশন লুকগুলো (fusion look) ট্রাই করে দেখতে পারেন –


৫টি ফিউশন লুক যা বলিউডের ফ্যাশন ডিভাদের থেকে আপনিও কপি করতে পারেন


দেখে নিন কীভাবে এই নির্দিষ্ট লুকগুলো আপনি ট্রাই করতে পারবেন -


১। শাড়ি-ব্লাউজে সোনামের ফিউশন লুক





সোনাম কাপুরের ফ্যশন সেন্স নিয়ে জাস্ট কোনও কথা হবে না। একটা অতি সাধারণ আউটফিটকেও কীভাবে স্টাইলিশভাবে ক্যারি করতে হয় সেটা ওনার থেকে শেখা উচিত। বেলস্লিভ ব্লাউজের সাথে লিনেনের শাড়ি পরেছেন সোনাম আর সেটা পরেছেন বেশ ল্যুসভাবেই। যেহেতু জুতোর ক্ষেত্রে ব্রোগস পরেছেন তিনি তাই শাড়িটি গোড়ালি থেকে একটু উঁচুতেই রাখা হয়েছে।   


২। স্বরা ভাস্করের স্ট্রেট সিগারেট প্যান্টস




 

 

 


View this post on Instagram


 

 

In @anjkouture and @amrapalijewels for #JagranFilmFestival2016 awards night.. styled by @dibzoo makeup @saracapela ❤️


A post shared by Swara Bhasker (@reallyswara) on




স্বরা ভাস্করের অভিনয় সম্বন্ধে নতুন করে প্রশংসা করার কিছুই নেই, তবে তিনি ফ্যশন করতেও একইরকম পারদর্শী সেটা তার এই লুকটি না দেখলে বোঝা যেতনা। অ্যাসিমিট্রিক্যাল কালো টপের সাথে স্বরা এই ফিউশন লুকের জন্য কিন্তু ট্র্যাডিশনাল ভারতীয় এথনিক বাছেননি, বরং বেছে নিয়েছেন স্ট্রেট সিগারেট কাট প্যান্টস। কানে পরেছেন ঝোলানো দুল আর হাতে রয়েছে বড় আংটি। সাথে চুলে টপ বান আরও একটু স্টাইলিশ করেছে তার লুক।  


৩। ব্রোকেড লেহেঙ্গার সাথে হাইনেক টপ


 


বলিউডের ফ্যাশন ডিভা মালাইকা আরোরা কোনোদিনই ফ্যাব্রিক বা জামাকাপড় নিয়ে পরীক্ষা নিরীক্ষা করতে পিছপা হননি। আর যখন ব্যাপারটা ফিউশন লুক নিয়ে, তখন তো তার কথা এমনিই উঠে আসে। এখানে মালাইকাকে দেখা যাচ্ছে কপার কালারের লেহেঙ্গায়। লেহেঙ্গার ফ্যাব্রিক ব্রোকেড, সেটা তার চাকচিক্য দেখে নিশ্চই বুঝতে পারছেন। এই লেহেঙ্গার সাথে কিন্তু মালাইকা পরেছেন হাইনেক বেলস্লিভ ওয়েস্টার্ন টপ, আর গলায় আছে ভারী সোনালি নেকলেস।


৪। সিম্পল সাদা শার্টে বাজিমাৎ করুন প্রিয়াঙ্কার মতো





যদি আপনি মনে করেন যে সিম্পল সাদা শার্ট দিয়ে কি ফ্যাশন করবেন তাহলে দেসি গার্লের এই লুকটি দেখুন এবং আরেকবার ভাবুন। ক্যাসুয়াল অথচ এলিগ্যান্ট এই লুকে কিন্তু প্রিয়াঙ্কা খুব বেশি মেহনত করেননি বলেই মনে হচ্ছে। স্লিভলেস সাদা শার্টের সাথে লেমন ইয়েলো রঙের লং ঘাগরা স্টাইল স্কার্টে প্রিয়াঙ্কা কিন্তু বাজিমাৎ করে দিয়েছেন। স্কার্টের নিচের দিকে সাদা লেস লাগানো আছে। একটা লো পনিটেল আর গলায় একটা ভারী নেকলেস, ব্যস আর কিছু না!


৫। আলিয়ার বোহেমিয়ান লুক





বোহেমিয়ান লুক যদি আপনার পছন্দের তালিকায় থাকে, তাহলে ট্রাই করতে পারেন আলিয়া ভাটের এই লুকটি। ট্র্যাডিশনাল ভারতীয় কল্কা প্রিন্টের নিল-সাদা স্কার্টে রয়েছে সোনালি জরির পাড়, সাথে আলিয়া পরেছেন স্লিভলেস বোটনেক টপ আর মাথায় আছে শুদ্ধ ভারতীয় ডিজাইনের মাংগটিকা বা টিকলি। মেকআপ কিন্তু খুব সামান্য, আর চুল বাধা হয়েছে বোহেমিয়ান স্টাইলে। গরমের জন্য এই লুকটি কিন্তু পারফেক্ট।  


কি মনে হচ্ছে, ফিউশন ফ্যাশন এমনকিছু কঠিন ব্যাপার নয়, তাই তো?


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!