এই ৬টি ফ্যাশন অ্যাকসেসরিজ কিন্তু এখন বাজার কাঁপাচ্ছে!

এই ৬টি  ফ্যাশন অ্যাকসেসরিজ কিন্তু এখন বাজার কাঁপাচ্ছে!

ফ্যাশন (fashion) করতে আমরা কম-বেশি সকলেই পছন্দ করি, এটা নতুন কথা নয়। লেটেস্ট ফ্যাশন ট্রেন্ড কি, কোন ডিজাইনার কী নতুন ডিজাইন লঞ্চ করলেন, কোন পোশাকের সঙ্গে কোন অ্যাকসেসরিজ ভাল মানায় – এগুলো আমাদের অনেকেরই নখদর্পণে। তবে এরকমও অনেকেই আছেন, যাঁরা হয়তো ফ্যাশন করতে চান ঠিকই, কিন্তু লেটেস্ট ট্রেন্ড সম্বন্ধে সম্যক ধারণা না থাকায় ঠিক সাহস করে এগোতে পারেন না। তবে এখন আর চিন্তা নেই। কারণ POPxo বাংলার টিম আপনাদের বলে দিচ্ছে যে ফ্যাশন ডিভা হয়ে উঠতে গেলে ২০১৯-এ কোন-কোন অ্যাকসেসরিজ (accessories) ‘মাস্ট হ্যাভ’! ও হ্যাঁ, কোথায় পাবেন সেটাও বলে দিচ্ছি আমরা ;)


১। সরু স্ট্র্যাপি হিলস


must-have-trendy-accessories-for-women heels হাই হিলস যে চিরকালই ফ্যাশনে ইন ছিল, সেটা আমরা সকলেই জানি, আর এটাও জানি যে, এই ট্রেন্ড কখনও পুরনো হওয়ার নয়। আপনি যদি হাই হিলস পরতে স্বচ্ছন্দ হন, তা হলে একজোড়া সরু স্ট্র্যাপি হিলস কিন্তু আপনার কালেকশনে রাখতেই হবে।


কেমন দাম পড়বে: ৯২০ টাকা 


কোথায় পাবেন: গ্ল্যাডিয়েটর হিলস (আজিও)


২। শ্রাঙ্কেন ব্যাগ


must-have-trendy-accessories-for-women bag ভাবছেন তো এটা আবার কি জিনিস? এগুলো ছোট্ট এক ধরনের ব্যাগ যা টুকিটাকি জিনিস নেওয়ার জন্য আদর্শ। বলতে পারেন, ক্লাচ আর স্লিং ব্যাগের একটা কম্বিনেশন। কাছেপিঠে কোথাও গেলে টুকটাক সাজগোজের জিনিস, অল্প কিছু টাকা, টিস্যু ইত্যাদি রাখার জন্য পারফেক্ট শ্রাঙ্কেন ব্যাগ।


কেমন দাম পড়বে: ৬২৯ টাকা  


কোথায় পাবেন: অ্যামাজন ডট ইন


৩। মুক্তোর গয়না


must-have-trendy-accessories-for-women pearl মাঝে কয়েকবছর মুক্তোর গয়নার চল অতটা না থাকলেও এবছর কিন্তু আবার সেই ট্রেন্ড ফিরে এসেছে। শুধুমাত্র কানের দুল বা নেকলেস নয়, হেয়ার ক্লিপ, হেয়ারব্যান্ড, প্যাচওয়ার্ক করা ব্যাগ, সব কিছুতেই এখন বেশ মুক্তো বসানো ফ্যাশন ফিরে এসেছে। আপনি যদি জবরজং ডিজাইন পছন্দ না করেন, তা হলে ছোট-ছোট মুক্তো বসানো গয়নাও কিনতে পারেন।


কেমন দাম পড়বে: ৫৯৯ টাকা 


কোথায় পাবেন: স্টাইল ফিয়েস্তা (কুভস)


৪। বড় কানের দুল


must-have-trendy-accessories-for-women oversized-earrings আগেকার দিনে সিনেমার নায়িকারা যেমন বড়-বড় কানের দুল পরতেন, সেই ফ্যাশন এখন আবার ট্রেন্ডে। দেখবেন, নানা আকারের নানা ডিজাইনের কানের দুলে এখন বাজার ছেয়ে গিয়েছে! ঝোলানো হোক বা বড় স্টাড অথবা চাঁদবালি – যেটা পছন্দ সেটা কিনে ফেলুন। আর হ্যাঁ, সবচেয়ে মজার ব্যাপার হল, এই ধরনের দুল আপনি যে-কোনও পোশাকের সঙ্গেই পরতে পারেন।


কেমন দাম পড়বে: ২১০ টাকা 


কোথায় পাবেন: আজিও ডট ইন


৫। অ্যাঙ্গুলার সানগ্লাস


must-have-trendy-accessories-for-women angular-sunglasses নয়ের দশকে গোবিন্দ এবং করিশমা কপূরের হিট ছবিগুলোর কথা মনে আছে? খেয়াল করে দেখবেন যে, ওঁরা সে সময়ে ছোট-ছোট মাপের সানগ্লাস পরতেন। অনেকেই ওই ডিজাইনের সানগ্লাস দেখে তখন আড়ালে হাসাহাসি করতেন! তবে শুনলে হয়তো অবাক হবেন যে ওই অ্যাঙ্গুলার সানগ্লাস কিন্তু এখন আবার ফাশনে ইন এবং লোকজন রীতিমতো এই স্টাইলটি পছন্দও করছেন। কি কিনবেন নাকি একটা অ্যাঙ্গুলার সানগ্লাস?


কেমন দাম পড়বে: ১৪৯৯ টাকা 


কোথায় পাবেন: লেন্সকার্ট ডট কম  


৬। ফ্লোরাল জুয়েলারি


must-have-trendy-accessories-for-women gotapatti গোটাপট্টি এখন কিন্তু খুব ফ্যাশনেবল একটা ডিজাইন। পোশাকের এমব্রয়ডারি হোক অথবা বিয়ের ডেকরেশন – গোটাপট্টির কাজ ইদানীং খুব চোখে পড়ে। গয়নাগাঁটিও কিন্তু এই ডিজাইনে তৈরি হচ্ছে এবং এই ধরনের ফ্লোরাল জুয়েলারি এখন বাজার কাঁপাচ্ছে।


কেমন দাম পড়বে: ২০০ টাকা 


কোথায় পাবেন: রাজস্থানি রংরেজ


 


ছবি সৌজন্যেঃ পেক্সেলস, আজিও, অ্যামাজন, কুভস, লেন্সকার্ট, রাজস্থানি রংরেজ  


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!