এই পারফিউমগুলির সাহায্যে সারাদিন সুরভিত থাকুন ১,০০০ টাকারও কমে!

এই পারফিউমগুলির সাহায্যে সারাদিন সুরভিত থাকুন ১,০০০ টাকারও কমে!

আমাদের অনেকেরই অনেকরকমের শখ থাকে। কারও ভাল লাগে জুতো কিনতে, কেউ বা কানের দুল সংগ্রহ করতে পছন্দ করেন, আবার কেউ হয়তো হাতব্যাগ দেখলে পাগল হয়ে যান! ঠিক সেরকমই অনেকের শখ থাকে পারফিউম (perfumes) কেনার। সত্যি কথা বলতে কী, সুন্দর গন্ধ কে না ভালবাসে বলুন? স্নান সেরে অফিসে বেরনোর আগে পারফিউম লাগিয়ে সারাটা দিন যদি মনমাতানো সৌরভের আমেজ পাওয়া যায়, তা হলে মন্দ কি? তবে এটাও ঠিক যে প্রতি মাসে কাঁড়ি-কাঁড়ি টাকা খরচ করে পারফিউম কেনাটাও সব সময় সম্ভব হয়ে ওঠে না। তাই যাঁরা পারফিউম লাগাতে খুব পছন্দ করেন, তাঁদের কথা মাথায় রেখে আজ এমন কয়েকটা পারফিউমের হদিশ দেব, যেগুলো খুব একটা দামি নয়, আবার সুগন্ধে অতুলনীয়!


কীভাবে পারফিউম ব্যবহার করলে বেশিক্ষণ পর্যন্ত সুগন্ধ থাকবে


১। জাপানিজ চেরি ব্লসম ফ্র্যাগরান্স মিস্ট, দ্য বডি শপ (Japanese Cherry Blossom Fragrance Mist by The Body Shop)


1


দ্য বডি শপের প্রতিটি প্রোডাক্টই যে অত্যন্ত উচ্চমানের, এ বিষয়ে কোনও সন্দেহ নেই; তবে এদের পারফিউমও যে এত ভাল, সেটা আপনি যতক্ষণ পর্যন্ত না ব্যবহার করছেন, না-ও বুঝতে পারেন। যদি আপনি হালকা, মিষ্টি Fruity ফ্লেভার পছন্দ করেন, তা হলে জাপানিজ চেরি ব্লসম ফ্র্যাগরান্স মিস্ট ব্যবহার করতে পারেন। এই প্যাচপ্যাচে গরমের জন্য এই সুগন্ধ আদর্শ।


দাম: ৯৯৫ টাকা (১০০ মিলি)


এখান থেকে কিনতে পারেন


২। হ্যালোউইন কিস ওদ টয়লেত, হেসুস দেল পোসো (Halloween Eau De toilette by Jesús Del Pozo)  


2


অনেকেই গোলাপের গন্ধ খুব ভালবাসেন। তাঁরা কিন্তু হেসুস দেল পোসো-র হ্যালোউইন কিস ওদ টয়লেত পারফিউমটি ব্যবহার করতে পারেন। সারাটা দিন যেখানেই যাবেন, গোলাপের একটা মিষ্টি সুগন্ধ আপনার পিছু ছাড়বে না।


দাম: ৯১০ টাকা (৫০ মিলি)


এখান থেকে কিনতে পারেন


৩। ডিভাইন ইসিমে, ইউ ডি ভি (Devine Issime by Ulric de Varens ) 


3


ভ্যানিলা, পাচৌলি এবং টোঙ্কা-র এক পারফেক্ট ব্লেন্ড এই পারফিউমে পাবেন। যাঁদের বেশিরভাগ সময়টাই বাড়ির বাইরে কাটাতে হয়, সেই সব মহিলাদের জন্য এই সুগন্ধ উপযুক্ত। সকালে একবার লাগিয়ে নিন, সারাদিন এর সুগন্ধ আপনাকে তরতাজা রাখবে!


দাম: ৯৯৫ টাকা (৭৫ মিলি)


এখান থেকে কিনতে পারেন


৪। রাসাসি ব্লু লেডি পারফিউম (Rasasi Blue Lady Perfum)


5


কোনও পার্টিতে যাওয়ার আগে একবার এই পারফিউম লাগান আর তারপর দেখুন এর জাদু! এর গোলাপ আর জুঁই ফুলের সুগন্ধ আপনার পাশ থেকে কাউকে সরতেই দেবে না! এটা আপনার জন্য একদম পারফেক্ট আর ডিসকাউন্টের পর তো বাজেটসইও বটে! 


দাম: ১,৯৯৯ টাকা (ডিসকাউন্ট দিয়ে ৮৯৯ টাকা) ৪০ মিলি


এখান থেকে কিনতে পারেন


৫। রেডিয়েন্ট, অল গুড সেন্টস (Radiant by All Good Scents)


6


স্নানের পর একবার সারা শরীরে এই পারফিউমটি স্প্রে করে নিন, বিশেষ করে পালস পয়েন্টে, আর তারপর এর জাদু দেখুন! পালস পয়েন্ট অর্থাৎ কানের পিছনে, কব্জিতে এবং কনুইয়ের ভিতর দিকে একবার করে স্প্রে করলেই হবে। সারাটা দিন তরতাজা ফিল করানোর জন্য বেস্ট পারফিউম।


দাম: ৭৫০ টাকা (ডিসকাউন্ট দিয়ে ৫৯৫ টাকা) ৫০ মিলি


এখান থেকে কিনতে পারেন


ডি-ওডরেন্ট (deodorant) ব্যবহার করার সঠিক পদ্ধতি কি, জেনে নিন


৬। সেন্ট এসেন্স রোম্যান্টিক বোকে, এভন (Saint Essence Romantic Bouquet by Avon)


4


বিউটি ব্র্যান্ড হিসেবে এভন বেশ নামকরা একটি সংস্থা। অন্যান্য প্রোডাক্টের মতো এদের পারফিউমও কিন্তু বেশ ভাল কোয়ালিটির। আপনি যদি বেশি উগ্র গন্ধ পছন্দ না করেন, সেক্ষেত্রে আপনি এভনের সেন্ট এসেন্স রোম্যান্টিক বোকে ব্যবহার করতে পারেন। প্রতিদিন ব্যবহার করার জন্য এই পারফিউমটি সুগন্ধ এবং দাম, দু’দিক থেকেই ভাল।


দাম: ৭৯৯ টাকা (ডিসকাউন্ট দিয়ে ৫৯৯ টাকা) ৩০ মিলি


এখান থেকে কিনতে পারেন


৭। কালার মি পিঙ্ক 


7


কস্তুরী আর ভ্যানিলার গন্ধে ভরপুর এই পারফিউম আপনাকে সারাদিন তরতাজা রাখবে। সকালে বাড়ি থেকে বেরনোর আগে এই পারফিউম লাগান আর সারাদিন এক মনমাতানো ফ্রেশনেস অনুভব করুন।      


দাম: ১,২০০ টাকা. (ডিসকাউন্ট দিয়ে ৯৫০ টাকা) ৯০ মিলি


এখান থেকে কিনতে পারেন


POPxo এখন ৬টি ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি এবং বাংলাতেও! 


আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!