প্রেমিকের সাতটি ইঙ্গিত বুঝিয়ে দেবে যে আপনাকেই তিনি জীবনসঙ্গী করতে চান!

প্রেমিকের সাতটি ইঙ্গিত বুঝিয়ে দেবে যে আপনাকেই তিনি জীবনসঙ্গী করতে চান!

চোখে-চোখে কথা বলো, মুখে কিছু বলো না! প্রেমের সম্পর্ক যখন গভীরতার সীমা স্পর্শ করে তখন সত্যিই মুখে কিছু বলার দরকার হয়? অনেক কথা না বলেও নানা ইশারা-ইঙ্গিতে (signs) বুঝিয়ে দেওয়া যায়। আপনার বয়ফ্রেন্ডও হয়তো মাঝেমধ্যে এরকম ইঙ্গিত দিয়ে থাকেন। এমন কতগুলি ইশারা যা বুঝিয়ে দেয়, আপনিই তাঁর জন্য সেরা চয়েস (you are the one for him)। হতে পারে আপনিও ইতিমধ্যে এরকম ইঙ্গিত (signs) পেয়েছেন, কিন্তু বুঝতে না পেরে এড়িয়ে গেছেন। আর এই ভুল করবেন না, চট করে দেখে নিন সেই সাতটি ইঙ্গিত যা বুঝিয়ে দেবে আপনিই বয়ফ্রেন্ডের সেরা সঙ্গী (you are the one for him)।


আরও পড়ুন সম্পর্কের ভিত মজবুত করতে শুরুতেই এই ৯ টি অভ্যেস রপ্ত করুন


১) প্রাণ খুলে কথা বলেন


the one 1


তিনি জানেন যে আপনি তাঁকে কোনও পরিস্থিতিতেই ছেড়ে যাবেন না, তাই কথা বলার সময় বাড়তি সতর্কতা অবলম্বন করেন না বা কোনও কিছু লুকিয়ে রাখেন না। তাই তিনি প্রাণ খুলে কথা বলেন।


২) তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে আলাপ করিয়ে দেন


the one 2


যারা আপনার বয়ফ্রেন্ডের একদম ছোটবেলার বন্ধু, তাঁদের সঙ্গে যখন আলাপ করিয়ে দেওয়া হয় আপনাকে বুঝতে হবে তিনি এই সম্পর্ক লুকিয়ে রাখতে চাইছেন না। তিনি সকলের কাছে আপনাকে তুলে ধরতে চাইছেন।


৩) আপনার বান্ধবীদের সঙ্গেও জমিয়ে আড্ডা দিচ্ছেন


the one 3


শুধু তাঁর দলে আপনাকে নিয়ে যাওয়া নয়, যখন আপনার বন্ধু বান্ধবদের সঙ্গেও তিনি হাসিঠাট্টা করেন বা আড্ডা দেন, বুঝতে হবে যে আপনার পরিচিত মহলকে তিনি আপন করে নিতে চাইছেন।


৪) নিজের কোনও স্পর্শকাতর বিষয় লুকিয়ে রাখছেন না


the one 4


গোটা বিশ্বের কাছে তিনি হয়তো সাহসী হওয়ার মুখোশ পরে থাকেন, কিন্তু আপনার কাছে অকপটে তিনি নিজের ভয়, দ্বিধা ও দ্বন্দ্বের কথা বলেন। হ্যাঁ, ছেলেদেরও কিছু আবেগজনিত সমস্যা থাকে। আর সেটা হওয়া কোনও দোষের নয়। নিজের এই দিকটি আপনার সামনে তুলে ধরার অর্থ, মানসিক ভাবে তিনি আপনার উপর নির্ভর করেন।


৫) আপনাকে খুশি রাখার আন্তরিক চেষ্টা করছেন


the one 5


বয়ফ্রেন্ড হিসেবে শুধু আপনাকে নিয়ে সিনেমা দেখতে যাওয়া বা শপিংএ যাওয়াতেই তিনি নিজেকে সীমাবদ্ধ রাখছেন না। তিনি আরও এমন কিছু করছেন যাতে আপনার মুখে হাসি ফোটে। হতে পারে আপনি বিশেষ কোনও সিরিজের বই পড়তে ভালবাসেন, সেটা প্রকাশ পাওয়ার পরই তিনি লেখকের সই করা বই আপনাকে এনে দিলেন। আপনার বাবা মায়ের কোনও শারীরিক সমস্যা থাকলে ডাক্তারের খোঁজ করলেন ইত্যাদি। এতে বোঝায় তিনি শুধু আপনাকেই নয় আপনার ভাললাগা ও মন্দলাগা নিয়েও ভাবনা চিন্তা করেন।


৬) আমি নয় “আমরা” বলছেন!


the one 6


সম্পর্ক যখন নতুন ছিল তিনি হয়তো এভাবে বলতেন যে “আমি এটা করতে চাই...” বা “আমি এটা করলে ভাল হয়...” ধীরে-ধীরে সেটা যদি এরকম সংলাপে পরিবর্তিত হয় যে “আমরা এটা করব...” বা “আমাদের এটা করা উচিত” তা হলে এটা কিন্তু খুব বড় এবং দারুণ একটা ইঙ্গিত। আমি থেকে আমরায় পর্যবসিত হওয়া মানে আপনারা মানসিকভাবে আর আলাদা নয়।


৭) আপনি যেমন সেভাবেই মেনে নিচ্ছেন


the one 7


তাঁর সঙ্গে দেখা করতে গেলেই একগাদা মেকআপ করতে হচ্ছে বা দামি পোশাক পরতে হচ্ছে, যদি এমনটার প্রয়োজন না হয়, তা হলে এটাও একটা বড় ইঙ্গিত। আপনি মেকআপ ছাড়া সাদামাটা পোশাকে দেখা করলেও তাঁর কোনও হেলদোল হচ্ছে না এবং তিনি এটা স্বাভাবিক ভাবেই মেনে নিচ্ছেন, এর অর্থ হল আপনার ভিতরটা কেমন সেটা তাঁর কাছে গুরুত্বপূর্ণ, বাইরেটা নয়।


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!