পার্টি ফ্যাশনে কেতাদুরস্ত হয়ে উঠুন আলিয়া ভট্টের পরামর্শে!

পার্টি ফ্যাশনে কেতাদুরস্ত হয়ে উঠুন আলিয়া ভট্টের পরামর্শে!

সপ্তাহান্তে পার্টি আছে? লিটল ব্ল্যাক ড্রেস, জাম্পসুট, শর্ট ড্রেস, ম্যাক্সি ড্রেস, কী পরবেন বুঝতে পারছেন না? একটু কষ্ট করে ইনস্টাগ্রাম খুলুন, তারপর চলে যান আলিয়া ভট্টের অ্যাকাউন্টে। আর প্রাণভরে ফ্যাশন প্রেরণা নিয়ে নিন তাঁর কাছ থেকে (party outfit ideas to steal from Alia Bhatt)! কী বললেন, আপনার ফিগার মোটেও আলিয়ার মতো নয়? তাই তাঁর মতো পোশাক ক্যারি করতেও পারবেন না? আরে বাবা, আমরা তো প্রেরণা নিতে বলেছি, টুকলি করতে মোটেও বলিনি। তাঁর পোশাকের ধরন, তার সঙ্গে মানানসই মেকআপ, জুতো ইত্যাদি দেখেশুনে বুঝে নিন কোন পোশাক ফ্যাশনে ইন আর কোনটা একেবারেই পরবেন না। তারপর আপন মনের গোপন মাধুরী মিশিয়ে নিজের মতো করে সেজে ফেলুন!


১. ফুরফুরে ফ্লোরাল প্রিন্ট


ALIA-FLOW
হালকা সবুজ ফ্লোরাল ড্রেসে কেমন ফাটাফাটি দেখতে লাগছে দেখুন আলিয়াকে। সঙ্গে হলুদ রঙের স্টিলেটোও (stiletto) বেশ মানিয়েছে! তাঁর কাছ থেকে প্রেরণা নিয়ে আপনিও সেজে উঠতে পারেন ফ্লোরাল প্রিন্টে। তবে মাথায় রাখবেন, প্রিন্টটা জরুরি, পোশাকের দৈর্ঘ্য নয়। আপনার পা আলিয়ার মতো টোনড না হলে শর্ট ড্রেস পরতে যাবেন না যেন। বরং বেছে নিন ম্যাক্সি ড্রেস, ফ্লোরাল প্রিন্টের টপ-স্কার্ট-ট্রাউজার ইত্যাদি। গরম কালে সকালের দিকে কোনও অনুষ্ঠান থাকলে এই ধরনের প্রিন্টের পোশাকে ফুরফুরে হয়ে সেজে যান।


POPxo recommends: Floral Print Wrap Dress


২. কালোর কোনও বিকল্প নেই


F-2
পার্টির পোশাক হিসেবে যে-কোনও দিনই হিট LBD, মানে লিটল ব্ল্যাক ড্রেস। আলিয়াও বারবার প্রমাণ করেছেন সেকথা। তবে আমরা বলি কী, কালো ছোট ড্রেসই হোক বা কালো লং গাউন, কালো রংটাই আসল! আপনি কালো জাম্পসুটই পরুন বা শিমারি ব্ল্যাক লং ড্রেস, কালো পার্টি ফ্লোর আলো করবেই! আর এই রংয়ের সবচেয়ে বড় সুবিধে হল, যে-কোনও স্কিন টোনেই এই রং মানিয়ে যায়। 


POPxo recommends: Black Slit Maxi Dress


৩. চোখ ধাঁধিয়ে দিন শিমারে (Shimmer Dress)


F-3
পার্টিতে যাবেন আর একটু চকমকি থাকবে না পোশাকে, তা-ও কি হয়! আলিয়াকেই দেখুন না, নীল রংয়ের শিমারি ড্রেসে কত কনফিডেন্ট এবং সেক্সি লাগছে তাঁকে। আপনিও শিমার ফ্যাব্রিকের তৈরি পোশাক বেছে নিতে পারেন যে-কোনও পার্টির জন্য। তবে বেশি উজ্জ্বল, যা একটু আলো পড়লেই ঝিকিয়ে উঠবে, এমন ড্রেস পরবেন না যেন! মনে রাখবেন, পার্টিতে নজর কাড়া আপনার উদ্দেশ্য, সার্কাস দলের এক্সট্রা সাজা নয়! 


POPxo recommends: Gold Tie-up Satin Crop Top


৪. স্টাইলিশ জাম্পসুট (Stylish Jumpsuit)


ALIA-4
পার্টিওয়্যার (partywear) হিসেবে জাম্পসুটের কোনও বিকল্প নেই। এই পোশাকটি হালফিলে অত্যন্ত জনপ্রিয় হয়েছে। আলিয়া তো বটেই, অন্য অনেক সেলেব্রিটির পছন্দের তালিকাতেও আছে এই জাম্পসুট। এই পোশাকটি বিভিন্ন মেটেরিয়ালে তৈরি হতে পারে। আপনার বডি শেপের উপর নির্ভর করে আপনি বেছে নিন পোশাকের ফ্যাব্রিক। এর কাটও হতে পারে বিভিন্ন, ফুল লেংথ, শর্ট লেংথ, ফুলস্লিভ, ডাংরি স্টাইল...কোনটা ছেড়ে কোনটা পরবেন, হয়তো কনফিউজড হয়ে যাবেন তা নিয়েই!


POPxo recommends: Solid Women Jumpsuit


৫. গাউনে (Gown) মোহময়ী 


ALI-GOWN
গাউন হল এক্কেবারে ফর্মাল এবং সেফ পার্টিওয়্যার। এই পোশাকে আপনার সাজ কোনওদিন ভুল হতে পারে না। তবে কোথায় গাউন পরছেন, সেটা খেয়াল রাখবেন। আপনার বেস্ট ফ্রেন্ডের বার্থ ডে পার্টিতে ভুলেও গাউন পরে যাবেন না! কিন্তু আপনার অফিসের কোনও সাকসেস পার্টিতে গাউনে সাজতেই পারেন। গাউনের কাটিংও হতে পারে নানা রকম। আজকাল স্লিটেড গাউন একটু বেশি চলছে, আলিয়ার মতো থাই স্লিটেড গাউনে মোহময়ী হয়ে উঠতে পারেন আপনিও। 


POPxo recommends: Georgette Multi Work Gown In Blue Colour


ছবির কৃতজ্ঞতা স্বীকার: instagram


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!