গরমে কীভাবে কুল সাজবেন শিখিয়ে দিচ্ছেন ঋতাভরী চক্রবর্তী | POPxo

এই গরমে কীভাবে সাজবেন শিখে নিন ঋতাভরীর কাছ থেকে

এই গরমে কীভাবে সাজবেন শিখে নিন ঋতাভরীর কাছ থেকে

আচ্ছা আপনাকে যদি জিগ্যেস করা হয় আমাদের বাংলা ছবির সোনম কপূর কে? উত্তর খুঁজতে সময় লাগবে। আমাদের টলিউডে এমন নায়িকা কমই আছেন যারা ফ্যাশন (fashion) নিয়ে এক্সপেরিমেন্ট করেন। বা সংক্ষেপে বলা চলে তাঁরা এক্সপেরিমেন্ট করার সাহস পান না। আর ঠিক এখানেই অভিনেত্রী(actress) ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) অন্যদের চেয়ে দশ কদম এগিয়ে। সব রকমের পোশাকেই অভিনেত্রী (actress) বেশ স্বচ্ছন্দ। আর এই প্রত্যেকটা পোশাকই তিনি একশো শতাংশ সোয়্যাগ নিয়ে ক্যারি করেন। কোন পোশাকের সঙ্গে কেমন জুতো পরতে হয় বা কেমন গয়না পরতে হয় সেটা তিনি বিলক্ষণ জানেন। ঋতাভরী বেড়াতে খুব ভালবাসেন। আর সেইজন্যই বোধহয় তাঁর ফ্যাশন (fashion) সেন্সে ইউরোপীয় প্রভাব বেশ স্পষ্ট। তার মানে এই নয় যে তিনি ভারতীয় পোশাক ভালবাসেন না। আসলে বিভিন্ন সময়ে বিভিন্ন পোশাকে ঋতাভরীর দুর্দান্ত ফ্যাশন সেন্স বেশ বোঝা যায়। তবে গরমে আমরা একটু কুল লুক পছন্দ করি তাই না? গরমে কীভাবে সাজবেন আপনাকে বলে দেবে ঋতাভরী।  আর তাই এই গরমে আমরা বেছে নিয়ে এসেছি ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) দশটা বোল্ড (bold) সামার (summer) লুক (looks), যা আপনিও অনায়াসে অনুসরণ করতে পারবেন। 


আরও পড়ুন ট্রাই করুন ছোট পর্দার বড় নায়িকা মনামি ঘোষের এই ১০টি সামার লুক 


আরও পড়ুন হলুদ পোশাকে সেলেবদের এই ২০টি লুকে আবার ফিরে এল বসন্ত 


#লুক ১


ritabc 


হাল্কা পিঙ্ক রঙের ওয়ান শোলডার টপের সঙ্গে টাইট জিন্স পরেছেন তিনি। চুলে করেছেন হাফ হেয়ার ডু স্টাইল। জিন্সের সঙ্গে মানানসই হিল জুতোও রয়েছে। ঋতাভরী বড় সাইজের হুপ রিং পরতে ভালবাসেন। যেটা তাঁর মুখের সঙ্গে মানিয়েও যায়। এখানেও সেটাই পরেছেন। 


To buy one shoulder top click here 


#লুক ২


ritabc2


যারা ফ্যাশন নিয়ে একটু আধটু চর্চা করেন, তাঁরা জানেন যে এই সিজনে হলুদ রঙ রীতিমতো রাজত্ব করছে। আর এখানেও ঋতাভরীকে দেখা যাচ্ছে হলুদ শিফনের থাই স্লিট গাউনে। পায়ের গ্ল্যাডিয়েটর স্টাইলের হিল জুতোও বেশ আকর্ষণীয়। খোলা চুলের সঙ্গে রয়েছে ঋতাভরীর সিগনেচার হুপ ইয়াররিংস। 


To buy thigh slit gowns click here 


#লুক ৩


ritabc3


চেক প্রিন্ট সব সময়ই ফ্যাশনে ইন থাকে। আর তাই ঋতাভরীও পরেছেন লাল চেক প্রিন্টের এই ওয়ান শোলডার ড্রেস। গলায় ছোট্ট পেনডেন্ট দেওয়া হার আর সিলভার শেডের দুল একদম মানানসই হয়েছে। ঋতাভরীর উচ্চতা খুব একটা বেশি নয় বলেই তিনি চুলে মোহক স্টাইল করে একটি টাইট পনিটেল বেঁধেছেন।


To buy check print like Ritabhari click here


#লুক ৪


ritabc4 


  গরমকালে সাদা রঙের কোনও তুলনা হয় না। ঋতাভরীর এই হোয়াইট শিফন গাউন সেটাই প্রমাণ করে। একদম স্নো হোয়াইটের মতো দেখতে লাগছে তাঁকে। খুব সামান্য মেকআপ করেছেন তিনি। তবে সাদার সঙ্গে খুব বুদ্ধি করে কানে নীল রঙের ঝোলা দুল পরেছেন যা এই পোশাককে আলাদা করে কমপ্লিমেন্ট জানায়। 


#লুক ৫


ritabc5


একদম পারফেক্ট সামার বিচ লুক। ঢিলেঢালা শর্টসের সঙ্গে নট বাঁধা সাদা টপ পরেছেন তিনি। ভিতরে হলুদ বাসটিয়ার পরেছেন যাতে একটু রঙিন লাগে। মেসি হেয়ায়ের সঙ্গে আবার সেই প্রিয় হুপ ইয়াররিংস পরেছেন।


#লুক ৬ 


ritabc6


ডেনিম কীভাবে এই গরমেও ব্যবহার করতে হয় দেখিয়ে দিয়েছেন তিনি। সাদা স্প্যাগেটি টপের সঙ্গে ডেনিম জ্যাকেট পরেছেন তিনি। আর সঙ্গে ডেনিমেরই শর্টস। তবে সবচেয়ে বেশি দৃষ্টি আকর্ষণ করছে ঋতাভরীর গলার চোকার। 


To buy Denim Shorts click here 


#লুক ৭ 


ritabc7


বোঝা যাচ্ছে যে হলুদ, নীল এইরকম ডিপ রঙ ঋতাভরীর বেশ পছন্দ।হাঁটুর কাছ থেকে সামান্য কাটা এই ব্লু ড্রেসে দারুণ দেখাচ্ছে তাঁকে। আর এই লুকের ইউএসপি হল এই সুন্দর চেক প্রিন্টের বুটস। সামান্য উজ্জ্বল মেকআপ ছাড়া কানে বা গলায় কিছুই পরেননি তিনি। যাতে সবার চোখ শুধু এই ড্রেসেই আটকে থাকে। 


#লুক ৮ 


ritabc8


আগেই বলেছি ঋতাভরীর যথেষ্ট ফ্যাশন সচেতন। তাই প্যান্ট স্যুট যে এখন ফ্যাশনে ইন থিং সেটা তিনি জানেন। এই গোলাপি প্যান্ট স্যুট দেখতে একদম অন্যরকম। উপরে সাদা স্ট্রাইপ রয়েছে যাতে উচ্চতা বেশি দেখায়। চুলে জেল দিয়ে পেতে আঁচড়েছেন। আর কানে সেই পরিচিত হুপ রিংস। তবে এবারেও কেল্লা ফতে করেছে তার সিলভার বুটস। 


#লুক ৯


ritabc9


রেট্রো লুক ঋতাভরীর খুব পছন্দের। মাঝে মাঝেই এই জাতীয় লুক ট্রাই করেন তিনি। এখানে একদম ষাট ও সত্তরের দশকের ইউরোপীয় লুকে তাঁকে দেখা যাচ্ছে। ফুল স্লিভ সাদা শার্ট আর পেন্সিল স্কার্ট, গলায় ছোট টাই এবং মাথায় টুপিতে একদমই অচেনা লাগছে তাঁকে। 


To buy Pencil skirt click here


#লুক ১০ 


ritabc10


এই সামার যতটা হট তার চেয়েও হট লাগছে ঋতাভরীকে। সাদা শিফনের ড্রেস আর কালো বুটসে তিনি অনন্যা। ডিউই মেকআপ আর মেসি হেয়ার স্টাইলের এই লুক সত্যিই গরমকে হার মানিয়ে দিতে পারে। 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


 আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!