সোনম, দীপিকা, ঐশ্বর্য, প্রিয়ঙ্কা, হুমা: ফ্যাশন বলছে Net Gown, এদিকে চোখ বলছে মশারি!

সোনম, দীপিকা, ঐশ্বর্য, প্রিয়ঙ্কা, হুমা: ফ্যাশন বলছে Net Gown, এদিকে চোখ বলছে মশারি!

এই গরমে পটাং-পটাং করে মশা মারছি আর ভাবছি, ইশ পুরনো মশারিতে এইয়া বড়-বড় ফুটো! নতুন মশারি কিনতে হবে। যদিও এই গরমে বাড়ি থেকে বেরতে ইচ্ছে করছে না। আচ্ছা, দীপিকাকে একবার ফোন করব নাকি ঐশ্বর্যকে? আহা, আপনারা কি ভাবছেন, ওঁরা সব ছেড়ে মশারি বিক্রির ব্যবসা করছেন? আহা, বালাই ষাট! আমি বলছি এই যে, কলকাতা থেকে দিল্লি পর্যন্ত মাটিতে লুটিয়ে পরা যে নেট গাউনগুলো (Net Gowns) বলিউডি ডিভারা (Bollywood divas) পরেছেন এই হালফিলের কান ফিল্ম ফেস্টিভ্যালে (Cannes Film Festival), সেগুলো লক্ষ করেছেন? ওখান থেকে একটু-একটু করে সব নায়িকা যদি আমাদের কেটে দেয়, তা হলে আমার কেন, আপনাদের সকলের মশারি হয়ে যাবে।


আচ্ছা, এত ধরনের কাপড়ের থাকতে এই মশারি নিয়ে এত আদিখ্যেতা কেন? তা হলে কি ফ্রান্সে খুব মশা? কিন্তু আমি তো শুনেছি সাহেবরা যেখানে থাকে, সেখানে মশা-মাছির মতো জঘন্য সব ব্যাপারস্যাপার তো থাকে না! ওসব তো আমাদের দেশে হয়। কত কী যে মাথায় আসছে এই সব দেখে! নায়িকারা তো ওখানে গিয়ে খুব ব্যস্ত হয়ে পড়েন। নানা রকম বিদঘুটে সাজ সাজতে হয়। আইফেল টাওয়ারের মতো হিলওয়ালা জুতো পরে লাল কার্পেটে দাঁত বের করে ছবি তুলতে হয়! সওয়াল পে সওয়াল আসছে মাথায়। এই লাল কার্পেট ধরে হাঁটতে-হাঁটতে ওরা যায় কোথায়? সেইটা তো কেউ বলে না! সে যাক গে যেখানে খুশি। তা যা বলছিলাম। এত ব্যস্ত থাকে বলেই বোধ হয় ওঁদের চান করার সময় থাকে না। তাই ওই জামা দিয়েই গা ঘষে বেরিয়ে পরে নাকি কে জানে বাবা!


এই যে দেখুন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), একখানা সবজেটে গাউন পরে এগিয়ে চলেছেন। অন্তত এক ডজন মশারি লেগেছে কিনা এই ড্রেস তৈরি করতে, বলুন? আচ্ছা হোটেল থেকে এই লাল কার্পেট পর্যন্ত তো উনি আর হেঁটে আসেননি। নিশ্চয়ই মস্ত গাড়িতে করে এসেছেন। এখন কথা হচ্ছে গিয়ে এই তালগোল পাকানো ড্রেস পরে উনি গাড়িতে উঠলেন কীভাবে আর নামলেনই বা কীভাবে? ভারী আশ্চর্য ব্যাপার কিন্তু!




 

 

 


View this post on Instagram


 

 

Cannes-17th May,2019. #Cannes2019


A post shared by Deepika Padukone (@deepikapadukone) on




তারপর এই ধরুন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) দিদিমণি। উনি আবার রাজহংসীর মতো সাদা মশারি পরে এলেন। সাদা মশারি আমার খুব ভাল লাগে। অনেকদিনের শখ ছিল যে অমন একটা কিনে টাঙাবো। এমন মশারি হবে যে মশারাও সম্মান নিয়ে তাকাবে আমার দিকে!




 

 

 


View this post on Instagram


 

 


A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on




সাদা মশারি পরাতে আর-একজনও কম যান না। অবিশ্যি বিকট পোশাক পরার জন্য যদি মাধ্যমিক পরীক্ষা হয়, তা হলে একজন নায়িকা আছেন যিনি লেটারসহ প্রথম বিভাগে উত্তীর্ণ হবেন। আমাদের প্রিয়ঙ্কা চোপড়াদির (Priyanka Chopra) কথা বলছি। সাদা মশারি দিয়ে বোনা পোশাক যে উনিও পরেছেন!




 

 

 


View this post on Instagram


 

 

#Cannes2019


A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on




হুমা কুরেশি (Huma Qureshi) যেখানে থাকেন, সেখানে বোধ হয় একটু বেশিই মশা। তাই তিনি ঘনঘোর কালো রঙের মশারি পরলেন।





আর সব্বাইকে টেক্কা দিলেন ফ্যাশন সম্রাজ্ঞী সোনম কপূর (Sonam Kapoor)। লাল টকটকে একখানা মশারি দিয়ে বোনা পোশাক পরে।




 

 

 


View this post on Instagram


 

 

@maisonvalentino @chopard @artinayar @bbhiral @rheakapoor @manishamelwani @vani2790 @chadders83 @thehouseofpixels


A post shared by Sonam K Ahuja (@sonamkapoor) on




 


আপনার কোন মশারিটা পছন্দ হল তা হলে?  


 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!