অনলাইনেই কিনে ফেলুন দারুণ সব বাজেটসই স্কার্ট!

অনলাইনেই কিনে ফেলুন দারুণ সব বাজেটসই স্কার্ট!

মেয়েদের আলমারিতে যতই পোশাক থাকুক না কেন, যখন কোথাও যাওয়ার থাকে, তখন পরে যাওয়ার মতো কিছুই খুঁজে পাওয়া যায় না! এর চেয়ে খাঁটি কথা কিছু নেই। আর গরমের মধ্যে হালকা-ফুলকা পোশাক পরতেই তো বেশি আরাম, তাই না? বিশেষ করে স্কার্ট (skirts) এবং টপ। আবার সে সব স্কার্টেরও কত রকমফের আছে। লং স্কার্ট, মিডি, শর্ট স্কার্ট, মিনি স্কার্ট – বেশ লম্বা লিস্ট। যারা ভারতীয় স্টাইলে পোশাক পরতে ভালবাসে, শুধু তারাই নয়, যারা পশ্চিমি পোশাকে বেশি স্বচ্ছন্দ তারাও কিন্তু এই পোশাকটি পরতে পছন্দ করে। সে অফিসে যাওয়ার জন্যই হোক বা কোনও পার্টিতে যাওয়ার জন্য অথবা নিছকই কাছেপিঠে কোথাও ঘুরতে যাওয়ার জন্য – স্কার্টের (skirts) কিন্তু বিকল্প নেই! আর গরমকালে স্কার্ট পড়লে শুধু যে আরাম লাগে তা নয়, দেখতেও দারুণ লাগে। আজ এমন কয়েকটি স্কার্টের (skirts) হদিশ দেব, যেগুলো শুধু স্টাইলিশই নয়, পকেটসইও (pocket friendly) বটে। আজ্ঞে হ্যাঁ, আজ এমন কিছু ডিজাইনার স্কার্টের (skirts) হদিশ দেব, যেগুলো আপনি বাড়ি বসে অনলাইনেই কিনতে পারবেন আর তা-ও মাত্র ৫০০ টাকার মধ্যে!


১। ক্রেপ রাফলড স্কার্ট 


designer-skrits-under-500-rupees


রাফলড শাড়ি তো এখন ফ্যাশনে যথেষ্ট ইন, তা বলে রাফল্ড স্কার্টও? হ্যাঁ, ক্রেপের এই রাফল্ড স্কার্টটি কিন্তু বেশ নজরকাড়া। আর দেখতেই যে শুধু ভাল তা নয়, পোশাকটি গরমকালের জন্য যথেষ্ট আরামদায়কও বটে! এই স্কার্টটির কাট অ্যাসেমিট্রিক্যাল অর্থাৎ ছোট-বড় হওয়ার ফলে যাঁদের উচ্চতা কম, তাঁরাও যদি পরেন, বেশ লম্বা দেখাবে!  


দাম: ১,৪৯৯ টাকা, তবে ছাড়ের পর মাত্র ৪৯৯ টাকা 


অনলাইনে এখান থেকে কিনতে পারেন


২। নেট এবং লেসের ম্যাক্সি স্কার্ট 


designer-skrits-under-500-rupees 02


যেহেতু সময়টা গরমকাল, কাজেই এমন ফ্যাব্রিকের পোশাক আমরা খুঁজি, যেগুলোতে ফ্যশন আর স্টাইলের সঙ্গে আরামও লাগবে। এই নেটের লেস বসানো ম্যাক্সি স্কার্টটি ট্রাই করে দেখতে পারেন। বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার জন্য কিন্তু আদর্শ! 


দাম: ৯৯৯ টাকা, তবে ছাড়ের পর মাত্র ৪৯৯ টাকা 


অনলাইনে এখান থেকে কিনতে পারেন


৩। শর্ট র‍্যাপ স্কার্ট 


designer-skrits-under-500-rupees 03


আমাদের সকলের আলমারিতেই অন্তত একটা র‍্যাপ অ্যারাউন্ড স্কার্ট আছেই, তবে বেশিরভাগই ওই কলমকারি ডিজাইনের লং স্কার্ট। আপনি যদি বোর হয়ে যান, তা হলে এই শর্ট র‍্যাপ স্কার্টটি কিনে ফেলতে পারেন। 


দাম: ৯৯৯ টাকা, তবে ছাড়ের পর ৩৯৯ টাকা (এই দামটি শুধুমাত্র L এবং XL সাইজের জন্য)


অনলাইনে এখান থেকে কিনতে পারেন


৪। সাদা-কালো চেক মিনি স্কার্ট 


designer-skrits-under-500-rupees 04


ব্যক্তিগতভাবে আমার চেক ডিজাইন খুব পছন্দের। সাদা-কালো এই চেক মিনি স্কার্টটি কিন্তু দেখতে খুব স্মার্ট। কি বলেন? 


দাম: ১,২৯৯ টাকা, তবে ছাড়ের পর ৩৮৯ টাকা 


অনলাইনে এখান থেকে কিনতে পারেন


 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


 


আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!