বিছানায় আপনার এই ১৩টি ট্রিকস মাত করে দেবে যে কোনও পুরুষকে

বিছানায় আপনার এই ১৩টি ট্রিকস মাত করে দেবে যে কোনও পুরুষকে

সবাই বলে যে কোনও সম্পর্কের ভিত গড়তে ছোট ছোট পদক্ষেপই যথেষ্ট। কারণ এই টাইনি স্টেপসই সম্পর্কের ভিত মজবুত করে। সেই দিক থেকে দেখতে গেলে কথাটা একদম সত্যি। তাই একটি মেয়ে (girl) বিছানাতে এই ছোট (little) ছোট জিনিসগুলো করতে পারে যা তার পুরুষ সঙ্গীর মন খুশিতে ভরে দেবে। ট্রাই (try) করুন এই ১৩টি (13) ট্রিক, যা বিছানায় (bed) আপনার প্রেমিককে খুশি করে তুলবে। আর তিনি বুঝতে পারবেন আপনি তাকে কতটা ভালোবাসেন।


১) তার টি শার্ট পরুন


giphy little 1


ছেলেরা এটা দেখতে পছন্দ করে যে তার প্রেমিকা তার বড় সাইজের টি শার্ট পরে বিছানায় শুয়ে আছে। প্রেমিকের টি শার্টে তার শরীরের গন্ধ লেগে থাকে। তাই এই জামা পড়লে আপনি যতটা উত্তেজিত হবেন, প্রেমিকও তার পোশাকে আপনাকে দেখে উত্তেজিত বোধ করবেন।


২) ব্রা ছাড়া পোশাক পরে চরম আশ্লেষে জড়িয়ে ধরুন তাকে


hug


এটা করা খুবই সোজা। ব্রা না পরে জড়িয়ে ধরুন প্রেমিককে। প্রেমিক আপনার শরীরের প্রতিটি রেখার স্পর্শ পাবেন। এই ব্যাপারটা আরও রোমাঞ্চকর করে তুলতে চান? তিনি বিছানায় এলে তার সামনেই ব্রা খুলে ছুঁড়ে ফেলে দিন।


৩) ফিসফিস করে কানে কানে কথা বলুন


whisper


ঘনিষ্ঠ মুহূর্তে এমন কিছু কথা থাকে যার প্রকৃত অর্থে কোনও মানে হয় না। সেরকমই প্রাণের কথা, মনের কথা ফিসফিস করে প্রায় নিঃশব্দে প্রেমিককে বলুন।


৪) শরীরের প্রশংসা


body


সব সময় তিনি কেন আপনার ফিগারের প্রশংসা করবেন, বিছানায় তাকে শুধুমাত্র বক্সার শটসে দেখে আপনিও তার শরীরের প্রশংসা করুন। তাকে বলুন তাকে কোন অবস্থায় দেখলে আপনি বেশি উত্তেজিত হয়ে পড়েন।


৫) তাকে হাল্কা মাসাজ দিন


sexy massage


সারাদিন যদি খুব হেকটিক যায় আপনার প্রেমিকের তাহলে তিনি বাড়ি আসার পর পিঠে ও ঘাড়ে হাল্কা করে মাসাজ করে দিন। একটু রিল্যাক্স বোধ করলে তাকে আস্তে আস্তে বিছানায় নিয়ে যান। 


৬) ডার্টি টক


dirty


হ্যাঁ, মাঝে মধ্যে একটু আধটু গন্ধি বাত করা দোষের নয়। আপনি কীভাবে প্রেমিকের সঙ্গে নিজের মিলিত হওয়া কল্পনা করেন বা সম্প্রতি আপনি কোনও পর্ণ ছবি হঠাৎ দেখে ফেলেছেন সেটা নিয়ে নিঃসঙ্কোচে আলোচনা করুন।   


৭)সুবাসিত হন শরীরী গন্ধে


shower


বিছানায় যাওয়ার আগে ভালো করে স্নান করে নিন। কোনও কৃত্রিম গন্ধ নয়। জলে ভেজা শরীর আর ভেজা চুল নিয়েই বিছানায় যান। আপনার শরীরের গন্ধই প্রেমিককে উত্তেজিত করার জন্য যথেষ্ট।


৮)আকর্ষণীয় অন্তর্বাস


lingerie


তার সামনে সেক্সি ও আকর্ষণীয় অন্তর্বাস পরে আসুন। এমন ব্রা বা প্যানটি পরুন যাতে সুন্দর লেসের কাজ করা আছে। একটু স্পেশাল একটু হট!


৯)প্রথম উদ্যোগ আপনি নিন


kiss 3


অপেক্ষা করবেন না কখন আপনার প্রেমিক আপনাকে কাছে টেনে নিয়ে আদর করবে। বরং আপনিই তার সেই বিশেষ জায়গায় স্পর্শ করুন, গলা জড়িয়ে ধরে চরম আশ্লেষে চুম্বন করুন। তাকে বুঝিয়ে দিন মিলিত হওয়ার জন্য আপনি কতটা উন্মুখ।


১০) কিচ্ছু পরবেন না!


in bed


প্রেমিক যদি বিছানায় এসে দেখে আপনি কিছুই পরেননি, তাহলে বিনি সুতোয় আপনাকে দেখে তার কীরকম অবস্থা হবে সে আর আলাদা করে বলে দিতে হবে না।


১১) আস্বাদন করুন শরীরের ছোঁয়া


lick


প্রেমিক বিছানায় এলে তাকে উল্টো হয়ে বা উপুড় হয়ে শুতে বলুন। তারপর জিভ দিয়ে একটু একটু করে তাকে ছুঁতে থাকুন।


১২) একসঙ্গে সিনেমা


wm


প্রেমিকের পছন্দের সিনেমার ডিভিডি নিয়ে আসুন। পরের পর সিনেমা চলতে থাক আর আপানার নগ্ন হয়ে প্রচুর পপকর্ণ, নাচো, আইসক্রিম নিয়ে বসে সেগুলো উপভোগ করুন।


১৩)  সকালের চুম্বন


gm


মর্নিং কিসের কোনও তুলনা হয় না। প্রেমিক সকালে ঘুম থেকে উঠলেই তাকে চুম্বন করুন। ঠোঁট আর গাল তো অনেক হল, আলতো করে কপালে চুম্বন করে তাকে বুঝিয়ে দিন আপনি শুধু তার জন্যই তৈরি হয়েছেন।


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


এগুলোও আপনি পড়তে পারেন


Lip Kiss করলে কি কি শারীরিক উপকার মেলে


ভালোবেসে মনের মানুষটি কে এই ডাকনামে ডাক দিও


রোমান্টিক ডায়লগ যা আপনাকে আপনার পার্টনারের আরও কাছে নিয়ে যাবে


পর্নোগ্রাফির আসক্তি থেকে মুক্তির উপায়