আপনার স্তন কেন আকর্ষণ করে আপনার বয়ফ্রেন্ডকে!

আপনার স্তন কেন আকর্ষণ করে আপনার বয়ফ্রেন্ডকে!

শরীর, আর শরীর, তোমার মন নাই কুসুম? কুসুমের মন আছে কী নেই, আমরা জানি না। তবে ছেলেরা যে মেয়েদের মন ছাড়াও শরীরটিও বেশ পছন্দ করে এবং তা নিয়ে নানা আকাশকুসুম কল্পনাও করে, আশা করি সেটা আর আলাদা করে বলে দিতে হবে না! আর আপনি যদি ছেলেদের (guys) প্রশ্ন করেন যে, মেয়েদের শরীরের কোন বিশেষ অংশটি তাঁদের বেশি পছন্দ (like), তা হলে বেশিরভাগই (guys) উত্তর দেবে স্তন বা boobs! এটা শুনে ও মা ছি-ছি, এ-বাবা...এসব বলার দরকার নেই। চোখ কপালে তোলার কোনও প্রয়োজনও নেই। এটাই সত্যি, আর ভীষণরকম সত্যি!


আর এতে ছি-ছি করার আছেটাই বা কী? মেয়েদের চুল ভাল লাগা দোষের নয়, তাদের আয়ত চোখ ভাল লাগা দোষের নয়, আর স্তন ভাল লাগে বললেই আপনি রে-রে বলে তেড়ে আসবেন? স্তনদুটিকে চোখ-নাক-ঠোঁটের মতো শরীরের স্রেফ একটা অংশ ভাবতে আসলে কিন্তু মেয়েদেরই সমস্যা! তাই আমরা ব্রা কিনি লুকিয়ে কিংবা অনলাইনে! যাই হোক, আপনি আপনার স্তনের প্রশংসা শুনতে পছন্দ করেন না, তা একান্ত আপনার নিজস্ব ব্যাপার।  কিন্তু কেন ছেলেরা ওই স্তনই বেশি পছন্দ (like) করে তা জেনে রাখতে তো ক্ষতি নেই! 


আরও পড়ুন মিলনের সেই ‘বিশেষ’ মুহূর্তে আপনি ঠিক যা চান...(What women want before sex)


১) দেখতে ভাল লাগে


beautiful-bed-bedroom-1450155


হ্যাঁ, ছোট-বড় যে সাইজেরই হোক না কেন, স্তন আছে বলেই মেয়েদের শরীরে এক সুন্দর কার্ভ আসে, আর সেটাই ছেলেদের আকর্ষিত (attract) করে বেশি। যে-কোনও পোশাকের সৌন্দর্যও অনেকটাই নির্ভর করে স্তনের গঠনের উপর। তাই ছেলেদের চোখ প্রথমেই ওখানে আটকে যায়!


২) বিভাজিকা (Cleavage)


adult-art-beauty-326585


জানেন কি, যা দেখা যায়, তার চেয়ে মানুষের আকর্ষণ বেশি হয় যা দেখা যায় না, সেটা নিয়ে! কনফিউজড লাগছে? একটু ডিপ কাট জামা বা ব্লাউজের ফাঁক দিয়ে যে ক্লিভেজ দেখা যায়, সেটা ছেলেদের কেন মেয়েদেরও বেশ পছন্দের। ছেলেরা উত্তেজিত হয় এই ক্লিভেজ দেখলে। অনেক সাদামাটা পোশাকের সৌন্দর্যও কয়েকগুণ বেড়ে যায় ক্লিভেজের জন্য।


৩) লঁজেরির (lingerie) লাবণ্য


erotic-lingerie-218679


জানেন কি, এই লঁজেরি নিয়ে ছেলেদের উৎসাহ মেয়েদের তুলনায় ঢের বেশি? কারণ, সঠিক লঁজেরি মেয়েদের বক্ষ সৌন্দর্য আরও বহুগুণ বাড়িয়ে তোলে। বিশ্বাস হচ্ছে না? বেশ তো, এই উইকএন্ডে লেসের একটি ভাল পুশ আপ ব্রা পরে যান বয়ফ্রেন্ড বা স্বামীর সামনে। তারপর দেখুন তো, তিনি আপনার (মানে, আপনার লঁজেরি এবং তার আড়ালে থাকা স্তনের) তারিফ করেন কিনা!


৪) সাধারণ শিফন শাড়ি আর স্লিভলেস ব্লাউজকেও করে তোলে অসাধারণ!


black-and-white-body-erotic-415314


ভাবুন তো, একটা সাধারণ শিফন শাড়ি আর স্লিভলেস ব্লাউজ পরেই কত-কত বলিউডি সুন্দরী ভক্তদের হৃদয়ে তুফান তুলেছেন! মিস্টার ইন্ডিয়া কিংবা চাঁদনি-তে শ্রীদেবীর কথা ভাবুন। তাঁকে এই সাজে দেখে পুরুষ ভক্তদের হৃদস্পন্দন যেত হাজার গুণ বেড়ে! আর তা হত একটাই কারণে, শরীরী খাঁজ এবং বিভাজিকার ইশারায়! ফিনফিনে শিফনের ফাঁক দিয়ে উঁকি মারা স্তনদুটির মোহ কাটানো ভা-রী কঠিন যে! বোধ করি, তাই হিন্দি সিনেমায় এককালে সব স্বপ্ন দৃশ্যেই নায়িকা আসতেন শিফন শাড়িতে বৃষ্টিস্নাত হয়ে, বিভাজিকায় হিল্লোল তুলে!


৫) অনুভূতির প্রাণকেন্দ্র


 adult-beautiful-bikini-1308228


সমীক্ষা বলছে, শারীরিক মিলনের সময় প্রেমিক যখন তাঁর প্রেমিকার স্তন স্পর্শ করে বা স্তনবৃন্ত (nipple) নিয়ে দুষ্টুমিতে মেতে ওঠেন, তখন শিহরিত হন উভয়েই। আর তা রীতিমতো অনুঘটকের কাজ করে মিলিত হওয়ার ক্ষেত্রে।  মিলনের শুরুতে এটা করতে ছেলেদেরও যেমন ভাল লাগে, ঠিক তেমনই আপনার অনুভূতিগুলোও যে আরও প্রবল হয়ে ওঠে, তা তো বলাই বাহুল্য!


৬) স্পর্শ করতে ভাল লাগে


body-erotic-lingerie-597200


হ্যাঁ, ছেলেরা শুধু শারীরিক মিলনের সময় নয়, প্রেমিকার স্তন যে-কোনও সময় স্পর্শ করতে ভালবাসে। কারণ, এটাই মেয়েদের শরীরের সবচেয়ে কোমল অংশ! এটা খুবই স্বাভাবিক ব্যাপার। এমনকী, অনেক পুরুষ নাকি স্বীকারও  করেছেন যে, সারা দিন ধরে প্রেমিকার স্তন স্পর্শ করে থাকতেও তাঁদের ভাল লাগে। কারণ, এত কোমল কোনও অংশ যে কারও শরীরে থাকতে পারে, সেটাই অবিশ্বাস্য! বুঝতে পারছেন, এর পর কোনওদিন যদি আপনার স্তনদুটি কোমল বলে আপনার ভালবাসার মানুষটি আপনাকে কমপ্লিমেন্ট দেন, তা হলে চোখ রাঙাবেন না যেন! তিনি সত্যিই কমপ্লিমেন্ট দিচ্ছেন।


আরও পড়ুন ১১টি সেক্স জোকস যা আপনার ও বয়ফ্রেন্ডের মুখে হাসি ফুটিয়ে তুলবে


 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!