বেবি ফিল্টার ব্যবহার করে বড় থেকে ছোট হচ্ছেন বলিউডের তারকারা! In Bengali | POPxo

নেই কাজ তো খই ভাজ! বেবি ফিল্টারের সাহায্যে ছোটবেলায় ফিরে যাচ্ছেন বলিউডের তারকারা !

নেই কাজ তো খই ভাজ! বেবি ফিল্টারের সাহায্যে ছোটবেলায় ফিরে যাচ্ছেন বলিউডের তারকারা !

বলিউডের (bollywood) তারকাদের (stars) নিয়ে এই হচ্ছে বিপদ! তাঁদের একটা সাক্ষাৎকার চান, বলবেন সময় নেই। একটা ভাল কাজে ডাকুন, বলবেন সময় নেই। কিন্তু সোশ্যাল মিডিয়ায় গাদাখানেক ছবি দিতে তাঁদের হাতে অনেক সময়! এর মাথায় এক বালতি জল ঢেলে আর ওকে পা ফাঁক করে স্প্লিট করিয়ে বোকা বোকা চ্যালেঞ্জ নেওয়ার সময় তাঁদের হেব্বি সময় থাকে। উনোর মধ্যে ধুনো দিতে কপালে জুটেছে গুচ্ছ-গুচ্ছ 'গুড ফর নাথিং' অ্যাপ। সেই অ্যাপে কখনও আপনার নাক গোল আর কান লম্বা হয়ে আপনি কুকুরে পরিণত হচ্ছেন, কখনও আপনার ঠোঁটে শোনা যাচ্ছে গব্বর সিংহের ডায়লগ আর কখনও আপনি ধেড়ে খুকি বা খোকা থেকে কচি খোকা বা খুকিতে পরিণত হচ্ছেন!


এই শেষেরটি মানে বেবি ফিল্টার (baby filter) হল গিয়ে বলিউডের (bollywood) তারকাদের (stars) এই মুহূর্তে সবচেয়ে ফেভারিট। সবাই সবার মুখ পাল্টে বছর তিরিশ পিছিয়ে দিচ্ছেন (childhood)। তারপর সেগুলো পোস্ট করে নিজেরাই আহ্লাদে আটখানা হয়ে যাচ্ছেন। ওমা গো, কী সুইট! কী কিউট! কী হ্যান কী ত্যান! 


এতেও নিস্তার নেই। যে সব তারকা কাপল সম্প্রতি গাঁটছড়া বেঁধেছেন, সবাই আশা করছে তাঁদের ছেলেমেয়ে হলে নাকি এমনই দেখতে হবে! কেন রে বাপু! ছেলেমেয়েদের কি শুধু বাবা মায়ের মতোই দেখতে হয়? কাকা, জ্যাঠা, ফুলপিসি, রাঙা মামা এঁদের মতোও হয়। হিম্মত থাকে তো তাঁদের ছবি নিয়ে কারিকুরি করে দেখান! অবিশ্যি এই অকাজগুলো শুধু তারকারাই করছেন না। কিছু-কিছু করছেন তাঁদের ভক্ত, মানে ফ্যানরাও। এখন ফ্যানদের কথা আর কী বলব বলুন। দিন নেই রাত নেই, মাথার উপর বাঁই-বাঁই করে ঘুরেই চলেছেন! 





বাবা রে বাবা! দীপিকার এই কচিপানা মুখ দেখে রণবীর সিংহ নাকি দু রাত্তির ঘুমোতে পারেননি। বউকে নাকি এত গুলুগুলু আর কুচিপুচি লাগছে। 




 

 

 


View this post on Instagram


 

 

Snapchat is savage Follow:- @x.memesgram for more. . . #xmemesgram #amitabhbachchan #savage #snapchat👻 #memes #babyfilter


A post shared by MemesGram (blue tick) (@x.memesgram) on




 বিগ বিকেও ছাড়েনি গো। কানে-কানে বলি, ওঁকে ছাড়া উচিতও নয়। উনি যখন কোনও সিনেমা আর কোনও বিজ্ঞাপন ছাড়েন না, তখন আমরা কেন ছাড়ব শুনি? তবে কোন বাচ্চার এমন জঘন্য দাড়ি হয়, আমি জানি না। 


amir baby


আমির খানকে আর আলাদা করে বাচ্চা বানিয়ে লাভ কী? উনি তো এমনিতেই কমপ্ল্যান বয় হয়ে বসে আছেন। এই ১০০ কিলো বাড়িয়ে ফেলছেন আবার এই ২০০ কিলো কমিয়ে ফেলছেন! 



নিক নাকি নিজেকে ঠিক রাখতে পারছেন না এই ছবি দেখে। তাঁদের মেয়ে হলে এরকমই দেখতে হবে বলে ফ্যানেরা খুব আদিখ্যেতা করে বলছে। যাচ্ছেতাই ব্যাপার! 


prityy baby


আচ্ছা, সত্যি করে বলুন দেখি, প্রীতি জিনটাকে নিয়ে এত সময় কে নষ্ট করে? সেই করে যার হাতে প্রীতির চেয়েও বেশি সময় আছে!  


তা দেখছেন যখন, সবগুলোই দেখে নিন প্রাণ ভরে! 


kartik baby


খোকার তো এমনিতেই দুধের দাঁত পড়েনি এখনও। তাঁকে বাচ্চা বানানোর চেয়ে দেওয়ালে মাথা ঠোকা ভাল! 


khan baby


ধ্যাষ্টামো না করে একটা ভাল ছবি করুন। হাত ছড়িয়ে হে হে হে অনেক হয়েছে। 


karina baby


বেগমকে নিয়ে ঠাট্টা? নবাব যখন গুলি করে মারবেন, তখন ঠেলা বুঝবে!  


ছবি সৌজন্যঃ স্ন্যাপচ্যাট, টুইটার ও মেমেসগ্রাম 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!
আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!