#LittleSecrets: এই আটটি বিষয় মেয়েরা নিজের পার্টনারের কাছে কখনওই মুখ ফুটে বলে না!

#LittleSecrets: এই আটটি বিষয় মেয়েরা নিজের পার্টনারের কাছে কখনওই মুখ ফুটে বলে না!

আচ্ছা আপনারা কোনওদিন ট্রুথ অর ডেয়ার খেলেছেন? মানে, ওই যে একটা খেলা আছে না, যেখানে কয়েকজন মুখোমুখি বসতে হয় এবং একটি বোতল তেবিলের উপরে রেখে ঘোরানো হয়, বোতলের মুখ যাঁর দিকে থাকে, তাঁকে হয় কোনও একটি প্রশ্নের সত্যি উত্তর দিতে হয় অথবা বাকিরা যা বলবে সেই কাজটি করতে হয়। সেই খেলাটি আমি খেলেছিলাম আমার প্রেমিকের (partner) সঙ্গে এবং খুব আত্মবিশ্বাসী হয়ে ট্রুথ বেছেছিলাম; পরে এমন এমন সব প্রশ্নের উত্তর আমাকে দিতে হয়েছিল যেগুলো বোধ হয় আমরা মহিলারা (woman) সকলেই নিজের সঙ্গীর থেকে লুকিয়ে রাখি! দেখুন তো আমার সঙ্গে আপনাদের ব্যাপারগুলো মেলে কিনা?

এই আটটি বিষয় মেয়েরা তাঁদের সঙ্গীকে বলেন না

শাটারস্টক

১। সোশ্যাল মিডিয়াতে চুপিচুপি প্রাক্তনের উপরে নজর রাখা – মেয়েরা, প্লিজ স্বীকার করুন, সব সময়ে না হলেও সোশ্যাল মিডিয়াতে আপনারা নিজের প্রাক্তন বা প্রাক্তনদের ওপরে লুকিয়ে নজর রাখেন কিনা! আরে বাবা এতে দোষের তো কিছু নেই! এই ব্যাপারটাকে কিন্তু চিটিং বলা যায় না একদমই।

২। অন্য মেয়েদের দেখা – মিথ্যে কথা বলব না, অন্য মেয়েদেরকে আমরাও দেখি বাপু! তবে উল্টোপালটা কিছু ভাববেন না প্লিজ! আমাদের থেকে অন্য মেয়েটিকে দেখতে বেশি ভাল লাগছে নাকি ভালো লাগছে না, সেটা দেখে নিতে হবে না?

৩। ভাল দেখতে ছেলেদের ঝারি মারা – স্বামী বা প্রেমিক থাকলে কি অন্য কাউকে ঝারি মারা যাবে না নাকি? এমন কথা তো কোথাও বলা নেই। যদি রাস্থা দিয়ে হেঁটে যেতে যেতে কিংবা মেট্রোতে বা মলে হ্যান্ডসাম কোনও পুরুষকে দেখতে পাই আর তিনিও আমাকে দেখেন তাহলে হালকা করে একটু ঝারি তো চলতেই পারে।

৪। কখনও-কখনও PMS-কে ছুতো হিসেবে ব্যবহার করা – এক একসময়ে যদি মেজাজ খারাপ থাকে বা কোনও কাজ করতে ইচ্ছে না করে সেক্ষেত্রে কিন্তু আমরা মেয়েরা কখনও কখনও PMS-এর ছুতো দিয়েই থাকি। হ্যাঁ, মনটা ভাল নেই অথবা ঝগড়া হল হয়তো এবং জানি যে দোষটা হয়ত আমারই ছিল কিন্তু যদি স্বামী বা প্রেমিককে বলি যে “সরি, আসলে মুড সুইং করছে, বোধয় PMS-ing”; মাঝেমাঝে এমনটা করাই যায়, কি বলেন?

শাটারস্টক

৫। সবসময় আমাদেরও কোলাকুলি করতে ভাল লাগে না – একটা অদ্ভুত ধারণা আছে জানেন তো, মেয়েরা নাকি সবসময়ে কোলাকুলি করতে বা cuddle  করতে পছন্দ করে। আরে বাবা না! সবসময়ে কি আর cuddle করতে ভাল লাগে? বিশেষ করে গরমকালে যখন প্যাচপ্যাচে ঘাম হয়!

৬। সবসময়ে তোমার দোষ নয় – কোনও বিষয় নিয়ে যদি সঙ্গীর সঙ্গে মনমালিন্য হয় তাহলে এমনটা জরুরি নয় যে সব দোষ সঙ্গীর, অর্থাৎ স্বামীর অথবা প্রেমিকের! কখনও কখনও আমাদেরও দোষ থাকে। জানি, কিন্তু সত্যি কথা বলতে কি, আমাদের মেয়েদেরও নিজের দোষ স্বীকার করতে ভাল লাগে না, অগত্যা...

৭। সম্পর্কে আমাদেরও স্পেস লাগে – দেখুন, একটা সম্পর্কে জড়িয়ে আছি মানে তো এই নয় যে আমাদের কোনও নিজস্ব চাওয়া-পাওয়া থাকতে পারে না, বা নিজের জন্য সময় মেয়েরা দিতে পারব না এমন কথাও নেই। মাঝে মাঝে একটু দুরত্ব কিন্তু সম্পর্ক মজবুত করতেও সাহায্য করে।

৮। না বললেও রোম্যান্টিক জেসচার আমাদের ভাল লাগে – যতই আধুনিকা হই না কেন, আমরা মেয়েরা কিন্তু মনে মনে চাই যে আমাদের স্বামী বা প্রেমিক আমাদের সঙ্গে একটু রোম্যান্স করুক!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!