এই সাতটি 'অন্যরকম' SEX WORD শিখে রাখুন, আপনার সঙ্গী তাতে খুশিই হবেন!

এই সাতটি 'অন্যরকম' SEX WORD শিখে রাখুন, আপনার সঙ্গী তাতে খুশিই হবেন!

“ছিঃ এসব কানে শোনাও পাপ!” – এরকম যদি আপনার মানসিকতা হয়, তা হলে এই প্রতিবেদনটি হয়তো আপনার পছন্দ না-ও হতে পারে! কিন্তু একটা কথা বলুন তো, ‘ওসব কথা’র মানে যদি আপনি না জানেন, তা হলে তো যে-কেউ এসে আপনাকে অনেক কিছুই বলে চলে যাবে। আর আপনি কিছুই বুঝতে পারবেন না! ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকতে ভাল লাগবে কি? তার চেয়ে বরং, না হয় চুপি-চুপিই জেনে নিন বেশ কয়েকটি শব্দ (sex words) যার আবার অন্য অন্য মানেও রয়েছে!

 

১। কেনিং – Caning

শাটারস্টক

আরে না রে বাবা, এই শব্দটিকে আবার দক্ষিণ চব্বিশ পরগনার ক্যানিংয়ের সঙ্গে গোলাবেন না! শারীরিক মিলনকে আরও বেশি এক্সাইটিং করে তুলতে এই পদ্ধতিটি অনেকে প্রয়োগ করেন, অবশ্য বাস্তবে করেন কিনা বলতে পারব না, সিনেমাতে দেখেছি! একটা ছোট ছড়ি দিয়ে সঙ্গীকে আঘাত করে তাকে শারীরিক মিলনের জন্য উত্তেজিত করে তোলাকে কেনিং বলা হয়।

২। বিডিএসএম – BDSM

আচ্ছা, আপনারা কে-কে ‘ফিফটি শেডস অফ গ্রে’ দেখেছেন? যাঁরা দেখেছেন, তাঁরা এই শব্দটির সঙ্গে নিশ্চয়ই পরিচিত। তবে যারা দেখেননি, তাঁদের জন্য বলে রাখি এটি আর কিছুই নয়, শারীরিক মিলনের সময়ে একজন সঙ্গী লিড করেন এবং অন্যজন লজ্জা লজ্জাভাব দেখান, ঠিক যেন বাংলা সিরিয়ালের নায়িকা! তবে বাস্তবে এর উল্টোও কিন্তু হতে পারে, মাথায় রাখবেন।

৩। নিঞ্জা সেক্স – Ninja Sex

যখন দু'জন মানুষ চুপি-চুপি শারীরিক মিলনের জন্য প্রস্তুত হয় এবং কোনও শব্দ না করেই কাজকর্ম সেরে ফেলেন, (অবশ্যই যাতে বাড়ির বাকি লোকজন উঠে না পড়েন), তখন তাকে বলা যেতে পারে নিঞ্জা সেক্স! আপনার যদি যৌথ পরিবারে বিয়ে হয়, তা হলে এটি কিন্তু আপনার খুব কাজে লাগবে!

৪। সেক্সোরসিজম – Sexorcism

না, না, আত্মা-টাত্মা ডাকতে হবে না। আসলে পুরনো ব্যথা ভুলতে যখন নতুন কারও সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন কেউ, কিন্তু তখনও মন দেওয়া-নেওয়ার পালা সারা হয়নি (অন্তত আপনার তরফ থেকে), সেই ব্যাপারটিকে বলা হয় সেক্সোরসিজম।

৫। টিন্ডার গ্লো

শাটারস্টক

প্রেমে পড়লে নাকি মানুষের চোখ-মুখ থেকে একটা আলাদা দীপ্তি ফুটে বেরোয়, কিন্তু এই টিন্ডার গ্লো ব্যাপারটা কী? ইদানীং তো বেশিরভাগ মানুষই তাঁর মনের মানুষ খুঁজে বেড়ান নানা অনলাইন ডেটিং অ্যাপে। আর টিন্ডার তাদের মধ্যে অন্যতম। যারা বেশি টিন্ডারে ঘোরাফেরা করেন, তাঁদেরও নাকি আজকাল চোখ-মুখে আলাদা একটা দীপ্তি ফুটে বেরোয়!

৬। ফ্লার্টেশনশিপ – Flirtationship

আরে বাবা, আপনার তো সকলের সঙ্গে ফ্লার্ট করতে-করতেই দিন কেটে যায়, সিরিয়াস সম্পর্কের কথা ভাববার সময় কোথায় আপনার? আপনি রিলেশনশিপে না, ‘ফ্লার্টেশনশিপ’-এ রয়েছেন, এবং তাও অনেকের সঙ্গে!

৭। কন্ডোমপ্লেট – Comdomplate

বুঝতে পারছি, শব্দগুলো ভীষণ ঘচপট! কিন্তু কী করবেন বলুন, যেমন যুগ তেমন ভাষা! আর এই যুগের সঙ্গে তাল মিলিয়ে চলতে গেলে আপনাকেও ভাই এসব ভাষা শিক্তে হবে! শারীরিক মিলনের সময়ে আপনি এবং আপনার সঙ্গী যখন এই সিদ্ধান্তে পৌছতেই মোটামুটি বেলা পার করে দেন যে আপনাদের কন্ডোম ব্যবহার করা উচিত নাকি দরকার নেই, সেই পরিস্থিতিকে বর্ণনা করার জন্য এটি উপযুক্ত একটি শব্দ!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দিতামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!