ADVERTISEMENT
home / রাশিফল সম্পর্কিত আর্টিকেল
আজকের দিনটা কেমন যাবে – রাশিফল – ২৪ শে অগস্ট, ২০১৯

আজকের দিনটা কেমন যাবে – রাশিফল – ২৪ শে অগস্ট, ২০১৯

অগস্ট ২০১৯ – রাশিফলঃ Horoscope  কারও জন্য আজকের দিনটি ভালো, আবার কারও হয়ত অতটাও ভালো কাটবে না আজকের দিনটা।

ভবিষ্যতে আমাদের জন্য কি অপেক্ষা করে আছে তা আমরা আগে থেকে কেউই জানতে পারিনা। আপনার ভাগ্যের লুকনো রহস্য যদি জানতে চান তাহলে প্রতিদিন এই রাশিফল পড়ুন। আপনার আজকের দিনটি কেমন যাবে, শরীর-স্বাস্থ্য কেমন থাকবে, সম্পর্ক, কেরিয়ার, ব্যবসা সব কিছু সম্বন্ধেই একটা আগাম ধারণা কিন্তু আপনার গ্রহ-নক্ষত্র আগে থেকেই দিয়ে দেয়। জেনে নিন কোন কোন রাশির জন্য আজকের দিন শুভ আর কোন কোন রাশির জাতক-জাতিকাকে থাকতে হবে একটু সতর্ক –

মেষ রাশি – (পজিটিভ । টাকাপয়সা) বকেয়া টাকা উদ্ধারের যোগ আছে
আজ ভাগ্য সুপ্রসন্ন। উত্তরাধিকার সূত্রে টাকা পয়সা পেতে পারেন। সম্পত্তি নিয়ে যা অশান্তি ছিল আজ তা সমাধান হতে পারে। নতুন সম্পর্কের থেকে আর্থিক উন্নতির যোগ আছে। পরিবারের সকলকে সময় দিন। দাম্পত্য ভালো। যারা ক্রিয়েটিভ ফিল্ডে আছেন আজ তাঁদের জন্য শুভ দিন।

বৃষ রাশি – (নেগেটিভ । কেরিয়ার) বসের সাথে সম্পর্কের অবনতি
আজ বসের সাথে সম্পর্কের অবনতি হবার আশঙ্কা রয়েছে। হঠকারিতায় ভুল সিদ্ধান্ত নিতে পারেন। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবার আগে ভাল করে ভেবে তারপরে সিদ্ধান্ত নিন। সামাজিক দায়িত্ব বাড়বে। আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য থাকবে। সাবধানে গাড়ি চালাবেন। আজ কোথাও বেড়াতে যাবার যোগ আছে।

ADVERTISEMENT

মিথুন রাশি –  (নেগেটিভ । স্বাস্থ্য) থান্দা-গরমে শরীর খারাপ হতে পারে
আবহাওয়া বদলাচ্ছে, সেজন্য সর্দিগর্মি লাগতে পারে। শরীরের দিকে খেয়াল রাখুন। আজ সারাদিন ক্লান্তবোধ হতে পারে। খাবার প্রতি কেয়াল রাখুন। কি খাচ্ছেন একটু বুঝেশুনে খান। অফিসে বসের থেকে সহযোগিতা আশা করতে পারেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটা শুভ। সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পাবে। লক্ষ্মীলাভের যোগ রয়েছে। বহুদিন ধরে স্থগিত কোনও কাজ আজ পূর্ণ হতে পারে।

কর্কট রাশি – (পজিটিভ । কেরিয়ার) ছাত্রছাত্রীদের জন্য আজ শুভ দিন
ছাত্রছাত্রীদের জন্য আজ শুভ দিন। অফিসে দায়িত্ব বাড়বে। নানারকম অফার পেতে পারেন যা আপনার জন্য আজ লাভদায়ক। শত্রুদের সাথে আজ মোকাবিলা করতে পারেন এবং তাতে আপনারই জয়লাভ হবে। আপনি যদি কোনও রাজনৈতিক দলের সাথে যুক্ত থাকেন তাহলে নতুন দায়িত্ব নিতে প্রস্তুত থাকুন।

সিংহ রাশি – (নেগেটিভ । টাকাপয়সা) আর্থিক পরিস্থিতির অবনতি
আজ কাউকে ধার দেবেন না। ধার দেওয়া টাকা ফেরত নাও পেতে পারেন। ব্যবসাক্ষেত্রে আজ খুব একটা ভালও দিন নয়। আর্থিক পরিস্থিতির অবনতি হতে পারে। নিজের প্রতি বিশ্বাস কমতে পারে। তবে পরিবাবের সদস্যদের সাহায্যে জটিল পরিস্থিতি থেকে মুক্তি পাবেন। আইনি সমস্যার সমাধান করুন, ফেলে রাখবেন না।

কন্যা রাশি – (পজিটিভ । স্বাস্থ্য) পুরনো অসুখ সারবে
বহুদিন ধরে যদি কোনও রোগে ভুগে থাকেন তাহলে তার থেকে মুক্তি পেতে পারেন। ফ্রেস ফীল করার জন্য একটু হাঁটাহাঁটি করুন। বাড়ির কাছে কোনও পার্ক থাকলে সেখানে ঘুরে আসুন। অফিসে আজ সবই ঠিকঠাক থাকবে। না হওয়া কাজ আজ হয়ে যেতে পারে। কাজে ভুল করবেন না। এমন কোন কাজ করবেন না যাতে আপনার সামাজিক সম্মান কমে। বিদেশযাত্রার যোগ আছে।

ADVERTISEMENT

তুলা রাশি – (নেগেটিভ । সম্পর্ক) দরকারের সময়ে কোনও বন্ধুকে কাছে পাবেন না
আজ আপনার বন্ধুদের আসল চেহারা দেখতে পাবেন। দরকারের সময়ে তাঁদের কাউকেই নিজের পাশে পাবেন না। ত্রিকোণ প্রেমের পরিস্থিতি তৈরি হতে পারে। বিনা কারণে ঝগড়া থেকে দূরে থাকাই শ্রেয়। বকেয়া টাকা পেতে পারেন। অফিসে বিনা কারণে কথা কাটাকাটি হতে পারে। ব্যবসায়ীদের বিদেশযাত্রার যোগ রয়েছে।

বৃশ্চিক রাশি – (পজিটিভ । টাকাপয়সা) হঠাত করে ধনলাভের যোগ
আজ ভাগ্য সুপ্রসন্ন। আকস্মিক ধনলাভের যোগ রয়েছে। ব্যবসাক্ষেত্রে ভালই লাভ হবে। বাড়িতে মা-বাবার শরীরের প্রতি খেয়াল রাখুন। সামাজিক প্রতিপত্তি এবং আর্থিক উন্নতি। স্বামী বা স্ত্রীয়ের থেকে পূর্ণ সহযোগিতা আশা করতে পারেন।  

ধনু রাশি – (নেগেটিভ । স্বাস্থ্য) স্বামী বা স্ত্রী পায়ের সমস্যায় ভুগবেন
আপনার স্বামী অথবা স্ত্রী পা এবং হাঁটুর সমস্যায় ভুগবেন। টাকাপয়সা সাবধানে রাখুন। আইনি পথে সুবিচার পাবেন। আপনার কাজে বস আজ খুবই খুশি হবেন। প্রমোশন এবং বেতন বাড়ার সম্ভাবনা রয়েছে। ক্রিয়েটিভ কাজে যারা রয়েছেন তাঁদের আজ বিশেষ উন্নতির যোগ রয়েছে।

মকর রাশি –  (পজিটিভ । সম্পর্ক) ভাইবোনের মধ্যে সৌহার্দ থাকবে
যাকে আদর্শ মনে করেন তার সাথে আজ মনের কথা শেয়ার করুন। ভাইবোনের মধ্যে সম্পর্ক ভাল থাকবে। অফিসে সহকর্মীদের সাথেও সম্পর্ক ভাল থাকবে। যদি আপনি পার্টনারশিপে ব্যবসা করেন তাহলে পার্টনারের থেকে ভালই লাভ হবে। আপনি যদি কোনও রাজনৈতিক দলের সাথে যুক্ত থাকেন তাহলে নতুন দায়িত্ব নিতে প্রস্তুত থাকুন।

ADVERTISEMENT

কুম্ভ রাশি – (পজিটিভ । সম্পর্ক) অবিবাহিতদের জন্য সময়টা ভাল
অবিবাহিতদের জন্য বিয়ের শুভ যোগ আরম্ভ হতে পারে এই সময়ে। আজ কোনও প্রভাবশালি ব্যক্তির সাহায্যে কার্যোদ্ধার হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিষ্কৃতি পাবেন। দাম্পত্য ভালই থাকবে।

 

মীন রাশি – (নেগেটিভ । কেরিয়ার) আজ নতুন কোনও কাজ আরম্ভ করবেন না।
আজ নতুন কোনও কাজ আরম্ভ না করলে ভালো হয়। অফিসে বাদ-বিবাদের জেরে ভয় পেয়ে চাকরি ছাড়ার মানসিকতা আসতে পারে। সব আশাই ব্যর্থ হবে এবং তার জন্য মানসিক শান্তি বিঘ্নিত হবে। ঝগড়াঝাঁটি থেকে দূরে থাকুন। সামাজিক সম্মান এবং টাকাপয়সার ক্ষেত্রে শুভ আজকের দিন।

 

ADVERTISEMENT

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

 

 

 

ADVERTISEMENT

 

22 Aug 2019

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT