ব্যাকপ্যাক, স্টাইলিশ অথচ কাজের এই ব্যাগগুলি এখন অনেকের পছন্দ! রইল কয়েকটি ব্যাকপ্যাকের হদিশ

ব্যাকপ্যাক, স্টাইলিশ অথচ কাজের এই ব্যাগগুলি এখন অনেকের পছন্দ! রইল কয়েকটি ব্যাকপ্যাকের হদিশ

অফিসে যান বা কলেজে অথবা বেড়াতে, ব্যাগ আমাদের সব সময়েই দরকার হয়। এমন একটা ব্যাগ যার মধ্যে প্রয়োজনীয় সব জিনিস নেওয়া যায় তবে সেই ব্যাগটি খুব বেশি বড় বা ভারী যেন না হয়! এরকম ব্যাগই আমরা ক্যারি করি সাধারণত আর এই ব্যাগগুলোকেই বলা হয় ব্যাকপ্যাক (backpacks)।

বাজারে প্রথম যখন ব্যাকপ্যাক আছড়ে পড়েছিল, সেগুলো ছিল ঢাউস আর বেশ ভারী। যদিও ওই ব্যাগগুলিতে প্রয়োজনীয় সব জিনিসই এঁটে যেত। তবে ব্যাগগুলি ক্যারি করা খুব একটা সহজ ছিল না! তার কারণ অবশ্যই ব্যাকপ্যাকগুলির সাইজ আর ওজন। তবে এখন কিন্তু দারুণ-দারুণ ডিজাইনের হালকা ব্যাকপ্যাক পাওয়া যায়। আপনি তাতে প্রয়োজনীয় জিনিসপত্রও আরামসে নিতে পারবেন আর ব্যাগগুলি খুব বেশি ভারীও হয় না। ডিজাইনের দিক থেকে বলতে গেলেও এই ব্যাকপ্যাকগুলি বেশ অন্যরকম। রইল কয়েকটি দারুণ ব্যাকপ্যাকের হদিশ, পকেট ও পছন্দ অনুযায়ী কিনে ফেলুন!

ফুলছাপ ব্যাকপ্যাক

Accessories

Crafts My Dream Women's Backpack Handbags Beige Rose Print

INR 799 AT Crafts My Dream

এই ব্যাকপ্যাকটি কিন্তু কলেজে বা অফিসে নিয়ে যাওয়ার জন্য আদর্শ। সুতির ফ্যাব্রিকের এই ব্যাগটিতে প্রয়োজনীয় অনেক জিনিসই আঁটবে। আপনি চাইলে ছোট ল্যাপটপও ক্যারি করতে পারেন এতে।

ট্র্যাভেল ব্যাকপ্যাক

Accessories

MOCA Women's Mini Small Casual PU Leather Backpack Travel Daypack

INR 899 AT MOCA

একবেলার জন্য কোথাও বেড়াতে গেলে এই ব্যাকপ্যাকটি নিয়ে যেতে পারেন। একদিনের পোশাক আরামসে এতে ঢুকে যাবে। এই ব্যাগটির দামও খুব বেশি নয় আর দেখতেও বেশ মিষ্টি।

 

 

ওয়াটারপ্রুফ ব্যাকপ্যাক

Accessories

OZOY Fabric Anti-theft Water Resistant Computer USB Charging Port Lightweight Laptop Backpack Bag

INR 628 AT OZOY

প্রতিদিন অফিসে নিয়ে যাওয়ার জন্য গ্রে রঙের এই ব্যাকপ্যাকটি বেশ ভাল। শুধু যে ল্যাপটপ ও অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র আপনি এতে ক্যারি করতে পারবেন তা নয়, এই ব্যাগটি ওয়াটারপ্রুফ, অর্থাৎ বর্ষাকালেও আপনি এই ব্যাকপ্যাকটি নিয়ে বেরতে পারবেন। এছাড়া এই ব্যাগটিতে আপনি মোবাইল ফোনও চার্জ করতে পারবেন। দামের কথা ভাবছেন? যা-যা ফিচার রয়েছে, সেই তুলনায় দাম কিছুই নয়!

প্রোফেশনাল ব্যাকপ্যাক

Accessories

Vintage Stylish Ladies Backpack Handbag Shoulder Bag College Bag

INR 257 AT Vintage

কালো রঙটা অনেকেই পছন্দ করেন, তাতে নাকি বেশ কর্পোরেট আর প্রোফেশনাল একটা ব্যাপার আছে! আপনারও যদি মতামত তেমনই হয় তাহলে আপনি এই কালো রঙের ব্যাকপ্যাকটি কিনতে পারেন। দাম যেহেতু যৎসামান্য কাজেই ব্যাগের মেটেরিয়ালটি কিন্তু সিন্থেটিকের, যদিও দেখতে বেশ চামড়ার বলেই মনে হয় ;)

ব্যাগি ব্যাকপ্যাক

Accessories

Navy Blue and Beige Casual Backpack

INR 614 AT Gear

নেভি ব্লু আর বেজ রঙের এই ব্যাকপ্যাকটিও আপনি অফিসে, কলেজে বা এক দু’দিনের জন্য কোথাও বেড়াতে গেলে নিয়ে যেতে পারেন। এতে ল্যাপটপ, কয়েকটি প্রয়োজনীয় পোশাক এবং অন্যান্য টুকিটাকি জিনিসপত্র যেমন চিরুনি, শ্যাম্পু, কসমেটিক্স, জলের বোতল ইত্যাদি অনায়াসে নিতে পারেন। পলিয়েস্টারের এই ব্যাগটি ওয়াটারপ্রুফও বটে, কাজেই কোনওভাবে যদি ভিজেও যায় তাহলেও ভেতরের জিনিসপত্র সুরক্ষিতই থাকবে।

ক্যানভাস ব্যাকপ্যাক

Accessories

Travel Backpack Bags For Women And Girls

INR 499 AT Daily Berry

সনাতনী ডিজাইনের সঙ্গে আধুনিকতার মেলবন্ধন পছন্দ? একটু মিক্স অ্যান্ড ম্যাচ করে ব্যাগ নিতে পছন্দ করেন আপনি? তাহলে এই ব্যাকপ্যাকটি আপনার জন্যই তৈরি হয়েছে। প্রয়োজনীয় যাবতীয় জিনিসের এঁটে যাবে এই ব্যাগটিতে আর আপনি কলেজে বা অফিসে প্রতিদিন নিয়ে যেতে পারবেন এই ব্যাকপ্যাকটি। ব্যাকপ্যাকটি পি ইউ মানে, আর্টিফিশিয়াল লেদারের তৈরি এবং খুব একটা ভারীও নয়।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এগুলোও আপনি পড়তে পারেন

বিয়ের দিন হাতে কোন ধরনের ব্যাগ রাখবেন

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!