IN PICS: হনিমুনে নুসরত ও নিখিল, দেখুন মরিশাসে নবদম্পতির ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ছবি

IN PICS: হনিমুনে নুসরত ও নিখিল, দেখুন মরিশাসে নবদম্পতির ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ছবি

হনিমুন (Honeymoon)। মানে, খাঁটি বাংলায় যারে কয় মধুচন্দ্রিমা। নুসরত জাহানের (Nusrat Jahan) এখন সে পর্বই চলছে। নুসরতকে কোন সম্বোধনে ডাকবেন বলুন তো? টলিউড অভিনেত্রী? সদ্য নির্বাচিত তৃণমূল সাংসদ? সে আপনার যা ইচ্ছে হয় ডাকতে পারেন! কিন্তু এ সব পরিচয় ছাপিয়ে এখন যেন নববধূর পরিচয়টাই অনেক বেশি প্রকাশ্যে আসছে! তিনি আজ বিয়ের পরে প্রথম সুহাগনের উৎসব সিন্ধারা পালন করছেন তো কখনও চূড়া হাতে মধুচন্দ্রিমায় পোজ দিচ্ছেন! 

বেশ কয়েক মাস ধরেই সিনে পাড়ায় নুসরতকে খুব একটা দেখা যাচ্ছে না। রাজনীতি, বিয়ে নিয়ে প্রবল ব্যস্ত নায়িকা। সংসদের কাজকর্ম বুঝে নিতে শুরু করেছেন বটে। তবে নতুন সংসার গুছিয়ে নেওয়ার কাজে যেন এখন অনেক বেশি মগ্ন নায়িকা। সদ্য স্বামী নিখিল জৈনের সঙ্গে হনিমুনে গিয়েছিলেন। সোশ্যাল ওয়ালে সে সব ঘনিষ্ঠ তথা একান্ত মুহূর্তের ছবি শেয়ার করতে কিন্তু ভোলেননি তিনি! এখানে একটা মজার ব্যাপারও লক্ষ করেছি আমরা। নুসরতের ইনস্টায় শুধু তাঁর ছবি! আর জুটির ছবি আছে নিখিলের ইনস্টা অ্যাকাউন্টে! কেন, আমরা জানিনে। আপনাদের সঙ্গে ওঁদের কারও দেখা হলে জিজ্ঞেস করে নেবেন! 

নুসরত-নিখিলের (Nikhil) হনিমুন ডেস্টিনেশন হল মরিশাস। সেখানে সমুদ্রের তীরে একে অপরকে যেন নতুন করে আবিষ্কারের ছন্দে মেতে উঠেছেন দম্পতি। প্রথমে কলকাতা থেকে মুম্বই। তারপর ভোরের বিমানে সোজা হনিমুন ডেস্টিনেশন। মুম্বইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঘুম জড়ানো চোখে নিজের একটি ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করেছিলেন নুসরত। সেখানে তাঁর নো মেকআপ লুক নজর কেড়েছিল নেটিজেনদের।

হনিমুনে যে পোশাকই পরুন না কেন, বিয়ের পর নিজের সিগনেচার স্টাইল স্টেটমেন্ট কিন্তু বজায় রেখেছিলেন নায়িকা। শর্ট প্যান্ট, খোলা চুল, সানগ্লাসে সাজলেও হাতের চূড়া কিন্তু খোলেননি তিনি। আর তার মধ্যে সবচেয়ে বেশি নজর কেড়েছে ‘এনজে’ খোদাই করা চূড়াটি। কখনও বা হলুদ প্যান্ট, ফুলেল জামার সঙ্গে নুসরত বেছে নিয়েছেন বাহারি টুপিও। 

স্মার্ট লুকের নিখিলও কিছু কম যান না। কখনও হোটেলের বারান্দা থেকে নিজের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘উইথ মাই মুন’। কখনও বা নুসরতের সঙ্গে হাতে-হাত রেখে ছবি তুলেছেন। 

গত ১৯ জুন তুরস্কের বোদরুমে বসেছিল নুরত-নিখিলের বিয়ের আসর। ডেস্টিনেশন ওয়েডিং নুসরতের হাত ধরেই প্রথম দেখল টলিউড ইন্ডাস্ট্রি। যদিও বলিউডে এই ট্রেন্ড দীর্ঘদিনের। মেহেন্দি, সঙ্গীত, ইয়ট পার্টি, হোয়াইট ওয়েডিং সহ একগুচ্ছ অনুষ্ঠানের আয়োজন ছিল বোদরুমে। দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়রা উপস্থিত ছিলেন। টলিউড থেকে একমাত্র হাজির ছিলেন নুসরতের প্রিয় বান্ধবী মিমি চক্রবর্তী। বান্ধবীকে আলাদা করে আইবুড়োভাতও খাইয়েছিলেন মিমি। নুসরতের বিয়ের শুরু থেকে শেষ পর্যন্ত সব কটা অনুষ্ঠানে যদি কারও এন্ট্রি থেকে থাকে, টলি পাড়ায় তা এক মাত্র মিমি। দুই নায়িকার বন্ধুত্ব হয় না, কারা যেন বলেন না? এবার তার উত্তর পেলেন তো? 

বিয়ে সেরে কলকাতায় ফিরে ধুমধাম করে রিসেপশন পার্টি দিয়েছিলেন এই জুটি। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন। হাজির ছিলে প্রায় গোটা টলিউড। কিন্তু সেলিব্রেশন পর্ব এখনও চলছে। আহা! হনিমুনের ছবি দেখে বুঝতে পারছেন না? 

বোটের উপর স্বল্পবাসে নববধূ।
পিছনে পাহাড়ের সারি। তাকে সাক্ষী রেখেই ছবি তুলতে ব্যস্ত যুগল
হোটেলের বারান্দায় নায়িকা, বর যখন ফোটোগ্রাফার।
সান কিসড মোমেন্ট। সূর্যও যখন সুন্দরীকে দেখে লজ্জা পায়!
হাতের গ্লাসে পানীয়। সমুদ্রতীরে একান্তে সময় কাটাচ্ছেন নববধূ
হতে পারে হনিমুন ট্রিপ। কিন্তু আদতে তো নায়িকা। তাই গাছের গায়ে হেলানও দিয়ে ফেললেন!
ক্যাজুয়াল মুডে নুসরত। হনিমুনের স্টাইলিংয়েও নজর কাড়ছে চূড়া
মাঝ সমুদ্রে নুসরত। সাজের অঙ্গ হিসেবে মাথায় রয়েছে ফুলও
শোনা যাচ্ছে, যে হোটেলে ছিলেন দম্পতি তার প্রাইভেট বিচেই বেশি সময় কাটিয়েছেন তাঁরা
View this post on Instagram

#loveisdevine💜💜💜

A post shared by Nusrat_Jahan_Fan_Forever❤️ (@nusrat_jahan_fan_forever) on

View this post on Instagram

#ninjago With #nussujii❤️❤️

A post shared by Nusrat_Jahan_Fan_Forever❤️ (@nusrat_jahan_fan_forever) on

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!