ADVERTISEMENT
home / Nail Art
এই পাঁচটি নেলপলিশের রঙে ঋতুরানি বর্ষার মতো উজ্জ্বল হোক নখের বাহার

এই পাঁচটি নেলপলিশের রঙে ঋতুরানি বর্ষার মতো উজ্জ্বল হোক নখের বাহার

সবারই যে বর্ষাকাল ভাল লাগবে তা কিন্তু নয়। রিমঝিম বর্ষায় আপনি ময়ূরের মতো নাচতে পারেন, কিন্তু যাঁদের অফিস যেতে হয় বা যাঁরা বৃষ্টি একদম পছন্দ করেন না, তাঁরা কী করেন? তাঁদের এই সব শ্রাবণের মেঘ ইত্যাদি মোটে পোষায় না। আরে বাবা, একবার নয়ন মেলে চারদিকে তাকিয়ে দেখুন দেখি। সবুজে সবুজ হয়ে আছে চারদিক। খানিকটা প্রাণশক্তি আপনিও নিয়ে নিন। উজ্জ্বল, পপ (pop) আপ (up) রঙে (colours) সাজিয়ে তুলুন আপনার নখ (nail)। দেখবেন নিমেষে মুড ভাল হয়ে গেছে। রইল এই মনসুনে (monsoon) পরার মতো কয়েকটি উজ্জ্বল (bright) নেলপলিশের সন্ধান। 

ট্যাঙ্গারিন শেডের সঙ্গে মেতে উঠুন ট্যাংগো ডান্সে

pexels.com

নাম শুনেই বুঝতে পারছেন এটা একটা ভীষণ উজ্জ্বল রং। কথাটা এসেছে ট্যাংগো থেকে। ওই যে আপনি বলেন না ট্যাঙ্গি অরেঞ্জ বা ট্যাংগো টোম্যাটো ওইটাই। ওই সব নুড শেড আর বেজ কালার এখন বাক্সে ভরে রাখুন। আর নখে লাগান ট্যাঙ্গারিন বা কোরাল শেডের নেলপলিশ। 

ADVERTISEMENT

একবার ট্রাই করে দেখুন এটা। Lakmé Absolute Gel Stylist Nail Polish – Tomato Tango

লেবুর পাতায় করমচা

pexels.com

মনে আছে এই ছোট্ট ছড়াটা? বৃষ্টি যখন আর থামতেই চাইত না এটা আপনি বিড়বিড় করে আউরে যেতেন। তবে যদি বর্ষাকাল আপনার হেব্বি ফেভারিট হয়, তা হলে এটা নিশ্চয়ই আপনি বলবেন না। সে বলুন কী না বলুন, এই লেবু বা লেমনি শেড কিন্তু বর্ষাকালে সুপারহিট। আর এই লেবু বা লেমনি রঙের মজা হল এটাতে আপনি সবুজ আর হলুদ দুয়েরই মিশ্রণ পাবেন। 

ADVERTISEMENT

একবার ট্রাই করে দেখুন এটা। Lakmé 9 To 5 Primer + Gloss Nail Color – Lime Treat

ল্যাভেন্ডারের লাবণ্য

pexels.com

রং নিয়ে কথা হবে আর ল্যাভেন্ডার বাদ দিয়ে দেব সেটা একদম হতে পারে না। আপনাদের চুপি-চুপি বলে রাখি এটা আমারও খুব প্রিয় একটা রং। ল্যাভেন্ডার রংটা একদম আলাদা, একদম অন্যরকম। তাই নেলপলিশ হয়ে সে যখন আপনার নখে শোভা পাবে, সবাই তারিফ না করে পারবেন না। 

ADVERTISEMENT

একবার ট্রাই করে দেখুন এটা। Lakmé Color Crush Nail Art – C1 

পপি পিঙ্কে বাজিমাত

pexels.com

হ্যাঁ, হ্যাঁ, জানি। গোলাপি ছাড়া নেলপালিশের তালিকা কখনই সম্পূর্ণ হতে পারে না। ওটা সাড়া বিশ্ব জুড়ে সব মেয়েদের প্রিয় রং। কী বলছেন? আপনার ভাল লাগে না। আহা, এটা কী আর যে সে পিঙ্ক নাকি। দেখুনই না একবার ট্রাই করে। কোন শেড ট্রাই করবেন বলে দিচ্ছি আমরা। 

ADVERTISEMENT

ট্রাই করে দেখুন এটা। Elle 18 Nail Pops Nail Polish – 32

কোবল্ট নীলের নীলিমায়

pexels

সোমবার হলে আপনার মনডে ব্লু হয় কিনা? হয়তো। তাই নীল রঙের নাম শুনেই আক্কেল গুড়ুম। চিল! এই রঙে আছে বিদ্যুতের ঝলক। এ বাপু যে সে নীল নয়। এ হল গিয়ে কোবল্ট ব্লু। এর মাধুর্যই আলাদা। একদম অন্য রকম আর ক্লাসি এই রং আপনাকে সাজিয়ে তুলবে নতুন করে। 

ADVERTISEMENT

ট্রাই করে দেখুন এটা। Lakmé True Wear Color Crush – 49 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!  

08 Aug 2019

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT