পুজো স্পেশ্যাল সাজগোজ: এবার পুজোয় কোন জুতো বাজার কাঁপাবে? রইল সেরা ১০টি জুতোর হদিশ

পুজো স্পেশ্যাল সাজগোজ: এবার পুজোয় কোন জুতো বাজার কাঁপাবে? রইল সেরা ১০টি জুতোর হদিশ
Products Mentioned
CORSICA
Mochi
Anouk
Bruno Manetti
Mochi
DressBerry
Marc Loire
Coral Haze
Shoetopia
London Rag

পুজোয় নতুন জামাকাপড়ের সঙ্গে নতুন জুতোও কিন্তু মাস্ট! তা সে ছেলেবুড়ো, মাসিপিসি, যে-ই হোন না কেন, যে বয়সেরই হোন না কেন! পড়ুক পায়ে ফোস্কা, আরাম না-ই বা আসুক, লিন্ডসে স্ট্রিটে খবরের কাগজের কাটিং হাতে নামী জুতোর দোকানে লাইন দেওয়া চাই-ই! দেখবেন, খবরের কাগজের কয়েক পাতা জোড়া বিজ্ঞাপন দেয় বেশ কয়েকটি নামী জুতোর (shoes) ব্র্যান্ড! সেটি নিয়ে বাড়ির সকলে বসে একটা গোলটেবিল বৈঠক হয়, তারপর ঠিক করা হয় এবার পুজোয় (Durga Puja) কোন পাদুকাপুরাণ আপনার পরিবারের সঙ্গে যুক্ত হবে! তারপর সেই অনুযায়ী কেনাকাটা সারা। ঠিক আছে, এতদিন এই নিয়মে চলেছে, অসুবিধে নেই। কিন্তু এখন তো আমরা এসে গিয়েছি, আপনার পার্সোনাল শপার! আমরা থাকতে আপনারা কেন খবরের কাগজে দাগাবেন? এখানে ১০টি লেটেস্ট ট্রেন্ডি (trend) জুতোর সন্ধান দিলাম আমরা। কোথা থেকে কিনবেন, দেওয়া রইল সেটাও। আপনারা শুধু পছন্দ করুন এবং ক্লিক করুন, আর কিচ্ছুটি দরকার নেই! 

১. স্টিলেটো স্পেশ্যাল

CORSICA
CORSICA Women Gold-Toned Solid Heels
INR 1,479 AT Myntra.com
Buy

দেখুন ভাই, যতই আরামটা আপনার তালিকায় এক নম্বরে থাকুক না কেন, পুজোয় একখানা ঝকঝকে স্টিলেটো না কিনলেই নয়। যেদিন পাড়ার পুজোয় বসে আড্ডা দেবেন কিংবা বিশেষ কারও সঙ্গে রোম্যান্টিক ডিনারে যাবেন, সেদিন এই ধরনের স্টাইলিশ জুতোয় সেজে উঠুক আপনার শ্রীচরণদুখানি!

২. পাম শু, কিন্তু হিলসমেত

Mochi
Mochi Women Black Embellished Pumps
INR 2,890 AT Myntra.com
Buy

স্টিলেটোতে খুব একটা স্বচ্ছন্দ নন, কিন্তু স্টাইল করার ইচ্ছে আছে ষোলো আনার উপর আঠেরো আনা? তা হলে তা হলে আপনার জন্য সেরা হল এই এমবেলিশড পাম শু-টি। এটির উপরের কারুকাজ চোখ টানবেই, কিন্তু হিলটি ছোট হওয়াতে পা-ও আরাম পাবে।

৩. ওয়েজেস, আরামমের শেষ কথা

Anouk
Anouk Women Beige Pom-Pom Detail Wedges
INR 629 AT Myntra.com
Buy

স্টাইল নয়, আরামটাই যাঁদের কাছে বড় কথা, তাঁদের জন্যই তৈরি হয়েছে ওয়েজেস হিল! এই ধরনের জুতো পরে আরাম, আবার ব্লক টাইপের হিল হওয়াতে স্টাইলও হবে! এই ওয়েজেসটিই দেখুন, এই ধরনের পমপমওয়ালা চপ্পল ভারতীয় থেকে শুরু করে ফিউশন, মানিয়ে যাবে যে-কোনও সাজের সঙ্গেই!

৪. আরামটাই যাঁদের কাছে শেষ কথা!

Bruno Manetti
Bruno Manetti Women Gunmetal-Toned Wedges
INR 1,399 AT Myntra.com
Buy

কী বললেন, পুজোয় নতুন জুতো কিনবেন অবশ্যই, কিন্তু আরামটাই আপনার একমাত্র ক্রাইটেরিয়া? তা হলে কিনে ফেলুন কুশনওয়ালা ওয়েজেস চপ্পল! এই ধরনের জুতো পায়ের আরাম দেবে একশো শতাংশ। আবার ভারতীয় পোশাকের সঙ্গে দিব্যি মানিয়েও যাবে!

৫.

Mochi
Mochi Women Maroon Textured Sandals
INR 1,990 AT Myntra.com
Buy

সারা বছর আপনি যতই সাদামাটা সাজুন না কেন, পুজোর সময় একটুআধটু ঝকাঝক সাজ না হলে চলে! এবার পুজোয় বাজার মাতাবে এই ধরনের ব্রোকেড স্যান্ডাল। হিলটির ধরনও কিন্তু বেশ অভিনব। অষ্টমীর রাত কিংবা নবমীর রাতের জন্য পারফেক্ট এই ধরনের জুতো।

৬. হিলে এমব্রয়ডারি, ট্রেন্ডেই কাত সকলে!

DressBerry
DressBerry Women Grey Embroidered Block Heels
INR 1,199 AT Myntra.com
Buy

ব্লক হিলের কারুকাজটা দেখেছেন একবার? দেখেই কিনে ফেলতে ইচ্ছে করছে না? শর্ট পালাজোর সঙ্গে এই ধরনের হিলের কম্বিনেশনটা বুঝতে পারছেন? জাস্ট ফাটাফাটি! এমন একটি জুতো বাজারে থাকবে, অথচ আপনার কালেকশনে থাকবে না, তা-ও কি হয়?

৭. ফ্ল্যাট যাঁদের পছন্দ...

Marc Loire
Marc Loire Women Mint Green Solid One Toe Flats
INR 949 AT Myntra.com
Buy

আপনি বেশ লম্বা? ফ্ল্যাট চটিই আপনার পছন্দ? কিন্তু পুজো এলেই আপনার মুখ গোমড়া হয়ে যায়? কারণ, কিছুতেই ফ্ল্যাটের মধ্যে পছন্দসই জুতো আপনি খুঁজে পান না? আপনার জন্য আমরা খুঁজেপেতে নিয়ে এসেছি এই জুতোটি। স্টাইলিশ অথচ আরামদায়ক। কী, পছন্দ হয়েছে তো?

৮. পুজোয় চাই নতুন জুতি!

Coral Haze
Coral Haze Women Silver-Toned Handcrafted Embellished Juttis
INR 2,437 AT Myntra.com
Buy

পুজো আসবে আর আপনি একটিও মোজরি কিংবা জুতি কিনবেন না, তা-ও কি হয়? তা হলে শাড়ি-সালোয়ারের সঙ্গে পরবেনটা কী শুনি? তবে রঙিন জুতি কেনার চেয়ে বরং কিনুন নিউট্রাল শেডের জুতি, তা হলে অনেক কিছুর সঙ্গেই মানিয়ে যাবে!

৯. সলিড রংয়ের পশ্চিমি ধাঁচের হিল

Shoetopia
Shoetopia Women Silver-Toned Solid Platforms
INR 699 AT Myntra.com
Buy

যাঁদের উচ্চতা কম, ফলে হিল পরতে পছন্দ করেন অথচ সঙ্গে চান আরামও, তাঁদের জন্য আদর্শ এই ধরনের জুতো। যদিও এটি নতুন ডিজাইন নয়, কিন্তু এই ডিজাইনের আবেদন চিরন্তন। তাই এবার পুজোয় নতুন জুতো কিনতে চাইলে এরকম একটি জুতো কিনতেই পারেন।

১০. মিউল, আরামদায়ক এবং রংচঙে

London Rag
London Rag Women Multicoloured Woven Design Mules
INR 1,394 AT Myntra.com
Buy

আপনি যদি ট্রেন্ডি, মজার জুতো পরতে ভালবাসেন, তা হলে এবারের পুজোয় আপনার জন্য সেরা চয়েস হল এই মিউল জুতোটি। দেখলেই মনে হচ্ছে না, কী আরাম! বিশ্বাস করুন, পরলেও ততটাই আরাম পাবেন!

মূল ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এগুলোও আপনি পড়তে পারেন

অনলাইন কিনুন বাজেটের মধ্যে রকমারি শাড়ি

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...