পুজোর ফ্যাশন: ভারতীয় ডিজাইনের এই অক্সিডাইজড গয়নাগুলি পরলে আপনার পুজোর সাজ জাস্ট জমে যাবে!

পুজোর ফ্যাশন: ভারতীয় ডিজাইনের এই অক্সিডাইজড গয়নাগুলি পরলে আপনার পুজোর সাজ জাস্ট জমে যাবে!
Products Mentioned
Infuzze
Zaveri Pearls
Infuzze Women
PRITA
Moedbuille Women
Moedbuille
Infuzze

পুজোর সময় আপনি শাড়ি পরুন কিংবা সালোয়ার-কুর্তা, নিজেকে ফিউশন সাজে সাজান কিংবা সনাতনী ঢংয়ে, গয়না আপনাকে পরতেই হবে! আর সেই কারণেই পুজোর সময় গয়না ব্যাপারটার গুরুত্বই যায় বেড়ে! আপনি ফুটপাথ থেকেই কিনুন কিংবা অনলাইন, বুটিক থেকেই কিনুন কিংবা ইনস্টাগ্রাম, পুজোর (Durga Puja) সময় আপনাকে জুয়েলারির ব্যাপারে আপ টু ডেট থাকতেই হবে। আর সবচেয়ে বড় কথা হল, এখনও সকলের জুয়েলারি (Jewellery) শপিং যে শুরু হয়নি, সেটা আমরা গ্যারান্টি দিয়ে বলতে পারি। কারণ, ওটি করা হয় শেষ মুহূর্তে। সব পোশাক হাতে এসে যাবে, কোনটা কোন দিন পরবেন, সেটা ঠিক হবে, তারপর তো গয়না কেনার পালা। তাই এখন থেকেই পুজোয় ভারতীয় স্টাইলের অক্সিডাইজড গয়না (Oxidized Jewellery) কিনে ফেলতে পারলে ব্যাপারটা অনেকটা পড়শির ঈর্ষা, আপনার গর্ব টাইপের হবে, সেই হদিশই এখানে দেওয়া হল!

আরও পড়ুনঃ সস্তা ও সুন্দর জাঙ্ক জুয়েলারির হদিশ

১. অক্সিডাইজড ত্রিশূল-ডমরু ঝুমকো

Infuzze
Infuzze Oxidised Silver-Plated German Silver Dome Shaped Jhumkas
INR 629 AT Myntra.com
Buy

জার্মান সিলভারের উপর অক্সিডাইজ করা এই ঝুমকোটি এখন বাজারে খুব চলছে। ত্রিশূল-ডমরু দুই-ই আছে, সঙ্গে ঝুমকোর বাটির উপরে দেবনাগরী অক্ষরে মন্ত্রও লেখা। পোশাকি নাম, স্ক্রিপ্টেড ইয়াররিং। অনলাইনে অর্ডার দিলে আপনার কাছে পৌঁছে যাবে তাড়াতাড়ি। এগুলির সস্তা, কম দামি ভার্শন ফুটপাথের দোকানেও কিনতে পারবেন। কিন্তু সেগুলো প্রোডাক্ট হিসেবে কতটা টেঁকসই, তার গ্যারান্টি নেই।

২. রুপোলি টেম্পল জুয়েলারি

Zaveri Pearls
Zaveri Pearls Oxidised Silver-Toned Jewellery Set
INR 599 AT Myntra.com
Buy

রুপোলি ধাতুতে তৈরি অক্সিডাইজড টেম্পল সেট, তার সঙ্গে মিনাকারি কাজের বাহার। আপনার সাধের লিনেন কিংবা সুতির শাড়িতে এনে দেবে নতুন মাত্রা। দামেও বেশি নয়, আর অনলাইনে কিনছেন বলে আপনাকে বাইরে গরমে, ভিড় ঠেলে ঘোরাঘুরিও করতে হচ্ছে না!

৩. অক্সিডাইজড অ্যাডজাস্টেবল আংটি

Infuzze Women
Infuzze Women Set of 2 Oxidised Silver-Toned Adjustable Rings
INR 399 AT Myntra.com
Buy

অক্সিডাইজড ইয়া ব্বড় আংটি কিন্তু এখন সাঙ্ঘাতিক ফ্যাশনে ইন। কাজেই আপনার সংগ্রহে সেরকম একটা আংটি থাকতেই হবে। কিনে ফেলুন এই রিং কম্বিনেশনটি। এটি অ্যাডজাস্টেবল, কাজেই যে কেউ পরতে পারবেন, সাইজ নিয়ে কোনও টেনশন নেই!

৪. অক্সিডাইজডের ডাবল চেন ঝুমকো

PRITA
PRITA Silver-Plated Goddess Lakshmi Handcrafted Jhumkas
INR 420 AT Myntra.com
Buy

এটি আসলে কাশ্মীরি ডিজাইনের অণুকরণে তৈরি। কিন্তু পরতে হালকা এবং ভারী ফ্যাশনেবল। এই ধরনের ঝুমকো পরলে তার সঙ্গে আর কিছু পরার দরকারই পড়ে না!

৫. টু টোন অক্সিডাইজড গোল্ড প্লেটেড সিলভার জুয়েলারি

Moedbuille Women
Moedbuille Women Gold & Silver-Plated Handcrafted Jewellery Set
INR 599 AT Moedbuille Women
Buy

আফগানি কাজের টু টোনড জুয়েলারি পরতে পারেন যে-কোনও পোশাকের সঙ্গে। বাজারে এই ধরনের নানা ভ্যারাইটির জুয়েলারি পাবেন। কিন্তু অনেকেরই কোনও গ্যারান্টি থাকে না। এই সেটটি তৈরি করা হয়েছে গোল্ড প্লেটিং করে। ফলে এটির কোয়ালিটি নিয়ে কোনও সন্দেহের অবকাশ নেই। 

৬. হ্যান্ড পেন্টেড ঝুমকো

Moedbuille
Moedbuille Silver-Toned Dome Shaped Handcrafted Jhumkas
INR 454 AT Myntra.com
Buy

হ্যান্ড পেন্টেড জুয়েলারির এখন খুব চল। এই ধরনের ঝুমকো দেখতে বেশ সুন্দর লাগে। সবচেয়ে বড় কথা হল, এই ধরনের জুয়েলারি আপনি ভারতীয় কিংবা ফিউশন, যে-কোনও ধরনের সাজের সঙ্গে চালিয়ে দিতে পারবেন। রুপোলি রংয়ের মধ্যে একটু রংয়ের ঝিলিকও মন্দ লাগে না। 

৭. টেক্সচারড নেকলেস

Infuzze
Infuzze Oxidised Silver-Toned Goddess Lakshmi Textured Necklace
INR 449 AT Myntra.com
Buy

এই ধরনের নেকলেস পরতে পারেন ইন্ডিয়ান কিংবা ওয়েস্টার্ন, যে-কোনও ধরনের পোশাকের সঙ্গে। তবে নেকলেস না বলে এটিকে চোকার বলাটাই সঙ্গত। যাঁদের উচ্চতা একটু কমের দিকে, তাঁরা নেকলেসের পরিবর্তে এই ধরনের গয়না ট্রাই করুন।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...