করিনা, দীপিকা নাকি সোনম, কোন বলিউড সেলেব্রিটির কাছ থেকে পুজোর সাজের অনুপ্রেরণা নিচ্ছেন?

করিনা, দীপিকা নাকি সোনম, কোন বলিউড সেলেব্রিটির কাছ থেকে পুজোর সাজের অনুপ্রেরণা নিচ্ছেন?

পুজো পুজো ভাব, আবহের অভাব। মুম্বই অর্থাৎ বলিউডের দুর্গাপুজোর  (Durga Pujo) ছবিটা অনেকটা এমনই। কলকাতায় থাকলে আপনি কত দিন আগে থেকে কাউন্টডাউন শুরু করে দেন, বলুন। কিন্তু মুম্বইতে পুজো ভাইবস জিরো। হ্যাঁ, এটা ঠিক যে এখানেও প্রচুর বাঙালির বাস। অনেক পুজোও হয়। কিন্তু সবটাই শুধুমাত্র সেই অ্যাসোসিয়েশনের গন্ডির মধ্যে। আড্ডা, খাওয়া দাওয়া, শপিং সবই হয়, কিন্তু কলকাতার আমেজটা এখানে পাওয়া মুশকিল। সারা শহর আলোর সাজে সেজে উঠবে, এক্সপেক্ট করলে কিন্তু ভুল করবেন। তবুও উৎসব মানেই সাজ চাই ষোলো আনা। বলিউডই বা পিছিয়ে থাকবে কেন?

বছরভর এখনও পর্যন্ত বলিউড ফ্যাশন (fashion) স্টেটমেন্টের অনেকটাই নিয়ন্ত্রণ করে। অর্থাৎ বলিউডের (Bollywood) নায়ক, নায়িকারা কেমন পোশাক পরছেন তা ফলো করা হয়। রিজিওনাল ইন্ডাস্ট্রি থেকে সাধারণ মানুষ এখনও বলিউডকে ফলো করে অনেক ক্ষেত্রেই। পুজোই বা বাদ যাবে কেন? বাঙালি কন্যেরা তো বটেই, অন্যন্য বলি তারকারাও পুজোতে জমিয়ে সাজেন। আপনার জন্য কিছু সাজেশন রইল। দেখুন তো এর মধ্যে থেকে কোনওটা পছন্দ হয় কিনা।

সোনম কপূর

Instagram

বলিউডে ফ্যাশন সেন্স যাঁদের খুব স্ট্রং তাঁদের মধ্যে অন্যতম সোনম কপূর। আলাদা ভাবে নিজেকে প্রেজেন্ট করতে জানেন নায়িকা। দেখুন এই ছবিটা। প্রিন্টেড শিফন শাড়ি। সঙ্গে আবার পাফ হাতা ব্লাউজ। শাড়ির সঙ্গে ম্যাচ করে লাল ফুলের সাজ। সাদা-লালের কম্বিনেশন সঙ্গে কালোর চেকস তাঁকে আলাদা করেছে। নেকপিসের মধ্যেও বৈশিষ্ট্য রয়েছে। গাঢ় লাল লিপস্টিক আর টানা চোখে কুপোকাত হবেই পাশের পাড়ার হিরোরা।

করিনা কপূর

Instagram

নীল এবং মেরুনিশ লালের কম্বিনেশনে করিনার পরনে রয়েছে স্কার্ট-টপ। হাফ হাতা নীল টপ গুঁজে পরেছেন। স্ট্রেট চুল আর অবশ্যই নজরকাড়া রিস্টওয়াচ। এই ধরনের পোশাকের সঙ্গে অন্য রকম হাতঘড়িও ট্রাই করতে পারেন। সপ্তমীর রাতে জমিয়ে দিতে পারেন এই সাজে। মনে রাখবেন, ন্যুড মেকআপই এখন ট্রেন্ডি। বেগমসাহেবার মতো লাস্যময়ী এবার হবেন নাকি?

সারা আলি খান

Instagram

গয়না পরার জন্য পুজোর মতো আদর্শ সময় আর কখনও হয় না। সারা আলি খানের মতো এমন লাল টুকটুকে লেহঙ্গা যদি আপনার আলমারিতে থাকে, তা হলে তো আর কথাই নেই। কানে, গলায় ভারি জুয়েলারি পরুন। মাথাতেও টিকলি ট্রাই করতে পারে। কালার করা চুল আর ঠোঁটের লাল লিপস্টিক কিন্তু সকলের ভিড়েও আলাদা করে দেবে আপনাকে।

দীপিকা পাড়ুুকোন

Instagram

টিপ ছাড়া বাঙালির আবার পুজোর সাজ কমপ্লিট হয় নাকি? দেখুন তো দীপিকা পাড়ুকোনকে। সিল্কের এমব্রয়ডারি করা কালো শাড়ি। ডিজাইনার ব্লাউজ। কায়দা করে বাঁধা খোপা। সঙ্গে গোল টিপ। ব্যাস, সাজ কমপ্লিট। এমন ভাবে নিজেকে রেডি করবেন নাকি এবার?

আলিয়া ভট্ট

Instagram

স্লিভলেস চোলি। একদিকে কায়দা করে নেওয়া এমব্রয়ডারি করা ওড়না। পুরো সাজটাকে কমপ্লিমেন্ট করছে কানের ভারি ঝুমকো। বড় হার্ট শেপ। কিছুটা আবার গোল বলের কাজ। সব মিলিয়ে পিকচার পারফেক্ট আলিয়া ভট্ট। আপনিও ট্রাই করতে পারেন। তবে অবশ্যই নিজের কমফর্ট জোনটা ভুলে যাবেন না। 

যে-কোনও ফ্যাশনের গোড়ার কথা কমফর্ট জোন। অর্থাৎ যে পোশাকে স্বচ্ছন্দ, সেটাই বেছে নিন। এই পরামর্শ দেন সকলে। তাই তারকাদের ফ্যাশন ট্রেন্ড ফলো করলেও আপনার স্টাইল স্টেটমেন্ট হবে স্বতন্ত্র। আপনি হয়তো কোনও তারকাকে দেখে তাঁর মতো শাড়ি ট্রাই করলেন, কিন্তু সেটা আপনার উপযুক্ত নয়, তাহলে সে সাজের কোনও মানে নেই। বরং এমন কিছু বেছে নিন যাতে আপনি স্বচ্ছন্দ। তাতেই আসবে স্মার্ট আর ট্রেন্ডি লুক। মনে রাখবেন, পুজোতে আনন্দ করাটাই আসল লক্ষ্য। ফলে ফ্যাশন ট্রেন্ড ফলো করতে গিয়ে আনন্দ করতে ভুলে যাবেন না!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...