দুর্গা পুজোর আগেই ঝকঝকে হয়ে উঠতে আজই যান কলকাতার সেরা তিনটি বিউটি ক্লিনিকে

দুর্গা পুজোর আগেই ঝকঝকে হয়ে উঠতে আজই যান কলকাতার সেরা তিনটি বিউটি ক্লিনিকে

দুর্গা পুজোর (durga puja) সময়ে শুধু ঠাকুর দেখা বা খাওয়া-দাওয়াটা করা বা আত্মীয়-স্বজন বা পুরনো বন্ধুদের সঙ্গে  দেখা হওয়ার আনন্দটাই থাকে না, নতুন পোশাক, নতুন ভাবে সাজগোজ এসবও করতে হয়। সারা বছর আমরা ত্বকের যত্ন নি অথবা না নিই, যে-কোনও অনুষ্ঠানের আগে কিন্তু বেশ ঘষামাজা (beauty treatment) করি, আর উপলক্ষটা যদি বাঙালির প্রাণের উৎসব দুর্গা পুজো হয়, তা হলে তো আর কথাই নেই! চলুন জেনে নিই, কলকাতার (kolkata) কোন-কোন স্কিন কেয়ার ক্লিনিকে চলছে নানা ধরনের পুজো স্পেশ্যাল প্যাকেজ!

কেয়া শেঠ অ্যারোমা থেরাপি

সৌন্দর্য জগতে কেয়া শেঠ অ্যারোমা থেরাপি একটি অত্যন্ত সুপরিচিত নাম। মধ্যবিত্ত বাঙালির সঙ্গে অ্যারোমা থেরাপির প্রথম পরিচয় কিন্তু কেয়া শেঠই করান। অ্যারোমা থেরাপির সাহায্যে মন শান্ত হয়, কিন্তু এটি যে চুল ও ত্বকের যত্নেও সমানভাবে কার্যকরী তা আগে অনেকেই জানতেন না। পুজোর আগ দিয়ে যদি একবার চুল ও ত্বকের পরিচর্যা করিয়ে নিতে চান তাহলে কেয়া শেঠ অ্যারোমা থেরাপি-র যে-কোনও শাখায় যোগাযোগ করতে পারেন। এখানে প্রশিক্ষনপ্রাপ্ত থেরাপিস্টের সাহায্যে আপনার মূল সমস্যার গোড়া থেকে চিকিৎসা করানো হয়।

ঠিকানা: ১১৬ এ, শ্যামা প্রসাদ মুখার্জি রোড, অনামী সংঘ, কালীঘাট, কলকাতা – ৭০০০২৬। এছাড়া আরও অনেক শাখা রয়েছে কলকাতা জুড়ে।

ফোন নম্বর:০৩৩-৪০৬০৫০৫০ (সোম থেকে শনি, সকাল ন’টা থেকে সন্ধে ছ’টা পর্যন্ত) আপনি চাইলে হোয়াটসঅ্যাপেও যোগাযোগ করতে পারেন ৮৫৮৪৮৩৯১০০ নম্বরে।

আরও বিশদে জানতে ওয়েবসাইটে ক্লিক করুন

কায়া স্কিন ক্লিনিক

রূপচর্চার জগতে কায়া স্কিন ক্লিনিকও কিন্তু একটি সুপরিচিত নাম। যদিও নাম স্কিন ক্লিনিক, তবে এখানে কিন্তু চুলের চিকিৎসাও করা হয় বিশেষজ্ঞদের দ্বারা। শুধুমাত্র ফেসিয়াল বা হেয়ার স্পা যে যথেষ্ট নয় সৌন্দর্য ধরে রাখার জন্য তা এখানে এলেই বুঝতে পারবেন। পুরুষ এবং মহিলাদের জন্য আলাদা ট্রিটমেন্টের ব্যবস্থা রয়েছে এখানে। স্কিন ব্রাইটনিং থেকে শুরু করে হেয়ার ট্রান্সপ্ল্যান্ট – সবকিছুই এখানে করা হয়। দুর্গা পুজোর আগে ঝকঝকে হয়ে উঠতে ঠিক কোন ট্রিটমেন্টটি আপনার প্রয়োজন তা এখানে এসে সিদ্ধান্ত নিতে পারেন।

ঠিকানা: ৬৯ এ, আশিয়ানা অ্যাপার্টমেন্ট (এক তলায়), পূর্ণদাস রোড, কলকাতা – ৭০০০২৯; ট্রায়াঙ্গুলার পার্কের ঠিক পিছনে। এছাড়াও আরও অনেক শাখা রয়েছে কলকাতা জুড়ে।

ফোন নম্বর: ৯৩৩১৪১১১১৭ (প্রতিদিন সকাল দশটা থেকে রাত আটটা পর্যন্ত খোলা থাকে।)

কায়া স্কিন ক্লিনিকের নানা ট্রিটমেন্ট সম্বন্ধে আরও বিশদে জানতে ওয়েবসাইটে ক্লিক করুন এবং অন্যান্য শাখা সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন

ভিএলসিসি

এই ক্লিনিকটি সম্পর্কে নতুন করে আর কিছু বলার নেই। শুধু রূপচর্চা নয়, নানা ওয়েলনেস ট্রিটমেন্টের জন্যও ভিএলসিসি বিখ্যাত, বিশেষ করে বাড়তি মেদ ঝরানোর জন্য। দুর্গা পুজোর আগে যদি মনে করেন বাড়তি ওজন কিছুটা হলেও ঝরিয়ে ফেলতেই হবে, তা হলে এখানে আপনাকে আসতেই হবে। এছাড়াও চুলের জন্য এখানে আপনি কেরাটিন ট্রিটমেন্ট করাতে পারেন, সারা দিনের ধকল থেকে মুক্তি পেতে করাতে পারেন ক্যান্ডেল ট্যাপিং থেরাপি আবার চাইলে হেড টু টো প্যাকেজও ট্রাই করতে পারেন।

ঠিকানা: ১ এ, কাশী নিকেতন, ১৯০ সি, মানিকতলা মেন রোড, ফুলবাগান, কাঁকুড়গাছি, কলকাতা – ৭০০০৫৪। এছা়ড়া আরও অনেক শাখা রয়েছে।  

ফোন নম্বর: ৮০৪৭০৯৭৫৬৪ (প্রতিদিন সকাল সাতটা থেকে রাত ন’টা পর্যন্ত খোলা থাকে)

এই ক্লিনিকের নানা ট্রিটমেন্ট সম্বন্ধে আরও বিশদে জানতে ওয়েবসাইটে ক্লিক করুন এবং অন্যান্য শাখা সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...