পুজোর সাজগোজ: চুলের রংয়ে আনতে চান চমক? জেনে নিন, এবার কোন-কোন হেয়ার হাইলাইট ট্রেন্ডি!

পুজোর সাজগোজ: চুলের রংয়ে আনতে চান চমক? জেনে নিন, এবার কোন-কোন হেয়ার হাইলাইট ট্রেন্ডি!

পুজোর (Durga Puja) সময়ে চুলের নানা স্টাইল করবেন সেটাই তো স্বাভাবিক, আর এই স্টাইলিং-এর মধ্যে কিন্তু আবার নানা ট্রেন্ডি রঙে চুল রাঙানোটাও একটা ফ্যশন। চুলে আপনি নানাভাবে রঙ করে স্টাইল করতে পারেন। হয় সম্পূর্ণ চুলটা একই রঙে স্টাইল করলেন, তাকে বলা হয় গ্লোবাল কালার; আবার কেউ কয়েকটা করে গোছা নিয়ে চুল রং করেন, তাকে বলা হয় স্টিক আর অনেকে পছন্দ করেন হাইলাইট (highlight), অর্থাৎ দেখে বোঝা যাবে না যে চুলের আসল রঙটা কী!

আপনি গ্লোবাল কালার হয়ত বাড়িতে একাই করে নিতে পারবেন, কিন্তু হাইলাইট করাতে গেলে আপনার কারও সাহায্য প্রয়োজন এবং সেটা কোনও বিশেষজ্ঞের সাহায্য হলেই ভাল। পুজোয় কিন্তু বাজার কাঁপায় হাইলাইট হেয়ার কালার। আর এবার পুজোতে কোন কোন রং ট্রেন্ডি, চলুন দেখে নেওয়া যাক এক ঝলক! এখানে আটটি হেয়ার কালারের হদিশ দেওয়া হল, পার্লারে গিয়ে হেয়ার স্টাইলিস্টকে দিয়ে চুলে নিজের পছন্দের রং দিয়ে হাইলাইট করিয়ে নিন আর পুজোয় মেতে উঠুন!

শাটারস্টক

১। গোল্ডেন ব্লন্ড হাইলাইট

এই হেয়ার কালারটি খুব কমন। যদি আপনার গায়ের রং ফর্সা হয়, সেক্ষেত্রে আপনি এই হাইলাইটটি করাতে পারেন। ইনফ্যাক্ট, আপনার চুলের আসল রং যদি গাঢ় হয় তা হলে তো আরও বেশি নামাবে এই রংটি।

POPxo বাংলার পছন্দ - L'Oreal Paris Excellence Fashion Highlights Hair Color

২। রোজ ব্রাউন হাইলাইট

হালকা বাদামি আর হালকা একটা গোলাপি আভার মিশ্রণে যে রঙটি তৈরি হয় এটি হল সেটি! যারা ভাবেন যে চুলে রং করবেন কিন্তু অন্য কেউ হঠাৎ করে দেখে বুঝতে পারবেন না, তাঁদের জন্য এই হাইলাইটটি আদর্শ!

POPxo বাংলার পছন্দ - Schwarzkopf Igora Royal Absolute 5-60 Hair Color

৩। হানি ব্লন্ড হাইলাইট

যারা ভীষণ বেশি ফর্সা তাঁরা পুজোতে হানি ব্লন্ড হাইলাইট করাতে পারেন। আসলে পুজো তো পাঁচদিন, কিন্তু হাইলাইট করা চুল তো বেশ অনেকদিনই থাকবে। পুজোর পর আপনাকে কলেজে বা অফিসেও যেতে হবে আর সেখানে যদি বেশ বাধানিষেধ থাকে, তা হলে এই হেয়ার কালারটি ভাল হবে।

POPxo বাংলার পছন্দ - L'Oreal Paris Excellence Fashion Highlights Hair Color

৪। স্যান্ডি ব্লন্ড হাইলাইট

এই হাইলাইটটিও তাঁদের জন্য আদর্শ, যাঁরা ব্লন্ড হেয়ার কালার পছন্দ করেন। আপনার গায়ের রং ফর্সা হোক বা শ্যামলা, এই হাইলাইটটি কিন্তু সবাইকেই মানাবে।

POPxo বাংলার পছন্দ - Berina Deep Sandy Blonde Hair Color Cream Hair Color 

শাটারস্টক

৫। ডার্ক চকলেট হাইলাইট

যদি আপনার চুলের স্বাভাবিক রঙ হালকা বাদামি বা লাইট ব্রাউন হয় তা হলে ডার্ক চকোলেট হাইলাইট ট্রাই করতে পারেন এবার পুজোয়। খুবই ক্লাসি একটি হেয়ার কালার। তবে যদি আপনার চুল কালো বা গাঢ় বাদামি হয়, তা হলে এই হাইলাইটটি না করানোই ভাল।

POPxo বাংলার পছন্দ - L'Oreal Paris Excellence Fashion Highlights Hair Color 

৬। পিচ হাইলাইট

পিচ হাইলাইট কিন্তু এখন ফ্যশনে বেশ ইন থিং! যদি আপনার গায়ের রঙ বেশ ফর্সা হয়, তা হলে আপনিও এই রঙে চুল রাঙাতে পারেন। যে-কোনও ধরনের পোশাকের সঙ্গেই মানানসই হবে পিচ হাইলাইট।

POPxo বাংলার পছন্দ - Crazy Color Semi Permanent Hair Color Cream

৭। মোকা হাইলাইট

কফির রঙে চুল রাঙাবেন নাকি? আপনি যদি হাইলাইট করাতে চান চুলে, অথচ এমনও ভাবেন যে কেউ যেন বুঝতে না পারে, তা হলে মোকা হাইলাইট করাতে পারেন।

POPxo বাংলার পছন্দ - Matrix Wonder-Brown-WB-4M Hair Color

৮। ইলেক্ট্রিক ব্লু হাইলাইট

শাটারস্টক

এবার পুজোতে একটি সাহসী হয়ে উঠতে চান? তা হলে চুলে করাতে পারেন ইলেক্ট্রিক ব্লু হাইলাইট। তবে এই রঙে যদি চুল রাঙান, তা হলে কিন্তু মানানসই মেকআপ ও পোশাকও পরতে হবে এবং তা যথেষ্ট আত্মবিশ্বাসের সঙ্গে ক্যারিও করতে হবে।

POPxo বাংলার পছন্দ - Berina Blue Hair Color Cream Hair Color

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...