সমুদ্র সৈকতে অনুষ্কা শর্মার কমলা-সাদা বিকিনি নিয়ে সোশ্যাল মিডিয়ায় উঠেছে হাসির রোল

সমুদ্র সৈকতে অনুষ্কা শর্মার কমলা-সাদা বিকিনি নিয়ে সোশ্যাল মিডিয়ায় উঠেছে হাসির রোল

অনুষ্কা শর্মাকে (Anushka Sharma) যে আমরা এত ভালবাসি সেটা আমরা নিজেরাও জানিনা। এতটা ভাল বোধহয় তাঁকে বিরাট কোহলিও বাসেন না। বেচারির জীবনে এক ফোঁটাও শান্তি নেই গো। এই যে ভারতীয় ক্রিকেট দল যখন তখন দুমদাম ম্যাচ হেরে যায়, সব দায় গিয়ে অনুষ্কার উপর পড়ে। তিনি বিরাটবাবুর সঙ্গে থাকলেও পড়ে, না থাকলেও পড়ে। সব কপাল। নাহলে অমন সুন্দরপানা কমলালেবু (orange) রঙের বিকিনি (bikini) পরে উনি সমুদ্র সৈকতে ভুবন মোহিনী হাসি হাসলেন, আর আমরাও সেটা দেখে হেব্বি হাসলাম। সে হাসি আবিশ্যি অনুষ্কার মতো অমন চাঁদের হাসি নয়। এ হল দাঁত ছরকুটে পেট চেপে হো হো করে দাঁত কেলিয়ে হাসি। মানে হল অনুষ্কা শর্মা ইজ ব্যাক ইন অ্যাকশান। না, একটু বোধহয় ভুল বললাম। বলা উচিত অনুষ্কা শর্মাকে নিয়ে খিল্লি করা এবং মিম তৈরি করার জন্য নেটিজেনরা ব্যাক ইন অ্যাকশান। কি সুন্দর এক খানা বিকিনি উনি পরলেন, সেই দেখে ওনার সোয়ামি আহ্লাদে আটখানা হয়ে গেলেন। আর আপনি বলছেন ওটা নাকি ভিএলসি প্লেয়ারের মতো দেখতে! ইস, আপনারা ভারি দুষ্টু। তা দুষ্টুমি যখন করেই ফেলেছেন তখন দেরি না করে একটু মজাই না হয় দেখুন না। 

View this post on Instagram

Sun kissed & blessed 🧡⛱️

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

এখন কথা হচ্ছে গিয়ে, এই শয়তানিটা কার মাথা থেকে প্রথম বেরিয়েছিল জানি না। তবে তিনি যেই হোক না কেন, তাঁকে আমাদের শত কোটি পেন্নাম। সাদা আর কমলার এই মারাত্মক কম্বিনেশান দেখে তাঁর যদি ভিএলসি প্লেয়ারের কথা মনে পড়ে, তাহলে সেই ব্যক্তিকে প্রণাম না জানিয়ে থাকা যায় না। তো সেই দিয়েই প্রথমে ধুমতানানা শুরু হল। 

একজন বললেন, সব্ব জায়গায় অনুষ্কা দিদি উপস্থিত আছেন। খেলার মাঠ থেকে শুরু করে আপনার বাড়ির ছাদ। সব জায়গায় তিনি প্রেজেন্ট প্লিজ। ইস, যাতা একেবারে। দেখুন এই মিমটা। প্রিয়ঙ্কা চোপড়া গোমড়া মুখ করে হাঁটছেন সেখানেও উঁকি দিচ্ছেন অনুষ্কা। 

অন্য একজন তো মিম তৈরিতে আগের জনকেও ছাড়িয়ে চলে গেছেন। রাস্তা সারাইয়ের কাজ চলছে। সেখানেও এই কুখ্যাত সাদা-কমলা বিকিনি পরে হাজির হয়েছেন অনুষ্কা। আর অনুষ্কার পাশেই সার দিয়ে রাখা আছে রাস্তা সারাই করার সময় যে রোড ব্লকার ব্যবহার করা হয় সেইগুলো। দুঃখের কথা কী আর বলব। ওই রোড ব্লকারগুলোর রংও সাদা অ্যান্ড কমলা। তুলে নাও আমায় ভগবান। 

অনুষ্কাকে নিয়ে মিম তৈরি হবে আর সেখানে ‘সুই ধাগা’র প্রসঙ্গ উঠবে না, বা সেই ছবির কোনও দৃশ্য ব্যবহার হবে না সেটা হতেই পারে না। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। একদিকে সুই ধাগায় অনুষ্কার সেই বিখ্যাত হাসি আর আর একদিকে… বুঝতেই পারছেন কমলা-সাদা বিকিনি! 

 

আর কথা না বাড়িয়ে বাকি মিমগুলো দেখে চক্ষু সার্থক করুন।   

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!
আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!