ADVERTISEMENT
home / Bath and Body Products
আপনার রোজকার স্নানটিকে করুন আরও রিফ্রেশিং, POPxo Beauty Collection-এর বাথ প্রোডাক্টস দিয়ে

আপনার রোজকার স্নানটিকে করুন আরও রিফ্রেশিং, POPxo Beauty Collection-এর বাথ প্রোডাক্টস দিয়ে

যতই গরমকাল অফিশিয়ালি বিদায় নিক, যতই বৃষ্টির কয়েকফোঁটা আপনাকে মাঝে-মধ্যেই ভিজিয়ে দিয়ে যাক, আকাশে যত খুশি পেঁজা তুলোর মেঘ ভিড় জমাক, প্যান্ডেল দেখে যত ইচ্ছে মন কেমন করুক, বিশ্রী একটা ঘাম কিন্তু এখনও আপনার সঙ্গী! আর সেই কারণেই স্নানঘরে গানটা এতটা গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। আর সেই স্নানটিকে আরও রিফ্রেশিং, আরও উপভোগ্য করে তোলার ব্যবস্থা করেছি আমরা, POPxo Beauty Collection -এর মাধ্যমে। আমাদের এই বিউটি প্রোডাক্টস রেঞ্জে আছে এমন কিছু বাথ ও বডি প্রোডাক্টস (Bath & Body Products), যা আপনার ধারাস্নানের মজাটা আরও বাড়িয়ে দেবে এবং আপনাকে আরও তরতাজা করে তুলবে প্রতিদিন। আর সবচেয়ে বড় কথা হল, এই প্রোডাক্টগুলি যে-কোনও ধরনের ত্বকের সঙ্গে মানানসই এবং প্যারাবেন ফ্রি! ফলে এই প্রোডাক্টগুলির কোনও পার্শ্বপ্রতিক্রিয়া নেই।

আসলে আমাদের স্লোগানই হল #POPxoEverydayBeauty, মানে, আপনি রোজই নিজের ত্বকের যত্ন নিন, তাকে প্যাম্পার করুন। আর সেই প্রক্রিয়ার একটি গুরুত্বপূর্ণ অঙ্গ যে স্নান, তা মানবেন নিশ্চয়ই! তাই চলুন, দেখে নেওয়া যাক, কোন-কোন প্রোডাক্ট দিয়ে আপনি এই তরতাজা স্নানটি সারতে পারবেন! 

১. অ্যালো ভেরার নির্যাসে হয়ে উঠুন তরতাজা

অ্যালো ভেরার স্কিন সুদিং গুণের সঙ্গে পরিচয় নেই, এমন মানুষ পাওয়া দুষ্কর! আমাদের এই ফেস এবং বডি জেলটিতে আছে অ্যালো ভেরার নির্যাস, যা আপনার ত্বককে স্নানের সময় আর্দ্র রাখে, আবার একইসঙ্গে এটির অ্যান্টি ইনফ্লেমেটরি উপাদান ত্বকের ভিতরের গরম কমিয়ে ত্বককে ঠান্ডা করে এবং অ্যান্টি ব্যাকটেরিয়াল প্রপার্টিজ ত্বককে জীবাণুর সংক্রমণের হাত থেকে রক্ষা করে। 

২. ব্লুবেরির গুণও কিছু কম নয়!

অ্যালো ভেরা-অ্যালো ভেরা শুনে-শুনে যাঁরা ক্লান্ত, ফ্রুটি ফ্লেভার যাঁদের পছন্দের, তাঁদের জন্য রয়েছে ব্লুবেরি ফেস ও বডি জেল। যাঁদের সারা গায়ে কালো দাগছোপ আছে, যাঁরা তেলতেলে ত্বকের সমস্যায় জর্জরিত, এই বডি জেলটি তাঁদের জন্য একদম ফিট! ব্লুবেরি সহজেই ত্বকের রোমকূপগুলি বন্ধ করে অতিরিক্ত তেল বের হওয়া বন্ধ করে এবং ত্বকের মরা কোষ সরিয়ে তাকে সতেজ করে তোলে এক নিমেষে।

ADVERTISEMENT

৩. এই কফি কিন্তু যে সে কফি নয়!

স্ক্রাব হিসেবে কফি গুঁড়োর ব্যবহার চালু হয়েছে অনেকদিন হল। আসলে কফির গুঁড়ো ত্বকের উপরে জমে থাকা মরা কোষের স্তর সরিয়ে তাকে টাইট করে এবং জেল্লা বাড়িয়ে দেয়। আমাদের স্ক্রাব জেলটি আসলে দুই ভাবে কাজ করে! এটি স্ক্রাবের কাজ তো করেই, সেই সঙ্গে জেল ফর্মে থাকার কারণে স্ক্রাবিংজনিত কারণে ত্বকের বেড়ে যাওয়া তাপমাত্রাও কমিয়ে দেয়।

৪. মরক্কোর বিউটি সিক্রেট এবার হাতের মুঠোয়!

আজ্ঞে হ্যাঁ, যে প্রোডাক্টের নামেই আছে রাজকীয় শব্দটি, সেটি ব্যবহার করলে যে আপনার মধ্যে একটা রাজকীয় ব্যাপার আসবে, তা নিয়ে কোনও সন্দেহ নেই! আসলে মরক্কোর অধিবাসীরা ত্বকচর্চায় কিছু অন্য ধরনের উপাদান ব্যবহার করেন, যা তাঁদের ত্বককে করে তোলে পেলব! কী সেই উপাদান? সেটা না হয় সিক্রেটই থাক!

৫. বডি ওয়াশে মধুর গুণ

অন্য বডি ওয়াশের তুলনায় POPxo Beauty Collection-এর এই বডি ওয়াশটি অনেকটাই আলাদা। কারণ, এটি কাজ করে পোর ক্লেনজার হিসেবে। মানে, ত্বকের উপরের স্তর থেকে ময়লা পরিষ্কার করার সঙ্গে-সঙ্গে এই ক্লেনজারটি ভিতর থেকেও ময়লা টেনে বের করে। ফলে এটি ব্যবহারের পর নিজেকে তরতাজা মনে হতে বাধ্য!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

ADVERTISEMENT

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়…

18 Sep 2019

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT