#POPxoEverydayBeauty: এবার পুজোয় ত্বকের যত্নে আপনার বন্ধু হয়ে উঠবে এই প্রোডাক্টগুলি

#POPxoEverydayBeauty: এবার পুজোয় ত্বকের যত্নে আপনার বন্ধু হয়ে উঠবে এই প্রোডাক্টগুলি
Products Mentioned
POPxo
POPxo
POPxo
POPxo
POPxo
POPxo

দেখুন, যতই আমরা ঘরোয়া উপায়, হোম রেমিডি ইত্যাদি বলে গলা ফাটাই না কেন, ত্বক চর্চার জন্য সেই চুপি-চুপি বাজার থেকেই ক্রিম-লোশন-জেল-মাস্ক কিনে আনি। আসলে এখন অনেকের হাতেই সময় খুব কম, বাড়িতে বসে হোম রেমিডি তৈরি করা এবং নিয়মিত সেগুলো অ্যাপ্লাই করাটা অনেকের পক্ষেই সম্ভব হয় না। তাই অগত্যা অনলাইন এবং পাড়ার দোকান কিংবা শপিং মলই ভরসা। আপনাদের দুঃখ আমরা বুঝি, আর তাই আমরা নিয়ে এসেছি POPxo Beauty Collection...যার প্রেমে পড়াটা জাস্ট আটকাতে পারবেন না আপনারা!

POPxo ফ্যামিলি কিন্তু নিজের যত্ন নেওয়াটাকে খুবই গুরুত্বের সঙ্গে দেখে! আমরা মোটেও ভাবি না যে, নিজের দেখাশোনা করা এবং নিজেকে সুখী করাটা আদৌ স্বার্থপরতা। POPxo Beauty Collection-এর মাধ্যমে আমরা এই ধারণাটা ছড়িয়ে দিতে চাইছি আপনাদের মধ্যেও। এখানে ১৭টি প্রোডাক্ট নিয়ে এসেছি আমরা। এগুলি যোগ করুন আপনার বিউটি রুটিনে এবং একদম অন্যরকম, সুন্দরী, আত্মবিশ্বাসে ভরপুর নিজেকে দেখে চমকে যান! #POPxoEverydayBeauty এটাই!  

এবার পুজোয় তাই ত্বকের যত্নের দায়িত্ব দিয়ে দিন আমাদের হাতে। এই বিউটি কালেকশনে এমন কয়েকটি ত্বক চর্চার প্রোডাক্ট আছে, যা ভাল লাগবে আপনাদেরও। সেকথাই আজ বলব এখানে...তবে আরও বিশদে যাওয়ার আগে POPxo বিউটি কালেকশন সম্পর্কে কয়েকটি জিনিস আপনাদের জানিয়ে রাখা দরকার।

  • সমস্ত প্রোডাক্ট প্যারাবেন মুক্ত
  • প্রোডাক্টগুলি যে-কোনও ধরনের ত্বক / চুলের জন্য উপযুক্ত।
  • প্রতিটি প্রোডাক্টের শেলফ লাইফ দু বছরের! 

তা ছাড়া আরও একটি সুখবর আছে। POPxo বিউটি কালেকশন এখন কেবলমাত্র www.popxo.com/shop/beauty-তে পাওয়া যাবে, তা-ও আবার ২৫% বাড়তি ছাড়সহ! তবে প্রোডাক্টগুলি প্রি-অর্ডার করতে হবে আপনাদের। তা হলে দেরি কীসের? চলুন, দেখে নেওয়া যাক, POPxo Beauty Collection-এ ত্বকচর্চার জন্য কী-কী নিয়ে এসেছি আমরা...

তুলতুলে ত্বকের জন্য ব্যবহার করুন...

POPxo Exclusive
Egyptian White Lotus Face Creme
INR 465 AT POPxo
Buy

আমাদের ইজিপশিয়ান হোয়াইট লোটাস ফেস ক্রিম দিয়ে আপনার বিবর্ণ ত্বক হয়ে উঠবে হিরের মতো চকমকে! এতে আছে শিয়া বাটার, কোকো বাটার, লোটাস অয়েল এবং গ্লিসারিনের মতো উপাদান, যা নিস্তেজ ত্বককেও সজীব করে তুলতে পারে! সত্যি বলছি, বিশ্বাস না হলে ব্যবহার করেই দেখুন! 

ত্বকের ঔজ্জ্বল্য ফেরাতে

POPxo Exclusive
Beauty
Egyptian Rose & Honey Face Wash
INR 799 AT POPxo
Buy

আমাদের ইজিপশিয়ান গোলাপ এবং মধু দিয়ে তৈরি ফেস ওয়াশ দিয়ে শুরু হোক আপনার সকাল।  এই ফেস ওয়াশটির অ্যান্টিব্যাকটিরিয়াল বৈশিষ্ট্যগুলি আপনাকে ব্রণর সমস্যার সঙ্গে লড়াই করতে সাহায্য করবে। ত্বকের বলিরেখা কমিয়ে নতুন জীবন দেবে! এখনও ভাবছেন, কেন কিনবেন?

রোদের মতো ঝকঝক করুক আপনার ত্বক!

POPxo Exclusive
Honey, Oat Milk & Clay Face Pack
INR 499 AT POPxo
Buy

আমাদের মধু, ওট মিল্ক এবং ক্লে ফেস প্যাকটি ত্বককে ভিতর থেকে সজীব, প্রাণবন্ত করে তোলার জন্য আদর্শ! এর গন্ধটাই এমন, নাকে গেলেই বিশ্বাস করতে ইচ্ছে করবে প্রোডাক্টটি! ত্বকের প্রতিটি স্তরে পুষ্টি জুগিয়ে এই ফেস প্যাকটি ত্বকের ডিটক্সিফিকেশনেও সাহায্য করে। কাজেই, পুজোর আগে ত্বকের হারানো জেল্লা ফিরে পেতে চাইলে এটি আপনার সংগ্রহে থাকা চাই-ই! 

অ্যালো ভেরার যত্নে পুষ্টি জোগান ত্বকে

POPxo Exclusive
Aloe Vera Face Pack
INR 199 AT POPxo
Buy

আমাদের অ্যালোভেরা ফেস প্যাকটি সমৃদ্ধ চন্দন গুঁড়ো এবং অ্যালোভেরার নির্যাসে। এই ফেস প্যাকটি আপনার ত্বকে আনবে স্বাভাবিক আভা। তা ছাড়াও রোদের হাত থেকে সানস্ক্রিন হিসেবেও আপনার পাশে থাকবে এই ফেস প্যাকটি!

ত্বককে ঠান্ডা করবে ফেস স্ক্রাব

POPxo Exclusive
Aloe Vera Face Scrub
INR 499 AT POPxo
Buy

দেখুন, জীবন তো কোনওদিনই পারফেক্ট হবে না, তবে আপনার ত্বক আমাদের অ্যালোভেরা ফেস স্ক্রাবের সাহায্যে নিখুঁত থাকতে পারে! এটি ত্বকের উপরে জমে যাওয়া মরা কোষগুলি সহজেই পরিষ্কার করে এবং আপনার ত্বককে নরম ও মসৃণ রাখবে। অ্যালোভেরা এক্সট্র্যাক্ট আছে বলে, এটি ত্বককে ঠান্ডাও রাখে!

এই এক্সক্লুসিভ ফেস স্ক্রাবটি শুধু আপনারই জন্য

POPxo Exclusive
Balinese Boreh Face Scrub
INR 199 AT POPxo
Buy

আমাদের বালিনিস বোরেহ ফেস স্ক্রাবটি এককথায় অতুলনীয়। এটির ভিটামিন এবং অ্যান্টিঅক্সিডেন্ট উপাদানগুলি ত্বকের ক্ষতিকারক টক্সিন মুছে ফেলে এবং ত্বকে নতুন আভা নিয়ে আসে। তা ছাড়া মরা কোষ সরানোর মতো সাধারণ কাজ তো আছেই! 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...