এবারের পুজোয় আপনার প্রেমে পড়ার চান্স কতটা? সেটা বলে দেবে আপনার রাশি!

এবারের পুজোয় আপনার প্রেমে পড়ার চান্স কতটা? সেটা বলে দেবে আপনার রাশি!

পুজো (puja) মানে কি শুধু সুন্দর করে সেজেগুজে ঠাকুর দেখা? উঁহু! একদম নয়। ভিড়ের মাঝে ওই গেরুয়া পাঞ্জাবি পরা ছেলেটাকে দেখে যদি আপনার নাকের ডগায় ঘাম জমে বা অঞ্জলি দেওয়ার সময় হলুদ শাড়ি লম্বা চুলের মেয়েটার সঙ্গে যদি সেলফি তুলতে ইচ্ছে হয় তাহলে বুঝতে হবে আপনার প্রেমে পড়ার সময় এসে গেছে। আপনারা যারা যারা সিঙ্গল আর ভীষণভাবে রেডি টু মিঙ্গল তাঁরা তো এই পুজোর জন্যই হা পিত্যেশ করে বসে থাকে। কারণ পুজোর এই পাঁচদিন কোনও চাপ থাকে না আর একসঙ্গে এতগুলো ছেলে বা মেয়ে দেখার সুযোগও হয়না। তা এবারের পুজোয় আপনিও কি টুপ করে প্রেমে (love) পড়তে চান? উত্তর হ্যাঁ বা না বলে দেবে আপনার রাশি (zodiac)। 

pixabay

মেষরাশি 

এই বছরে আপনার প্রেমে পড়ার চান্স প্রবল। তবে প্রথম উদ্যোগ আপনাকেই নিতে হবে। লাজুক হয়ে বসে থাকলে সুযোগ হাতছাড়া হয়ে যাবে। 

বৃষরাশি 

যা প্ল্যান করেছেন সেটা পাল্টাতে যাবেন না। মনের মানুষের দেখা মিললেও মিলতে পারে। তবে বৃষরাশি হল অসম্ভব পরিবারঅন্ত প্রাণ। তাই যদি কাউকে পছন্দ হয় পরিবারের মত নিয়ে নিন। 

মিথুনরাশি 

প্রেমে পড়তে চাইলে বেশি কথা বলবেন না। কারণ তালহলে সুযোগ ফস্কে যেতে পারে। আপনার রাশি বলছে আপনার মনের মানুষ আপনার পাড়া প্যান্ডেলের কাছেই আছেন। 

pixabay

কর্কটরাশি 

আপনার ঘোর চান্স আছে অষ্টমীর দিন প্রেমে পড়ার। তবে আপনি খুব স্পর্শকাতর মানুষ। তাই কাউকে পছন্দ হলে সঙ্গে সঙ্গে বন্ধুদের জানাতে যাবেন না। 

সিংহরাশি 

আপনি যার প্রেমে পড়তে পারেন, তাঁকে আপনি আগে থেকে চেনেন! তবে আপনার ইগো একটু বেশি। তাই যদি ভাবেন আপনি বলবেন না সে বলবে তাহলে খুব ভুল করবেন। 

কন্যারাশি 

আপনার প্রেমে পড়ার চান্স প্রায় নেই বললেই চলে। এর কারণ কী জানেন? আপনি বড্ড খুঁতখুঁতে আর হিসেবি। অত হিসেব মেনে জীবন চলে না বস! কাউকে ভাল লাগলে একটু নিয়মের বাইরে পা রাখুন। 

pixabay

তুলারাশি 

আপনি গান বাজনা ছবি আঁকা এসব ভালবাসেন। তাই আপনি চান আপনার মনের মানুষও সেরকম হবেন। হয়তো লাভ অ্যাট ফার্স্ট সাইট এবারের পুজোয় আপনার ভাগ্যে নেই। কিন্তু একজনের সঙ্গে আলাপ হতে পারে। সেও আপনার মতো গান বাজনা প্রিয় হবে। আগে বন্ধুত্বটা করুন। বাকি কথা পরে হবে… 

বৃশ্চিকরাশি

আপনি হচ্ছেন পুজোর আকর্ষণ। আপনার মধ্যে একটা চুম্বকের মতো ব্যাপার আছে। তাই আপনি প্রেমে না পড়লেও অনেকেই আপনার প্রেমে পড়বে। সাবধানে থাকবেন। সব ভাললাগা ভালবাসা নাও হতে পারে।  

ধনুরাশি 

আপনার রাশি বলছে এই বছরে আপনার ভূমিকা হবে কিউপিডের। অর্থাৎ আপনি নিজে প্রেমে না পড়লেও প্রিয় বন্ধু বা বান্ধবীর মনের মানুষ খুঁজে দেওয়ার সেতু হিসেবে আপনি কাজ করবেন। নেভার মাইন্ড, ভাল কাজ করলে সামনের বছরে আপনারও দিন আসবে। 

 

pixabay

মকররাশি

আপনার মধ্যে ধরি মাছ না ছুঁই পানি গোছের ব্যাপার আছে। তাই আপনি প্রেমে পড়বেন না এটা নিশ্চিত। অন্তত পুজোর ভিড়ে হুড়ুমদুড়ুম করে প্রেমে পড়ায় আপনার ঘোর আপত্তি আছে। তবে কাউকে ভাল লাগলে তার সঙ্গে এক আধ কাপ কফি খাওয়ার সুযোগ পেলে ছাড়বেন না।  

কুম্ভরাশি 

আপনি খুব কুঁড়ে। এতটাই কুঁড়ে যে কাউকে ভাল লাগলে তাঁকে গিয়ে সেটা বলতেও আপনার ভারি কষ্ট! তা বাপু আর কত রাত একা থাকবেন। এবার একটু এগিয়ে গিয়ে বলুনই না মনের কথা। আপনার রাশি বলছে এই পুজোয় নবমী থেকে দশমীর মধ্যে আপনার প্রেমে পড়ার চান্স খুব বেশি। সুতরাং নো কুঁড়েমি। 

মীনরাশি 

কথায় কথায় কেঁদে ফেলেন কেন? এত আবেগপ্রবণ হলে চলে নাকি আজকাল? জানি আপনি নরম মনের মানুষ। ধৈর্য রাখুন। পুজোর গোড়ার দিকেই মনের মানুষের সঙ্গে দেখা হওয়ার সুযোগ পাবেন। তবে বেশি আবেগতারিত হয়ে গেলে সব গুবলেট হবে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। 

Featured Image:weddingnet 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!