কোন টলিউড সেলেব্রিটির কাছ থেকে পুজোর সাজের অনুপ্রেরণা নেবেন?

কোন টলিউড সেলেব্রিটির কাছ থেকে পুজোর সাজের অনুপ্রেরণা নেবেন?

ষষ্ঠী টু দশমী, কোন দিন কোন পোশাক পরবেন, ইতিমধ্যেই নিশ্চয়ই প্ল্যান করে ফেলেছেন? তার সঙ্গে রয়েছে জুয়েলারিও। লাস্ট মিনিট চেঞ্জ না হলে ফাইনালি কীভাবে এই পুজোয় (Durga puja) নিজের ওপর লাইমলাইট ধরে রাখবেন, তার রাফ কার্ড করে ফেলেছেন। শুধু আপনি নন, এই চারটে দিনের জন্য বছরভর অপেক্ষা করে থাকেন বাঙালিরা। তাই সকলেই ওয়ার্ম আপ করে নিয়েছেন। আর টলিউডে (Tollywood) যাঁদের আপনি সারা বছর টিভিতে বা সিনে পর্দায় দেখেন, অর্থাৎ নায়িকারা, তাঁরাও এই চারটে দিনের জন্য গুছিয়ে প্ল্যান করেন। আপনার জন্য পাঁচ নায়িকার (actress) সাজেশন দেওয়া হল। বছরভর যাঁদের সাজ নজর কেড়েছে। দেখুন তো এর মধ্যে থেকে কোনও একটা স্টাইল বেছে নেবেন কিনা?

মিমি চক্রবর্তী

Instagram

প্রিয় বান্ধবী নুসরতের রিসেপশনের দিন এমন ভাবে সেজেছিলেন মিমি। এমব্রয়ডারি করা ডিজাইনার লেহেঙ্গা। বাঁ হাতে ভর্তি চূড়ি। কানে, গলায় ভারী গয়না। সঙ্গে ঢেউ খেলানো খোলা চুল। আপনার পুজোর মার্কেটিংয়ে যদি এমন লেহেঙ্গা থাকে, তাহলে ট্রাই করতে পারেন নিশ্চিন্তে। মেকআপটা লক্ষ্য করেছেন তো? একেবারেই লাউড নয়। পাড়ার রোমিওদের মাথা ঘুরে যেতে বাধ্য। 

শুভশ্রী গঙ্গোপাধ্যায়

Instagram

শুভশ্রীকে দেখুন। এমন গ্ল্যামারাস হতে চান এই পুজোয়? বেনারসি পাড়ের জম্পেশ ওড়না কিনেছেন নাকি? কানে ঝোলা দুল। টেনে বাঁধা চুল। হাতে বড় আংটি আর ব্রেসলেট। গোটা সাজকে যেটা কমপ্লিমেন্ট করছে সেটা ছোট্ট একটা টিপ। বাঙালি কন্যের রূপ সাজাতে টিপের কোনও বিকল্প হয় না। নিশ্চিন্তে টিপ পরুন সাবেকি সাজে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

Instagram

শ্রাবন্তীর এখানে পারফেক্ট অষ্টমী লুক। লাল শাড়ি আটপৌরে করা পড়া। লাল লিপস্টিক। গোল্ডেন জুয়েলারি। খোঁপায় সাদা ফুলের মালা। অবশ্যই বড় লাল টিপ। এভাবে সেজে যদি অঞ্জলি দিতে যান, আপনার ওপরেই যে লাইমলাইট থাকবে. তা আর নতুন করে বলে দিতে হবে না। বিয়ের পর এটাই যাঁদের প্রথম পুজো, অবশ্যই এভাবে সাজতে পারেন। শুধু অষ্টমী নয়, দশমীর দিন মায়ের বরণেও ট্রাই করতে পারেন এই লুক। 

জয়া আহসান

Instagram

আপনি যদি সব সময় শাড়িতে স্বচ্ছন্দ না হন, তাহলে ট্রাই করুন জয়া আহসানের এই লুক। ফুলেল প্রিন্টের ফ্রক স্টাইল ড্রেস। খোলা চুল, আর ডার্ক শেডের লিপস্টিক পুজোর আবহে পারফেক্ট। তবে ড্রেসের সঙ্গে চুলের অন্য স্টাইলও ট্রাই করতে পারেন নিশ্চিন্তে। 

সোহিনী সরকার

Instagram

বাঙালির কাছে কিন্তু পুজো মানে ফ্যাশন প্যারেডও বটে। সোহিনীকে দেখুন। ছাইরঙা ডিজাইনরা ড্রেস। সঙ্গে কম্বিনেশন করে স্কার্ফ নিয়েছেন। কানের বড় দুল আর হাতের বড় আংটি অন্যদের থেকে আপনাকে আলাদা করে দেবেই। রিস্টওয়াচটা লক্ষ্য করুন। বড় ডায়াল কিন্তু সাজটা একেবারে বদলে দেবে। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...