ADVERTISEMENT
home / Nail Art
পুজোর মেকআপ: পোশাকের সঙ্গে রং মিলিয়ে লাগান নেলপলিশ, রইল সেরা ১৫টি নেলপলিশের সন্ধান

পুজোর মেকআপ: পোশাকের সঙ্গে রং মিলিয়ে লাগান নেলপলিশ, রইল সেরা ১৫টি নেলপলিশের সন্ধান

পুজো মানে যেমন নতুন পোশাক, ঠাকুর দেখা, দেদার মজা, চুটিয়ে খাওয়াদাওয়া, ঠিক তেমনই পুজো মানে নতুন সাজগোজের জিনিস কেনাও বটে! নতুন লিপস্টিক, নতুন আইশ্যাডো, নতুন নেলপলিশ, নতুন পারফিউম…বাঙালি সারা বছরের কিপটেমি ঘুচিয়ে এই সময় দিলদরিয়া হয়ে সেই সব জিনিসে পয়সা খরচ করে, যেগুলোর দিকে দশমীর পরের দিনটি থেকে তারা ঘুরেও তাকাবে না! এসব জিনিসের মধ্যে একটি হল নেলপলিশ। সারা বছর যেটি আপনার ড্রেসিং টেবিলের উপর বসে ধুলো মাখে! এই তুচ্ছ, অকিঞ্চিৎকর জিনিসটিও পুজোর (Durga Puja) কয়েকদিন এতটাই গুরুত্বপূর্ণ হয়ে ওঠে যে, চতুর্থী- পঞ্চমীর দিন আমরা যখন সাজগোজের জিনিস কিনতে বেরোই, তখন মন দিয়ে নেলপলিশও কিনি। এখন নেল আর্টের চল হয়েছে, অনেকে বাড়িতেও নানা ডিজাইনে নখ রাঙাচ্ছেন, এক্সপেরিমেন্ট করছেন রং, নেলপলিশের ধরন নিয়ে। তাই পুজোর আগে আমরা আপনাদের সামনে এনে হাজির করলাম ১৫টি বিশেষ নেলপলিশ (Nail Polish), যেগুলোর মধ্যে থেকে আপনি পুজো-স্পেশ্যাল রংটি (shades) বা রংগুলি বেছে নিতেই পারেন! তা ছাড়াও জেনে নিন, নেলপলিশ কেনার সময় কী-কী বিষয় মাথায় রাখবেন…

এবারের পুজোর জন্য সেরা ১৫টি নেলপলিশের শেড!

একেবারে বিনা যুদ্ধে নাহি দিব সূচ্যাগ্র মেদিনী টাইপের অবস্থা! ২০টি নেলপলিশের শেড এখানে দিয়ে দিলাম আমরা, নানা ব্র্যান্ডের, নানা দামের। আপনার পছন্দটি খুঁজে নিন এবার…এখন সব অনলাইন শপিং ওয়েবসাইটগুলোতে দুরন্ত সেল চলছে। কাজেই এখনকার অফার কিন্তু পরে আর পাবেন না!

১০০ টাকার মধ্যে পেয়ে যাবেন এই পাঁচটি নেলপলিশ

যদি স্রেফ পুজোয় ব্যবহার করার জন্য নেলপলিশের খোঁজ করেন, তা হলে নীচের পাঁচটির মধ্যে থেকে যে-কোনও একটা বেছে নিন। প্রতিটিই নামী ব্র্যান্ডের। কিন্তু এখন অনলাইন সেলের জন্য দামে অনেকটা কম পড়বে!

১৫০ টাকার মধ্যে পাঁচটি দারুণ নেলপলিশ

যদি ১৫০ টাকার মতো বাজেট হয়, তা হলে নীচে দেওয়া নেলপলিশগুলোর মধ্যে যে-কোনও একটা কিনতে পারেন। শেড না হয় নিজেরা পছন্দ করে নেবেন।

ADVERTISEMENT

৩. ১৫০ টাকা থেকে ২০০ টাকার মধ্যে পাঁচটি নেল পলিশ ও কম্বো সেট

এর মধ্যে কয়েকটি আবার কম্বো সেটও আছে। মানে, একসঙ্গে ছোট সাইজের অনেকগুলো রং পেয়ে যাবেন আপনি। এই ধরনের কম্বো সেট কেনাটা বেশি বুদ্ধিমানের কাজ!

পুজোর আগে নেলপলিশ কেনার সময় কী-কী খেয়াল রাখবেন

শুনতে অবাক লাগলেও, নেলপলিশ কেনার আগেও কয়েকটি বিষয় মাথায় রাখা প্রয়োজন…

  • নিয়মিত নেলপলিশ পরার অভ্যেস না থাকলে ছোট সাইজের শিশি দেখে কিনুন।
  • যে ব্র্যান্ড কোনওদিন পরেননি, পুজোর আগে স্রেফ অফার চলছে বলে খপ করে তা কিনে ফেলবেন না।
  • রং নিয়ে এক্সপেরিমেন্ট না করাটাই ভাল। একটা গাঢ় আর একটা নুড শেড থাকলেই চলে যাবে এবার পুজো।
  • পোশাকের রংয়ের সঙ্গে নেলপলিশের রং ম্যাচ করাতে যাবেন না। ওটা ফ্যাশন হারাকিরির মধ্যেই পড়ে।
  • একটা ভাল নেলপলিশ রিমুভার অবশ্যই কিনে নেবেন।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়…

28 Sep 2019

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT