পুজোর সাজগোজ: পশ্চিমি ধাঁচের এই স্লিক গয়নাগুলি আপনার পুজোর সাজটাই দেবে পাল্টে!

পুজোর সাজগোজ: পশ্চিমি ধাঁচের এই স্লিক গয়নাগুলি আপনার পুজোর সাজটাই দেবে পাল্টে!

পুজোয় সনাতনী সাজে সাজতেই সকলে বেশি পছন্দ করেন, একথা ঠিকই, কিন্তু তার পাশাপাশি পশ্চিমি পোশাক, যেমন ট্রাউজার, ডেনিম, টপ, কুর্তি, ড্রেস ইত্যাদিও পরেন অনেকেই। আসলে, অস্বীকার করে লাভ নেই। সারা বছর ধরে আমরা মূলত আজকাল পশ্চিমি পোশাকেই স্বচ্ছন্দ। ফলে হালকা, ট্রেন্ডি ওয়েস্টার্ন জুয়েলারিই এসব সাজের সঙ্গে মানানসই। আবার অনেকে শাড়ি কিংবা সালোয়ার-কামিজের সঙ্গেও হালকা ধাঁচের গয়না পরতেই ভালবাসেন। এঁদের সকলের কথা মাথায় রেখেই আজ আমরা পশরা সাজিয়েছি পশ্চিমি ধাঁচের ট্রেন্ডি গয়নার (Trendy Western Jewellery)। এগুলো সবই আপনি অনলাইনে কিনতে পারবেন। ফলে পুজোর (Durga Puja) আগে ডেলিভারি পেয়ে যেতেও কোনও অসুবিধে হবে না। আর ইদানীং গড়িয়াহাট-হাতিবাগানে যা ভিড় হচ্ছে, সেসব ঠেলে দমবন্ধ করে মন দিয়ে জুয়েলারি যে বেছে নেবেন, তারও জো নেই। তাই মরণকালে অনলাইনের নাম নিয়েই এগোনো যাক!  

১. ব্রেসলেটের নানারকম

পশ্চিমি ধাঁচের সাজে ইয়াররিং আর ব্রেসলেট, এই দু'টি বস্তুর গুরুত্ব অপরিসীম। কারণ, অনেকসময়ই নেকলেস কিংবা চেন বর্জিতই থাকে এই ধরনের সাজে। তাই এই দু'টি গয়নার ডিজাইন হতে হবে নজরকাড়া। আসুন, দেখে নেওয়া যাক আমাদের বাছাই পাঁচটি পাঁচ ধরনের ব্রেসলেটের ডিজাইন। 

Accessories

Gold-Plated Handcrafted Stone-Studded Charm Bracelet

INR 689 AT Jewel Galaxy

Accessories

Women Set of 3 Stone-Studded Elasticated Charm Bracelets

INR 498 AT You Bella

Accessories

Rose Gold-Plated CZ Stone-Studded Handcrafted Bangle-Style Bracelet

INR 990 AT Priyaasi

Accessories

Gold-Toned & Black Elephant-Textured Cuff Bracelet

INR 522 AT YouBella

Accessories

Silver-Toned Gold-Plated Multistrand Bracelet

INR 451 AT Carlton London

প্রতিটি ডিজাইনই একে-অপরের চেয়ে আলাদা। রোজ গোল্ড রংটি এখন ফ্যাশনে ইন। এটি সোনালি রংয়ের মতো অতিরিক্ত ঝকমকে নয়, আবার রুপোর মতো চাপাও নয়। বেশ একটা আভিজাত্যপূর্ণ ব্যাপার আছে এর মধ্যে। এই পাঁচটি ডিজাইন পাঁচটি রকম ব্রেসলেটের কথা বোঝাচ্ছে। আপনি সরু স্ট্রিং থেকে শুরু করে চাওড়া কাফ, বেছে নিতে পারেন যে-কোনও একটিকে, আপনার পোশাক ও পছন্দ অনুযায়ী। 

২. ইয়াররিংয়ের বাহার

সত্যি কথা বলতে গেলে, স্টেটমেন্ট ইয়াররিং পরলে ওয়েস্টার্ন সাজের সঙ্গে আর কিছু লাগে না! এমনকী, জমকালো কাজের শাড়ি, এয়ারহোস্টেস গলা ব্লাউজ পরে কানে একটা দারুণ দেখতে দুল পরুন না, তাতেও দিব্যি ফ্যাশনিস্তা মনে হবে আপনাকে। চলুন, এই পুজোর জন্য পাঁচটি দারুণ ট্রেন্ডি ডিজাইনের দুল দেখে নেওয়া যাক।

Accessories

Gold-Toned & White Floral Drop Earrings

INR 599 AT Zaveri Pearls

Accessories

Gold-Plated Luxuria Handcrafted Contemporary Drop Earrings

INR 629 AT Jewels Galaxy

Accessories

Pink & Gold-toned Feather Shaped Drop Pink Feather Earrings

INR 478 AT justpeachy

Accessories

Black Copper-Plated Handcrafted Oval Drop Earrings

INR 699 AT Jewels Galaxy

Accessories

Gold-Toned Circular Hoop Earrings

INR 465 AT Oomph

প্রতিটি দুলই দারুণ দেখতে। মানাবে ভারতীয় কিংবা পশ্চিমি বা ফিউশন, যে-কোনও ড্রেসের সঙ্গেই। শুধু আপনাকে ভেবেচিন্তে দুলটি বেছে নিতে হবে। তবে আপনার মুখের গড়ন অনুযায়ী দুল বাছবেন। আপনি ছোট্টখাটো চেহারার হলে, বেশি ঝোলা দুল পরবেন না। আর লম্বাটে মুখের গড়নে বেশি ছোট দুল পরবেন না। ঝোলা, পুঁতিওয়ালা টাসেল ইয়াররিং এখন বাজারে খুব চলছে। পোশাকের রংয়ের সঙ্গে মিলিয়ে এই দুল বেছে নিন।

৩. নানা স্টাইলের নেকপিস

যদিও পশ্চিমি সাজে নেকপিস পরাটা সব সময় হয়ে ওঠে না। কিন্তু সময়টা যখন পুজোর, তখন একটু ট্রাই করতে দেখতে পারেন এখানে দেওয়া নেকপিসগুলি। আশা করি, মন্দ লাগবে না!

Accessories

Red & Black Copper-Plated Beaded Multi-Stranded Necklace

INR 559 AT Jewels Galaxy

Accessories

Rose Gold-Plated Layered Lariat Necklace

INR 451 AT Carlton London

Accessories

Copper-Toned Metal Layered Necklace

INR 844 AT Foxy Sperks

Accessories

Gold-Toned Metal Necklace

INR 979 AT Pipa Bella

Accessories

Gold-Plated Layered Necklace

INR 677 AT Chika

পশ্চিমি পোশাকের সঙ্গে স্লিক নেকপিস পরতেই সকলে পছন্দ করেন। এখানে ফিচারড নেকপিসগুলির ডিজাইন সেরকমই। সোনালি, রুপোলি, তামাটে, যে-কোনও রংয়ে পাওয়া যায় এই ধরনের নেকপিসগুলি। দামেও সস্তা, কিন্তু বাহারি। ট্রাই করে দেখবেন নাকি, এবার পুজোতে?

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...