পুজোর টিপস: এবছর দুর্গা পুজোতে বন্ধু বা ভাই-বোনকে একটু অন্যরকম উপহার দিতে পারেন!

পুজোর টিপস: এবছর দুর্গা পুজোতে বন্ধু বা ভাই-বোনকে একটু অন্যরকম উপহার দিতে পারেন!

আপনার বন্ধু-বান্ধব (friends) বা ভাই-বোনের (siblings) জন্য দুর্গা পুজোতে (durga puja) কী উপহার  (gift) কিনবেন তা নিয়ে চিন্তায় পড়েছেন নাকি? আরে বাবা, চিন্তার কী আছে? কত্ত কিছু পাওয়া যায় বলুন তো! মেকআপ-এর সরঞ্জাম, পোশাক, গান-বাজনার জিনিস, শৌখিন জিনিসপত্র, ফিটনেস সংক্রান্ত সরঞ্জাম আরও কত কী! একটু শুধু চোখ-কান খোলা রাখুন। আপনি চাইলে কোনও কাস্টমাইজড উপহারও আপনার বন্ধুদের বা ভাই-বোনকে এবছর দুর্গা পুজোয় দিতে পারেন যা আপনাদের ভালবাসার প্রতীক হয়ে সারা জীবন তার কাছে থাকবে। এখানে কয়েকটি উপহারের আইডিয়া দিলাম। দেখুন তো, আপনার পছন্দ হয় কিনা!

ডিজাইনার ব্লাউজ

ইনস্টাগ্রাম

মেয়েরা ফ্যাশন করতে কিন্তু বেশ ভালবাসে। আপনার বান্ধবী বা বোন যদি ফ্যাশন করতে ভালবাসেন, বিশেষ করে যদি তিনি শাড়ি পরতে পছন্দ করেন, তা হলে তাকে উপহার হিসেবে দিতে পারেন এই ডিজাইনার ব্লাউজটি। লাল রঙের সিল্কের এই ব্লাউজটিতে ব্যাক এমব্রয়েডারি করা রয়েছে একচালা দুর্গা ঠাকুর। দুর্গা পুজোতে এর থেকে ভাল উপহার আর কীই বা হতে পারে?

শেভিং সেট

Engraved shaving kit

INR 2,995 AT The Bombay Shaving Company

বান্ধবী বা বোনের জন্য না হয় ব্লাউজ কিনলেন, কিন্তু দাদা বা ভাই বা পুরুষ বন্ধুর জন্যও তো কিছু কিনতে হবে নাকি! ভাল একটা শেভিং সেট আপনার পুরুষ বন্ধু বা দাদা/ভাইকে উপহার দিতে পারেন দুর্গা পুজোতে। এটা এমন একটা জিনিস যা প্রতিটি ছেলের কাজে লাগে।

বিয়ারড শেপার

Beauty

Beard Shaper

INR 158 AT Kabello

অনেক ছেলে দাড়ি রাখতে খুব পছন্দ করে। আর সত্যি বলতে কী, দাড়িওয়ালা পুরুষদের মেয়েরা একটু বেশিই পছন্দ করে! আপনার ভাই বা দাদা বা পুরুষ বন্ধুটিও যদি দাড়ি রাখতে পছন্দ করেন, তা হলে এবছর দুর্গা পুজোয় আপনার উপহার হিসেবে দেওয়া বিয়ারড শেপার কিন্তু তাঁর অনেক কাজে লাগবে! বিয়ারড শেপার দিয়ে দাড়ি ট্রিম করে পাঞ্জাবী পরে যখন তিনি অষ্টমীর অঞ্জলি দিতে যাবেন, বেশ ভালই পাত্তা পাবেন কিন্তু মেয়েদের থেকে!

অ্যারোমা বাথ বম্ব

Patisserie de Bain Lemon Bon-Bon Mini Bath Bombs Sweetie Jar

INR 1,525 AT Patisserie de Bain

আপনার যদি এমন কোনও বন্ধু-বান্ধব বা ভাই-বোন থাকেন যিনি স্নানের ব্যাপারে একটু খুঁতখুঁতে এবং শৌখিন, তা হলে কিন্তু তাকে এবার পুজোয় অ্যারোম্যাটিক বাথ বম্ব উপহার হিসেবে দিতে পারেন। নানা ফ্লেভারের এই ট্যাবলেটপগুলো ওনার সারাদিনের ক্লান্তি দূর করার জন্য একদম পারফেক্ট। ইউক্যালিপটাস, ল্যাভেন্ডার, অরেঞ্জ, মিন্ট – নানা রকমের সুগন্ধে এগুলো পাওয়া যায়।

কুশন কভার

Lifestyle

জালি ডিজাইন কুশন কভার

INR 799 AT পপএক্সো

আপনার বন্ধুর বাড়িতে যদি এমন কোনও কোণ থাকে, যেখানে একটু চাকচিক্য প্রয়োজন, তা হলে এই কুশন কভারটি তাঁর জন্য আদর্শ। ম্যাড়ম্যাড়ে চেয়ার বা সোফায় কিংবা ডিভানে রাখতে পারেন এই কুশন কভারগুলি; অবশ্যই ভিতরে কুশন ভরে! গোলাপি ও কমলা রঙের কম্বিনেশনের পমপম লাগানো কুশন কভারটি কিন্তু অন্দরসজ্জায় একটা আলাদা মাত্রা যোগ করবে। দুর্গা পুজোতে উপহার হিসেবে না হয় এবার একটু বন্ধুর ঘর সাজিয়ে দিলেন!

ফোন কভার

Fries Before Guys Phone Cover

INR 374

বয়ফ্রেন্ডের আগে আমার ফ্রেঞ্চ ফ্রাই চাই - এরকম যদি আপনার এবং আপনার বান্ধবী বা বোনের মনের ভাব হয় তা হলে এই ফোন কভারটি কিন্তু একদম পারফেক্ট গিফট! গোলাপি, লাল আর হলুদের কম্বিনেশনে তৈরি এই ফোন কভারটি কাস্টমাইজও করা যায়।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!