ADVERTISEMENT
home / লাইফস্টাইল
‘ক্ষতি কী একটু আরও কাছে এলে…’ এই আট রকম কন্ডোমের সঙ্গে সঙ্গীকে একথাই বলুন!

‘ক্ষতি কী একটু আরও কাছে এলে…’ এই আট রকম কন্ডোমের সঙ্গে সঙ্গীকে একথাই বলুন!

আপনি কি জানেন, যেটা আপনি আজ ভাবছেন অথবা টিভিতে বিজ্ঞাপন দেখে ভাবছেন কোন ফ্লেভারটা ভাল হবে, আপনার  আমার সবার পূর্ব-পুরুষ মোটামুটি ১৬৪২ সাল থেকে সেই বস্তুটি ব্যবহার করে আসছেন? বুঝলেন না তো? উফ! আপনাদের না সব কিছু ভেঙে না বললে একদম বুঝতে পারেন না! তথ্যটি হল, কন্ডোমের (condoms) ব্যবহার ষোড়শ শতাব্দী থেকে হয়ে আসছে! কী, তথ্যটি চমকপ্রদ না? অবাঞ্ছিত গর্ভধারণ রোধে বা সুরক্ষিত যৌন মিলনে (sex) সাহায্য করে কন্ডোম, কিন্তু আপনার জেনে রাখা দরকার যে এই বস্তুটি কত রকমের হয়। শুধু ফ্লেভারের দিকে মন দিলে চলবে?

এক্সট্রা থিন কন্ডোম

শাটারস্টক

অনেক কাপল যাঁরা যৌন মিলনের সময়ে কন্ডোম ব্যবহার করতে পছন্দ করেন না, কিন্তু অবাঞ্ছিত গর্ভধারণও এড়াতে চান, তাঁদের জন্য এক্সট্রা থিন কন্ডোম উপযুক্ত, কারণ এগুলো এতটাই পাতলা হয় যে আপনাদের মনেই হবে না যে কন্ডোম ব্যবহার করা হচ্ছে!

ADVERTISEMENT

টেক্সচারড কন্ডোম

একটু বেশি সুখের সন্ধানে রয়েছেন? তা হলে ব্যবহার করতে পারেন টেক্সচারড কন্ডোম (condoms)। এগুলো ডটেড বা রিবড হয়। ফলে আপনাদের দু’জনেই শারীরিক মিলনের (sex) সময়ে চরম সুখ উপভোগ করতে পারেন।

ল্যাটেক্স ফ্রি কন্ডোম

কন্ডোম যে বিশেষ রাবার দিয়ে তৈরি, তাকে ল্যাটেক্স বলা হয়। তবে অনেকেরই ল্যাটেক্সে অ্যালার্জি থাকে। তাঁরা ল্যাটেক্স-ফ্রি কন্ডোম ব্যবহার করতে পারেন অনায়াসে। এতে সুখানুভূতির কোনও তারতম্য হয় না

https://bangla.popxo.com/article/8-stages-of-orgasm-in-bengali

পারফরম্যান্স এনহ্যান্সিং কন্ডোম

নাম শুনেই নিশ্চয়ই বুঝতে পারছেন এই কন্ডোমটি (condoms) কী কাজে ব্যবহৃত হয়! যৌন মিলনের (sex) সময়ে আপনার সবটুকু উজাড় করে সঙ্গীকে আনন্দ দেওয়ার কাজে সাহায্য করে এধরনের কন্ডোম।

https://bangla.popxo.com/article/dirty-talks-for-long-distance-relationship-in-bengali

ফিমেল কন্ডোম

আজ্ঞে হ্যাঁ, শুধুমাত্র কি পুরুষদের জন্যই কন্ডোম তৈরি হয় ভাবছেন? মহিলাদের জন্যও পাওয়া যায় বিশেষ এক ধরনের কন্ডোম। প্রথমদিকে হয়তো ব্যবহার করতে একটু সমস্যা হতে পারে, তবে অভ্যেস হয়ে গেলে আর কোনও অসুবিধেই হবে না!

ADVERTISEMENT

এক্সট্রা সেফ কন্ডোম

আপনি নিশ্চয়ই শুনেছেন, “সেফটি কামস ফার্স্ট!” যদি আপনারা এখনই পরিবারে আর একজন সদস্যকে আনার জন্য প্রস্তুত না হন, তা হলে এই কন্ডোম ব্যবহার করতে পারেন। তবে শুধু অবাঞ্ছিত গর্ভধারণ রোধ করার জন্যই নয়, যৌন মিলনের (sex) সময়ে কোনও রকম সংক্রামক জীবাণু যাতে একজনের থেকে অন্যজনের মধ্যে প্রবাহিত না হয় সেদিকেও খেয়াল রাখে এক্সট্রা সেফ কন্ডোমগুলো (condoms)।

ফ্লেভারড কন্ডোম

শাটারস্টক

বিজ্ঞাপনে তো দেখে-দেখে নিশ্চয়ই মুখস্থ হয়ে গেছে কী-কী ফ্লেভারের কন্ডোম বাজারে পাওয়া যায়! যারা নানাভাবে পরীক্ষা-নিরীক্ষা করতে পছন্দ করেন, ব্লো-জবের জন্য তাঁরা অনেকেই ফ্লেভারড কন্ডোম বেছে নেন! চকলেট থেকে শুরু করে মিঠা পান, যেটা পছন্দ বেছে নিন!  

ADVERTISEMENT

রিইউজেবল কন্ডোম

একবার কিনে বারবার ব্যবহার করতে পারেন এই ধরনের কন্ডোম! এটাই সবচেয়ে বড় সুবিধে। রিবড থেকে শুরু করে ডটেড, মায় ক্রিস্টাল এনক্রাস্টেড রিইউজেবল কন্ডোমও আজকাল নানা অনলাইন সাইটে কিনতে পাওয়া যায়। বারবার ব্যবহার করা যায় বলে, এগুলি কতটা স্বাস্থ্যকর, তা নিয়ে অবশ্য নানা মুনির নানা মত! সেকথা আগে থেকেই জানিয়ে রাখলাম আপনাদের। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়…

15 Oct 2019

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT