আজকের দিনটি কেমন যাবে দেখে নিন রাশিফল - ৫ই অক্টোবর

আজকের দিনটি কেমন যাবে দেখে নিন রাশিফল - ৫ই অক্টোবর

অক্টোবর ২০১৯ – রাশিফলঃ কারও জন্য আজকের দিনটি ভালো, আবার কারও হয়ত অতটাও ভালো কাটবে না আজকের দিনটা।

ভবিষ্যতে আমাদের জন্য কি অপেক্ষা করে আছে তা আমরা আগে থেকে কেউই জানতে পারিনা। আপনার ভাগ্যের লুকনো রহস্য যদি জানতে চান তাহলে প্রতিদিন এই রাশিফল (horoscope) পড়ুন। আপনার আজকের দিনটি কেমন যাবে, শরীর-স্বাস্থ্য কেমন থাকবে, সম্পর্ক, কেরিয়ার, ব্যবসা সব কিছু সম্বন্ধেই একটা আগাম ধারণা কিন্তু আপনার গ্রহ-নক্ষত্র আগে থেকেই দিয়ে দেয়। জেনে নিন কোন কোন রাশির জন্য আজকের দিন শুভ আর কোন কোন রাশির জাতক-জাতিকাকে থাকতে হবে একটু সতর্ক –

মেষ রাশি – (নেগেটিভ । কেরিয়ার) স্থায়ী চাকরির জন্য ছুটোছুটি লেগেই থাকবে

স্থায়ী চাকরির জন্য ছুটোছুটই লেগেই থাকবে। বিদেশে চাকরির প্রলোভন দেখিয়ে যেসব কোম্পানি টাকা নেয় তাদের খপ্পরে পড়বেন না। আর্থিক লোকসান এবং সময় নস্ট – দুটোই হতে পারে। বন্ধুদের সাহায্যে আয়ের নতুন দিশা পেতে পারেন। নিজের প্রতি বিশ্বাস বাড়বে, আপনার স্বামী/স্ত্রী আপনার সাথেই থাকবেন।

বৃষ রাশি – (পজিটিভ । সম্পর্ক) অবিবাহিতদের বিবাহের যোগ রয়েছে

যারা বিয়ের জন্য চেষ্টা করছেন, তাঁদের আজ ভালো সম্বন্ধ আসতে পারে। সকলের সম্মতি নিয়ে কোনও কাজ আরম্ভ করুন। ব্যবসার ক্ষেত্রে যেকোনো বড় সিদ্ধান্ত ভেবে-চিন্তে নিন। অফিসে বসের থেকে প্রশংসা পাবেন, এমনকি প্রমোশনও হতে পারে। আটকে থাকা কাজ আজ পূর্ণ হয়ে যেতে পারে।

মিথুন রাশি – (পজিটিভ । টাকাপয়সা) আজ টাকাপয়সা সংক্রান্ত কোনও ভালো খবর পেতে পারেন।

আজ টাকাপয়সা সংক্রান্ত কোনও ভালো খবর পেতে পারেন। কিছু বড় সম্পত্তি কেনার প্রস্তাব বা আয়োজন হতে পারে। অনেকদিনের কোনও আটকে থাকা কাজ আজ সম্পন্ন হবে। ব্যবসার ক্ষেত্রে নতুন কোনও কন্ট্রাক্ট হতে পারে। মোকদ্দমায় জয়লাভের আশা রয়েছে।

কর্কট রাশি – (নেগেটিভ । কেরিয়ার) আজ নিজের গাফিলতির কারণে ভালো সুযোগ হাতছাড়া হয়ে যাবে

আজ নিজের গাফিলতির কারণে ভালো সুযোগ হাতছাড়া হয়ে যাবে। ব্যবসার ক্ষেত্রে আজ একটু বেশিই পরিশ্রম করতে হবে। বাদ-বিবাদে যাবেন না। সন্তানের তরফ থেকে কোনও ভালো খবর পেতে পারেন। টাকাপয়সার দিক থেকে একটু সাবধানে থাকবেন, একটু বুঝেশুনে খরচ করুন। শত্রুদের থেকে সাবধানে থাকবেন। শরীর স্বাস্থ্য ভালই থাকবে।

সিংহ রাশি – ( পজিটিভ । সম্পর্ক) সবার সাথে সম্পর্ক ভালো থাকবে

আজ সব ক্ষেত্রেই আপনার প্রতি ভাগ্য সুপ্রসন্ন। ব্যক্তিগত সম্পর্কে যা যা ভুল বোঝাবুঝি ছিল, তা আজ দূর হতে পারে এবং সম্পর্ক মধুর হবার আশা রয়েছে। বাকসংযম রাখুন। চাকরিক্ষেত্রে আজ দিনটা ভালই যাবে। ব্যবসার কাজে যদি আজ কোথাও যেতে হয় তাহলে তা সাফল্য দেবে আপনাকে। যে কাজগুলো শেষ হয়নি এবং অনেকদিন ধরেই পড়ে আছে, সেগুলো আজ শেষ করার চেষ্টা করুন। 

কন্যা রাশি – ( নেগেটিভ । স্বাস্থ্য) অবসাদ আসতে পারে

পারিবারিক বা ব্যক্তিগত কারণে মানসিক অবসাদ আসতে পারে। এর থেকে কিন্তু শরীরও খুবই খারাপ হতে পারে। কর্মক্ষেত্রে কাজ করতে সমস্যা হতে পারে। ব্যবসায় যদি পার্টনারশিপ করেন তা থেকে লাভ হবার সম্ভাবনা আছে। বিরোধীপক্ষ আজ হার স্বীকার করবে। রাজনৈতিক বিষয় নিয়ে আলোচনা করতে আজ আপনি বেশি পছন্দ করবেন।

তুলা রাশি – (পজিটিভ । টাকাপয়সা) নতুন কোনও সম্পত্তি কিনতে পারেন

বাড়ি অথবা গাড়ি অথবা যেকোনো নতুন জিনিস কেনার পরিস্থিতি তৈরি হবে। বন্ধুরা আপনাকে আজ কোনও দামী উপহার দিতে পারেন এবং এতে আপনি খুবই খুশি হবেন। ব্যবসায় অনেক লাভ হবার আশা রয়েছে এবং ব্যবসা বৃদ্ধিরও আশা রয়েছে। নিজের প্রতি বিশ্বাস আজ খুবই বেশি থাকবে।

বৃশ্চিক রাশি – (নেগেটিভ । সম্পর্ক) পরিবারের লোকেদের সাথে বিবাদ হতে পারে

পারিবারিক সমস্যার জন্য মানসিক শান্তিতে বিঘ্ন এবং অবসাদের আশঙ্কা। নিজের রাগের ওপরে নিয়ন্ত্রণ হারাবেন না। হঠকারী কোনও সিদ্ধান্ত নেবেন না। ব্যবসা বৃদ্ধির আশা আছে। কোনওরকম ঝুঁকিপূর্ণ কাজ থেকে আজ নিজেকে বিরত রাখুন। আয় এবং ব্যয়-এর মধ্যে ভারসাম্য রাখার চেষ্টা করুন। টাকাপয়সা নিয়ে চিন্তা আসতে পারে।

ধনু রাশি – (পজিটিভ । স্বাস্থ্য) অসুস্থতা কমবে

পুরনো যে অসুখ ছিল আজ তা থেকে অনেকটাই মুক্তি পাবার আশা রয়েছে। শরীরে আরাম পাবেন। কর্মক্ষেত্র শুভাশুভ। আজ সময়ের মধ্যেই কাজ শেষ হবার আশা রয়েছে। টাকাপয়সার দিক থেকে আজ দিনটি ভালই। সামাজিক এবং ধার্মিক কাজে মতিস্থির থাকবে। অনেকদিন ধরে যে কাজ আটকে ছিল আজ তা হয়ে যেতে পারে।

মকর রাশি – (নেগেটিভ । টাকাপয়সা) সঠিক পারিশ্রমিক নাও পেতে পারেন

ব্যবসাতে যতটা খাটছেন, সেই তুলনায় আশানুরূপ ফল না পাবার আশঙ্কা। কোনও কন্ট্রাক্ট আটকে যেতে পারে। আজ অযথা দামী কিছু কিনে টাকা নষ্ট করবেন না। সম্পত্তি নিয়ে পরিবারের কিছু সদস্য কোনও সমস্যা সৃষ্টি করতে পারে। খরচ বাড়ার আশঙ্কা রয়েছে। যেকোনো রকম বাদ-বিবাদ থেকে দূরে থাকার চেষ্টা করুন।

কুম্ভ রাশি – (নেগেটিভ । স্বাস্থ্য) অবসাদ আসতে পারে

যেকোনো রকম শক অথবা একাকিত্ব থেকে শরীর খারাপ হতে পারে, এমনকি অবসাদও আসতে পারে। ব্যবসা বৃদ্ধি হবার সম্ভাবনা রয়েছে। কারও সাথে পুরনো কোনও অশান্তি আজ অবসান ঘটতে পারে। যেকোনো রকম অ্যাডভেঞ্চার থেকে আজ নিজেকে বিরত রাখুন। আকস্মিকভাবে লক্ষ্মীলাভের সম্ভাবনা আছে। প্রেমের জন্য দিনটি ভালো।

মীন রাশি –  (পজিটিভ । কেরিয়ার) কেরিয়ারে এগোনোর আশা রয়েছে

আজ ভাগ্য আপনার প্রতি সদয়। চাকরি অথবা ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। ব্যবসায়ে লাভ হবার সম্ভাবনা রয়েছে, এমন কোনও উপায় আপনার সামনে আসতে পারে যাতে আপনার ব্যবসা বৃদ্ধি পেতে পারে। পুরনো কোনও মামলা-মোকদ্দমা থেকে রেহাই পাবেন। দরকারি কাগজপত্র সামলে রাখুন। সঙ্গীর সাথে সম্পর্ক মজবুত হবে।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!