আজকের দিনটি কেমন যাবে - রাশিফল - ২০শে অক্টোবর

আজকের দিনটি কেমন যাবে - রাশিফল - ২০শে অক্টোবর

অক্টোবর ২০১৯ – রাশিফলঃ কারও জন্য আজকের দিনটি ভালো, আবার কারও হয়ত অতটাও ভালো কাটবে না আজকের দিনটা।

ভবিষ্যতে আমাদের জন্য কি অপেক্ষা করে আছে তা আমরা আগে থেকে কেউই জানতে পারিনা। আপনার ভাগ্যের লুকনো রহস্য যদি জানতে চান তাহলে প্রতিদিন এই রাশিফল (horoscope) পড়ুন। আপনার আজকের দিনটি কেমন যাবে, শরীর-স্বাস্থ্য কেমন থাকবে, সম্পর্ক, কেরিয়ার, ব্যবসা সব কিছু সম্বন্ধেই একটা আগাম ধারণা কিন্তু আপনার গ্রহ-নক্ষত্র আগে থেকেই দিয়ে দেয়। জেনে নিন কোন কোন রাশির জন্য আজকের দিন শুভ আর কোন কোন রাশির জাতক-জাতিকাকে থাকতে হবে একটু সতর্ক –

মেষ রাশি - (সম্পর্ক। পজিটিভ) বিশ্বাসযোগ্য ব্যক্তির থেকে সাহায্য নিন
নিজের কাজের ওপর নিয়ন্ত্রণ রাখাটা খুব জরুরি. অনেক সময় এমন কিছু ব্যাপার থাকে যেটা আপনার আয়ত্ত্বের বাইরে এবং তখনি আপনি বিমর্ষ হয়ে পড়েন এবং সব ওলোট-পালট হয়ে যায়.

বৃষ রাশি - (সম্পর্ক। পজিটিভ) সম্পর্কে কোনো টানাপোড়েন নেই
আপনি কখনোই নিজের মতামত প্রকাশ করতে দ্বিধা বোধ করেন না এবং আপনার সঙ্গী আপনার এই স্বভাবটিকে সত্যি সম্মান করেন. আপনাদের মধ্যেকার বোঝাপড়াই আপনাদের রসায়নের সিক্রেট.

মিথুন রাশি - (সম্পর্ক। নেগেটিভ) নিজের সমস্যা নিয়ে ভাবুন
আপনার সম্পর্কের টানা-পোড়েনে আপনি বিপর্যস্ত, কিন্তু নিজের সঙ্গীর দশ না খুঁজে, আপনার খামতির দিকে নজর দিন. আপনার নিজের সমস্যা দূর না করে কোনো সিরিয়াস সম্পর্কে আপনি কোনোদিনই জড়াতে পারবেন না.

কর্কট রাশি - (সম্পর্ক। পজিটিভ) যেরকম চলছে সেরকম চলতে দিন
আপনি যথেষ্ট চেষ্টা করছেন নিজের মুড ঠিক রাখার, এটা ভালো... নিজের মুড-সুইঙের ওপর কাজ করুন.

সিংহ রাশি - (কেরিয়ার। পজিটিভ) উৎকর্ষসাধনের জন্য সবসময় চেষ্টা চালানো উচিত
আপনার অনেক প্ল্যান রয়েছে এবং আপনার আইডিয়াগুলিও যথেষ্ট পরিপূর্ণ. নিজের ভাবকনাগুলো নিয়ে আরেকটু ভাবুন, দেখুন আর কি কি উপায়ে সেগুলোকে বাস্তবায়িত করা যায়.

কন্যা রাশি -(কেরিয়ার। নেগেটিভ) ডেডলাইন মিস করবেন না
আপনি যেটা করেন সেটাতে ১০০% বিশ্বাস না থাকলে করতে পারেন না. আপনার এই স্বভাবের জন্য আপনি অনেকসময় ডেডলাইন মিস করে যান.

তুলা রাশি - (সম্পর্ক। নেগেটিভ) বিনা কারণে বন্ধুত্ব নষ্ট করবেন না
দিনটা শেষ হতে হতে আপনি বুঝতে পারবেন যে বন্ধুত্ব আর প্রেমের মধ্যে আপনি গুলিয়ে ফেলেছেন, আপনি এখন একটা ভারাক্রান্ত মনে কষ্ট পেতে পারেন.

বৃশ্চিক রাশি - (কেরিয়ার। পজিটিভ) সফল হওয়ার প্রতিজ্ঞা নিন
আপনি প্রতিযোগিতা মনোভাবাপন্ন এবং আপনার এই স্বভাবই আপনাকে এগিয়ে নিয়ে যায়. নিজের জায়গা কিভাবে তৈরী করতে হয় এবং বসের কাছে কিভাবে বাহবা পেতে হয়, অবশ্যই বিনা কারণে না, সেটা আপনি জানেন. আপনার কিছু কিছু সহকর্মী হয়তো আপনাকে সেজন্য হিংসে করতে পারে.

ধনু রাশি - (সম্পর্ক। নেগেটিভ) ভেবেচিন্তে কথা বলুন
সবসময় স্পষ্ট কথা বলা উচিত না, এটা বুঝুন. আপনার এই স্পষ্ট কথা বলার জন্য অন্য কেউ যে দুঃখ পেতে পারে, সেটা ভেবে দেখেছেন কখনো?

মকর রাশি - (সম্পর্ক। নেগেটিভ) সংগীকে বিশ্বাস করুন, তাহলেই তিনি আপনাকে বুঝবেন
আপনি আজ বাজে ভাবে রিএক্ট করে ফেলতে পারেন. আপনি ভালোবাসা চান, কিন্তু সেটা আপনি বোঝাতে পারছেন না... আর আপনার এই রেগে যাওয়াতে বাকিরা আরো কনফিউসড হয়ে যাবে.

কুম্ভ রাশি - (কেরিয়ার। নেগেটিভ) যেখানে আছেন সেখানেই থাকুন
আপনার কাজের ক্ষেত্রে সব গুলিয়ে গেছে. যদিও আপনি ভেবেছিলেন যে যে আপনার লক্ষ্য আপনি জানেন, কিন্তু আসল সত্যিটা তা নয়, এখনো অনেক কঠিন রাস্তা চলা বাকি!

মীন রাশি - (সম্পর্ক। পজিটিভ) লোকজনের সাথে দেখা করুন
ভার্চুয়াল দুনিয়া ছেড়ে আসল দুনিয়ায় ফিরুন. এমন অনেকে আছেন যাদের আপনি কথা দিয়েছিলেন যে তাদের সাথে দেখা করবেন, কিন্তু আপনি সে কথা রাখেননি. তাদের সাথে দেখা করুন.


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!