'লাল কাপ্তান'-এ কলকাতার ঈশিকা দে, শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করলেন in bengali | POPxo

'লাল কাপ্তান'-এ কলকাতার ঈশিকা দে, শেয়ার করলেন সইফের সঙ্গে কাটানো মুহূর্তের কথা

'লাল কাপ্তান'-এ কলকাতার ঈশিকা দে, শেয়ার করলেন সইফের সঙ্গে কাটানো মুহূর্তের কথা

বাড়ি হাওড়ায়। পাঁচ বছর বয়স থেকে মমতাশঙ্করের কাছে নাচের তালিম নিয়েছেন। সাড়ে তিন বছর নান্দীকারের পাঠ। ঝুলিতে প্রায় ১৫টা বাংলা ছবি। একটা হলিউড প্রজেক্ট। কিন্তু লাইমলাইটে এসেছিলেন নেটফ্লিক্সের শো 'সেক্রেড গেমস'-এর হাত ধরে। সেখানে নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে তাঁর যৌন দৃশ্যের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল। তিনি অর্থাৎ বাঙালি অভিনেত্রী ঈশিকা (eshika) দে।

এবার সইফ (Saif) আলি খানের সঙ্গে এক ছবিতে অভিনয় করলেন ঈশিকা। নভদীপ সিংয়ের পরিচালনায় সইফের 'লাল কাপ্তান' (Laal kaptaan) মুক্তি পাবে আগামীকাল। সেখানেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। না! সইফের সঙ্গে স্ক্রিন শেয়ারিং হয়নি। কিন্তু সেটে একসঙ্গে সময় কাটানো, গল্প, আড্ডা সে সবে সামিল হয়েছেন ভরপুর।

কীভাবে অফার পেয়েছিলেন? ঈশিকা বললেন, "কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়ার অফিস থেকে আমাকে ফোন করা হয়েছিল। এই চরিত্রটা প্রথমে অন্য একজনের করার কথা ছিল। শেষ মুহূর্তে যে কোনও কারণেই হোক সে করেনি। আমি যেদিন অডিশন দিয়েছিলাম, সেদিনই ওরা ফাইনাল করেছিল। এখানে একজন ওয়েট নার্সের চরিত্র করেছি। এই ধরনের নার্স আসলে বাচ্চাকে ব্রেস্ট ফিড করায়। গল্পে হিরোইনের বাচ্চা থাকে ভিলেনের বউয়ের কাছে। শি ইজ নট এবেল টু ফিড দ্য বেবি। সেই বাচ্চাটার ওয়েট নার্স আমি। দেড় বছর আগে শুট করেছিলাম। আজ স্ক্রিনিং হচ্ছে মুম্বইতে। সত্যিই ইট ইজ আ বিগ ডে ফর মি।"

 

Facebook
Facebook

প্রায় তিন, চার মাস ধরে রাজস্থানের প্রত্যন্ত এলাকায় শুটিং করেছেন ঈশিকা। কিছু শুটিং হয়েছে মুম্বইতেও। তাঁর মোট ৩০ দিনের কাজ ছিল। সেটে নাকি প্রচুর গল্প করেছেন সইফের সঙ্গে। ঈশিকা শেয়ার করলেন, "আমরা এমন একটা লোকেশনে ছিলাম যেখানে কোনও নেটওয়ার্ক থাকত না। উই ওয়্যার বাউন্ড টু স্টে টুগেদার। টিমের সবাই মিলে গল্প করতাম। বন ফায়ার করতাম। সেখানে সইফ স্যারের সঙ্গে অনেক কথা হয়েছে। অনেক ফিলজফিক্যাল কথাও হত। একবার একটা পার্টিতে আমার জন্য নিজে পেগ তৈরি করে দিয়েছিলেন। অ্যাজ আ নিউকামার সেটা আমার অনেক বড় পাওনা।"

টলিউডে রাজর্ষি দে-র 'পূর্ব পশ্চিম দক্ষিণ উত্তর আসবেই' ছবিতে অভিনয় করেছেন ঈশিকা। তিনটি গল্পের একটিতে তিনি অ্যান্টাগনিস্ট। "ওখানে আমার চরিত্রটা দেবীরই একটা রূপ বলতে পারেন। সেই দেবীর পুজোর প্রসাদ হল এঁটোকাঁটা জিনিস। দেবীর পুজোয় কোনও ত্রুটি হলে আমার চরিত্রটিকে বদলা নিতে পাঠায়।" সামনেই মুক্তি পাবে এই ছবি। এ ছাড়াও নন্দিতা দাসের সঙ্গে 'ইন্ডিয়াস গট কালার'-এ কাজ করেছেন। হাতে রয়েছে প্রচুর টিভির কর্মাশিয়াল। এক সময় টিউশনির টাকায় নান্দীকারের ফিজ দিতেন। 'সেক্রেড গেমস'-এ যৌন দৃশ্যে অভিনয় করার পর বাবা আপত্তি করেছিলেন মেয়ের কাজ নিয়ে। সেই মেয়ে লড়াই কিন্তু জারি রেখেছে নিজের মতো করে। টলিউড হোক বা বলিউড নিজের আলাদা আইডেনন্টিটি তৈরি করতে তিনি বদ্ধপরিকর। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..