কোন কোন সেলেব এ বছর প্রথম পালন করবেন করবা চৌথ? দেখুন ছবি

কোন কোন সেলেব এ বছর প্রথম পালন করবেন করবা চৌথ? দেখুন ছবি

দিনভর উপোস। রাতে প্রথমে চাঁদ দেখে তারপর স্বামীর মুখ দেখেন স্ত্রী। তারও পরে উপোস ভঙ্গ। স্বামীর মঙ্গলকামনায় মূলত উত্তর ভারতে এই যে প্রথা পালিত হয় তাকেই করবা চৌথ (Karva Chauth) বলে। তবে এই রীতি এখন পালন করেন অনেকেই। সিনে পর্দাতেও এই উৎসব চিত্রনাট্যের প্রয়োজনে এসেছে বহুবার। আবার ব্যক্তিগত জীবনেও সেলেবরা পালন করেন। বলিউড হোক বা টলিউড, পিছিয়ে নেই কোনও ইন্ডাস্ট্রি। দিনভর উপোস থাকার পর নিয়ম পালন করেন নিষ্ঠাভরে। সেলিব্রেশনের ছবিও শেয়ার করেন সোশ্যাল ওয়ালে। অর্থাৎ পিডিএ-এর কোনও চান্স মিস করেন না তাঁরা। কিন্তু কোন কোন সেলেব (celebrity) এ বছর প্রথম পালন করবেন করবা চৌথ? এক নজরে দেখে নেওয়া যাক। 

 

দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহ

Instagram

২০১৮-এর নভেম্বরে বিয়ে করেছেন দীপিকা-রণবীর। ইতালিতে আত্মীয় ও বন্ধুদের উপস্থিতিতে এলাহি আয়োজন করে তাঁদের বিয়ের আসর বসেছিল। সিন্ধ্রি এবং কোঙ্কনি স্টাইলে বিয়ে করেছিলেন তাঁরা। অর্থাৎ নিয়ম মানতে তাঁদের কোনও সমস্যা নেই। তাই প্রথম বারের করবা চৌথ বেশ ঘটনা করেই পালন করবেন বলে মনে করছেন সিনে মহলের একটা বড় অংশ। 

প্রিয়ঙ্কা চোপড়া-নিক জোনাস

Instagram

মুম্বইতে ট্র্যাডিশনাল রোকা সেরে ২০১৮-এর ডিসেম্বরে রাজকীয় অনুষ্ঠান করে মার্কিন পপ গায়ক নিক জোনাসকে বিয়ে করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। যাবতীয় নিয়ম মেনে হিন্দু ও ক্রিশ্চান মতে বিয়ে করেছিলেন এই জুটি। প্রিয়ঙ্কারও এটা প্রথম করবা চৌথ। যদিও এই মুহূর্তে তিনি মার্কিন মুলুকেই রয়েছেন। কিন্তু সেখানেও সেলিব্রেট করবেন বলেই মনে করছেন তাঁর অনুরাগীরা।

নুসরত জাহান-নিখিল জৈন

Instagram

চলতি বছরের জুনে পেশায় ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেছেন প্রথমবারের সাংসদ নুসরত জাহান। তাঁর হাত ধরেই প্রথম ডেস্টিনেশন ওয়েডিং দেখেছে টলিউড। সব ধর্মের মানুষের প্রতি সমান শ্রদ্ধা রয়েছে তাঁর। সে কারণেই প্রথম করবা চৌথ তিনি পালন করবেন বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

পূজা বাত্রা-নবাব শাহ

Instagram

পাঁচ মাস ডেট করার পর চলতি বছরেই বিয়ে করেছেন পূজা বাত্রা ও নবাব শাহ। ইন্ডাস্ট্রিতে হট কাপল হিসেবেই পরিচিত তাঁরা। আর্য সমাজের নিয়ম অনুযায়ী দিল্লিতে বিয়ের অনুষ্ঠান হয়েছিল। নিকাহও বাদ দেননি এই জুটি। ফলে প্রথম করবা চৌথে জমাটি সেলিব্রেশন হবে তেমনটাই আশা করছেন পূজা ও নবাবের বন্ধুরা। 

গিন্নি ছত্রাত-কপিল শর্মা

Instagram

সুনীল গ্রোভারের সঙ্গে বিবাদ নিয়ে দীর্ঘদিন হেডলাইনে থাকার পর হঠাৎ করেই বিয়ের খবর ঘোষণা করেন কমেডিয়ান কপিল শর্মা। গত বছর ডিসেম্বরে জলন্ধরে অনুষ্ঠান করে বিয়ে করেন দীর্ঘদিনের বান্ধবী গিন্নি ছত্রাতকে। সেই অর্থে এই জুটিরও প্রথম করবা চৌথ এ বছর। তবে গিন্নি এখন সন্তানসম্ভবা। ফলে তিনি দিনভর উপোস থেকে নিয়ম পালন করবেন কিনা, তা নিয়ে সংশয় রয়েছে।  

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...