শরীরের এই ১০টি অংশে বিশেষ স্পর্শ যে আপনি উত্তেজিত করে, সেকথা বুঝিয়ে দিন আপনার সঙ্গীকে!

শরীরের এই ১০টি অংশে বিশেষ স্পর্শ যে আপনি উত্তেজিত করে, সেকথা বুঝিয়ে দিন আপনার সঙ্গীকে!

একথা বলতে-বলতে এবং বোঝাতে-বোঝাতে আমরা, মানে মেয়েরা ক্লান্ত হয়ে গিয়েছি যে, পুরুষদের তুলনায় শারীরিক খেলায় আমাদের শরীর জাগে একটু পরে। আসলে আমরা খুব ডেলিকেট। আমাদের একটু প্যাম্পার করতে হয়, একটু বেশি ভালবাসতে হয়, একটু বেশিই ঘনিষ্ঠ হতে হয়, তবেই আমাদের শরীর জাগে (sexually arouse)! মেয়েদের (woman) শরীরের কয়েকটি বিশেষ অংশ আছে, যা ফোরপ্লে-র সময় জেগে ওঠে একটু তাড়াতাড়ি এবং এই অংশগুলির কথা অনেকসময়ই আপনার পুরুষসঙ্গীটি হয়তো জানেন না। সত্যি কথা বলতে গেলে, অনেকসময় আমরা নিজেরাও ঠিক জানি না যে, আমাদের শরীরের কোন অংশগুলি আগে জাগে! তাই আমরা এখানে মেয়েদের শরীরে এমন ১০টি স্পটের (spots) কথা বলে দিচ্ছি, যেগুলি শারীরিক মিলনের সময় সবচয়ে স্পর্শকাতর হয়ে যায়... 

১. মস্তিষ্ক

শুনতে অবাক লাগছে? কিন্তু এটা একশো শতাংশ খাঁটি। আসলে আমাদের মস্তিষ্কে যে-কোনও কাজের সিগনালই সবচেয়ে আগে পৌঁছয়। শারীরিক মিলনও এক্ষেত্রে ব্যতিক্রম হবে কেন? আপনি যদি মানসিকভাবে উত্তেজিত না হন, তা হলে শারীরিকভাবে উত্তেজিত হবেন কী করে? তাই উত্তেজক কথাবার্তা, একটুআধটু দুষ্টুমি, যাকে আমরা ইংরেজিতে সেক্সুয়াল টিজিং বলি, সেগুলো মেয়েদের জন্য খুবই দরকার। আপনার তাঁকে বলুন, এগুলো না হলে আপনার শরীর মোটেও জাগবে না!

২. কানের লতি

এই কথাটা আমরা অনেকেই জানি না, কিন্তু মেয়েদের কান খুবই স্পর্শকাতর হয়ে থাকে। এখানে একটু আদর, একটু স্পর্শ, ছোট্ট একটা চুমুই শারীরিক উত্তেজনা অনেকটা বাড়িয়ে দেয়। পুরুষদের এটা একটু বুঝিয়ে বলতে হয়, এই যা!   

৩. গলা

গলা, বিশেষ করে গলার তলার দিকটিও খুবই স্পর্শকাতর। এখানে চুমু খেয়ে কিংবা জিভ দিয়ে আলতো করে চাটলেও শারীরিক উত্তেজনা বাড়ে। বলিউডি ছবিতে দেখবেন, নায়ক নায়িকার গলাতে চুমু খান। অবশ্য সব সময় চুমু খাওয়ারও কোনও প্রয়োজন নেই। আঙুল দিয়ে এখানে একটু টিজিংও দারুণ কাজে আসে। 

৪. হাতের তালু ও আঙুলের ডগা

shutterstock

শুনতে অবাক লাগলেও, এই দু'টি জায়গাও যে-কোনও মেয়েকে শারীরিকভাবে জাগিয়ে তুলতে সক্ষম। আপনার সঙ্গীকে বলুন আপনার হাত নিয়ে খেলতে, হাতের পিঠে ও তালুতে আলতো করে চুমু খেতে, তারপর দেখবেন, ম্যাজিকটা।

৫. আন্ডারআর্ম

খাঁটি বাংলার যাকে বগল বলে! এই স্পটটিতে একটু আদরও আপনাকে শারীরিকভাবে উত্তেজিত করে তুলতে পারে। একবার ট্রাই করেই দেখুন না! 

৬. নিপলস বা স্তনবৃন্ত

এটির কথা মোটামুটি অনেকেরই জানা। শারীরিক মিলনের সময় পুরুষেরা মেয়েদের স্তন নিয়ে যত বেশি ইনোভেটিভ হবেন, মেয়েদের শরীরও তত তাড়াতাড়ি জাগবে। স্তনে আদর যতটা জরুরি, ততটাই জরুরি স্তনবৃন্তে আদরও। শরীরের এই অংশটি এতটাই বেশি স্পর্শকাতর যে এখানকার সামান্যতম ছোঁওয়াও আপনাকে শারীরিকভাবে দারুণ উত্তেজিত করে দিতে পারে!

৭. পেট

 

আপনার জি স্পট, মানে, যোনিদেশের সবচেয়ে স্পর্শকাতর অংশটি যদি না ছুঁয়ে উত্তেজিত করতে চান, তা হলে পেট হল সেই কাজের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ অঞ্চল। এখানে একটু সুড়সুড়ি দিয়েই দেখুন না, বুঝতে পারবেন যা বলছি, সেটা সত্যি কিনা। 

 

৮. ইউ স্পট

আপনার যোনিদেশের যেখান থেকে প্রস্রাব বেরোয়, সেই ছোট্ট টিসুটিকে বলে ইউ স্পট। এই অঞ্চলে আপনার সঙ্গীর সামান্যতম স্পর্শও আপনাকে উত্তেজিত করে দিতে পারে। তবে খেয়াল রাখবেন, এই অঞ্চলটি খুবই নরম, তাই কামড়ানো কিংবা টানাটুনির মধ্যে না যাওয়াটাই ভাল।

 

৯. থাইয়ের ভিতরের দিক

পায়ের এই অংশটিতে হালকা হাতে মালিশ কিংবা আলতো চুমুও মেয়েদের শারীরিক উত্তেজনা জাগাতে যথেষ্ট। ফোরপ্লে চলাকালীন চকোলেট কিংবা বরফ দিয়েও আপনি এক্সপেরিমেন্ট করে দেখতে পারেন। 

১০. পায়ের তলা

সুড়সুড়ি নয়, পায়ের তলায় চুমু কিংবা আলতো হাতে মালিশও আপনাকে ভিতরে-ভিতরে উত্তেজিত করে তুলতে পারে। দু'জনে দু'জনের পায়ের আঙুল নিয়ে খেলা করুন, দেখবেন ধীরে-ধীরে পরস্পরের শরীরের আশ্লেষে ডুবে যেতে ইচ্ছে করছে!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...