ADVERTISEMENT
home / Bath and Body Products
সারাদিন সুগন্ধে মেতে থাকুন POPxo-র বিউটি রেঞ্জের এই তিনটি প্রোডাক্টের সাহায্যে

সারাদিন সুগন্ধে মেতে থাকুন POPxo-র বিউটি রেঞ্জের এই তিনটি প্রোডাক্টের সাহায্যে

সারাদিন সুগন্ধে (fragrance) মেতে থাকতে কার না ভাল লাগে বলুন? তবে সব সময়ে কি আর দামী পারফিউম ব্যবহার করা যায়! আর তাছাড়া ধরুন আপনি দামী সুগন্ধি (fragrance) মাখলেন, একসঙ্গে আর কতগুলোই বা কিনবেন? হাতখরচের বা মাইনের সব টাকা তো মোটামুটি তাতেই শেষ হয়ে যাবে। এমন কোনও প্রোডাক্ট যদি থাকত যা সুগন্ধি তো বটেই, সঙ্গে আবার আপনার ত্বকের ও চুলেরও যথেষ্ট খেয়াল রাখে, তা হলে বেশ ভাল হত তাই না? POPxo-র বিউটি রেঞ্জের এই দারুণ প্রোডাক্টগুলো (beauty products) আপনি তা হলে ব্যবহার করতে পারেন। আপনার চুল ও ত্বক হয়ে উঠবে আরও বেশি সুন্দর, মোলায়েম এবং উজ্জ্বল; সঙ্গে সারাদিন দারুণ একটা সুগন্ধে (fragrance) আপনি ও আপনার আশপাশের সবাই মেতে থাকবেন!

কফি বডি স্ক্রাব জেল

সক্কাল-সক্কাল এক কাপ কফি না হলে কি আপনার চলে না? যদি ব্যাপারটা এরকম হয়, তা হলে আপনার জন্য একটা সুখবর আছে। কফি শুধুমাত্র আমাদের ঘুম তাড়াতে বা শরীরে এনার্জি জোগাতেই সাহায্য করে না বরং ত্বকের জন্য কফি একটি দারুণ স্ক্রাবার! POPxo-র বিউটি প্রোডাক্ট (beauty products) রেঞ্জের কফি বডি স্ক্রাব জেল এমন একটি ত্বক পরিচর্যার সামগ্রী যাতে কফির সঙ্গে রয়েছে আরগান অয়েল, অ্যালোভেরা, আখরোট এবং তুলসিপাতার রস। কাজেই বুঝতেই পারছেন যে এই বডি স্ক্রাবটি আপনার ত্বকের জন্য কতটা উপকারী! অন্যান্য বডি স্ক্রাবের মতো POPxo-র এই বডি স্ক্রাবটি খড়খড়ে নয় এবং আপনার ত্বকের ভিতর থেকে পরিষ্কার করে কোনওরকম রুক্ষতা না দিয়েই! যেহেতু এতে অ্যালোভেরা এবং আরগান অয়েল রয়েছে কাজেই ত্বক কোমলও রাখতে সাহায্য করে এই স্ক্রাবটি।

কোকোনাট মিল্ক অ্যান্ড গ্রিন অ্যাপেল শ্যাম্পু

আমলকী, ব্রাহ্মী, জ্যোতিষ্মতী, অ্যালোভেরা, নিমপাতা, ভিটামিন ই, গ্রিন অ্যাপেল এবং গ্লিসারিনের মতো উপকরণ যখন একসঙ্গে মেশে, বুঝতেই পারছেন তৈরি হয় এক আশ্চর্য প্রোডাক্ট (beauty products)! আর এই সব দারুণ প্রাকৃতিক উপকরণের সঙ্গে নারকেলের দুধ মিশিয়ে তৈরি করা হয়েছে কোকোনাট মিল্ক অ্যান্ড গ্রিন অ্যাপেল শ্যাম্পু, যা আপনার রুক্ষ, শুষ্ক ও ড্যামেজ হয়ে যাওয়া চুল মেরামত করে মোলায়েম এবং ভিতর থেকে মজবুত করে তোলে।

ইজিপশিয়ান রোজ অ্যান্ড হানি ফেসওয়াশ

বহুকাল আগে ময়শ্চারাইজার হিসেবে মধু মাখতেন অনেকে, এতে ত্বকের আর্দ্রতা তো বজায় থাকতই, সঙ্গে ত্বক হয়ে উঠত কোমল এবং উজ্জ্বল। মধুর সঙ্গে ইজিপশিয়ান গোলাপের পাপড়ি এবং তুলসিপাতার নির্যাস মিশিয়ে POPxo-ও তৈরি করেছে একটি দারুণ ফেসওয়াশ যা আপনার ত্বকে এনে দেবে একটা আলদা জেল্লা! দিনে দু’বার ঊষ্ণ জলে যদি আপনি এই ইজিপশিয়ান রোজ অ্যান্ড হানি ফেসওয়াশ দিয়ে মুখ পরিষ্কার করেন, তা হলে আপনিও হয়ে উঠতে পারেন রানি ক্লিওপেট্রার মতো সুন্দরী!

ADVERTISEMENT

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়…

04 Nov 2019

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT