ADVERTISEMENT
home / রূপচর্চা ও বিউটি টিপস
সুগন্ধে মেতে থাকুন সারাদিন, এই ন’টি Long Lasting Perfumes-এর সৌরভে

সুগন্ধে মেতে থাকুন সারাদিন, এই ন’টি Long Lasting Perfumes-এর সৌরভে

আমাদের অনেকেরই অনেকরকমের শখ থাকে। কারও ভাল লাগে জুতো কিনতে, কেউ বা কানের দুল কালেক্ট করতে পছন্দ করেন, আবার কেউ হয়তো হাতব্যাগ দেখলে পাগল হয়ে যান! ঠিক সেরকমই অনেকের শখ থাকে পারফিউম (perfume) কেনার। সত্যি কথা বলতে কী, সুন্দর গন্ধ কে না ভালবাসে বলুন? স্নান সেরে অফিসে বেরনোর আগে পারফিউম লাগিয়ে সারাটা দিন যদি মনমাতানো সৌরভের আমেজ (long lasting perfumes) পাওয়া যায়, তা হলে মন্দ কি?

১। হ্যালোইন কিস অ্য-দ্যো টয়লেত, জে দ্যো পোজো

অনেকেই গোলাপের গন্ধ খুব ভালবাসেন, তারা কিন্তু জে দ্যো পোজো-র হ্যালোইন কিস অ্য-দ্যো টয়লেত পারফিউমটি (perfume) ব্যবহার করতে পারেন। সারাটা দিন যেখানেই যাবেন, গোলাপের একটা মিষ্টি সুগন্ধ আপনার পিছু ছাড়বে না।

২। সেন্ট এসেন্স রোম্যান্টিক বোকে, অ্যাভন

বিউটি ব্র্যান্ড হিসেবে অ্যাভন বেশ নামকরা। অন্যান্য প্রোডাক্টের মতো এদের পারফিউমও কিন্তু বেশ ভাল কোয়ালিটির। আপনি যদি বেশি উগ্র গন্ধ পছন্দ না করেন, সেক্ষেত্রে আপনি অ্যাভনের সেন্ট এসেন্স রোম্যান্টিক বোকে ব্যবহার করতে পারেন। প্রতিদিন ব্যবহার করার জন্য এই পারফিউমটি সুগন্ধ এবং দাম – দু’দিক থেকেই ভাল।

৩। কুইন অফ দ্য গেম

প্লেবয়ের এই পারফিউমের (long lasting perfumes) মনমাতানো সুগন্ধ আপনাকে সারাদিন তরতাজা রাখে আর আপনার ত্বকেরও কোনওরকম ক্ষতি করে না।

ADVERTISEMENT

৪। জাপানিজ চেরি ব্লসম ফ্র্যাগরান্স মিস্ট, দ্য বডি শপ

দ্য বডি শপের প্রতিটি প্রোডাক্ট যে অত্যন্ত উচ্চমানের, এই বিষয়ে কোনও সন্দেহ নেই। তবে এদের পারফিউমও (perfume) যে এত ভাল, সেটা আপনি যতক্ষণ পর্যন্ত না ব্যবহার করছেন, না-ও বুঝতে পারেন। যদি আপনি হালকা একটা মিষ্টি ফ্রুটি ফ্লেভার পছন্দ করেন, তা হলে জাপানিজ চেরি ব্লসম ফ্র্যাগরান্স মিস্ট ব্যবহার করতে পারেন, এই প্যাচপ্যাচে গরমের জন্য এই সুগন্ধ আদর্শ।

৫। রোসাসি ব্লু লেডি ওমেন পারফিউম

কোনও পার্টিতে যাওয়ার আগে একবার এই পারফিউম লাগান আর তারপর দেখুন এর জাদু! এর গোলাপ আর জুঁই ফুলের সুগন্ধ আপনার পাশ থেকে কাউকে সরতেই দেবে না! এটা আপনার জন্য একদম পারফেক্ট আর ডিসকাউন্টের পর তো আপনার বাজেটেও এসে যাবে। 

৬ । কালার মি পিঙ্ক

কস্তূরী আর ভ্যানিলার গন্ধে ভরপুর এই পারফিউম (perfume) আপনাকে সারাদিন তরতাজা রাখবে। সকালে বাড়ি থেকে বেরোনোর আগে কালার মি পিঙ্কের এই পারফিউম লাগান আর সারাদিন এক মনমাতানো ফ্রেশনেস অনুভব করুন।

৭। ইয়ার্ডলে লন্ডন ইংলিশ রোজ

ইয়ার্ডলে লন্ডন একটি স্বনামধন্য ব্র্যান্ড। এই ব্রান্ডের পারফিউম যদি আপনার বাজেটের মধ্যে পেয়ে যান, তা হলে তো কথাই নেই, তাই না? ল্যাভেন্ডারের সুগন্ধযুক্ত এই পারফিউমের একটা আলাদাই আবেদন আছে। ল্যাভেন্ডারের হালকা গন্ধ আপনার মনে সারা দিন (long lasting perfumes) একটা প্রশান্তির অনুভূতি জাগিয়ে তুলবে।

ADVERTISEMENT

৮। রেডিয়ান্ট, অল গুড সেন্টস

স্নানের পরে একবার সারা শরীরে এই পারফিউমটি স্প্রে করে নিন, বিশেষ করে পালস পয়েন্টে। আর তারপর এর জাদু দেখুন! পালস পয়েন্ট অর্থাৎ কানের পিছনে, কব্জিতে এবং কনুইয়ের ভিতর দিকে একটু করে স্প্রে করলেই হবে। সারাটা দিন তরতাজা ফিল করানোর জন্য বেস্ট পারফিউম।

৯। ডিভাইন ইজ মি, ইউ ডি ভি

ভ্যানিলা, পাচৌলি এবং টোঙ্কার এক পারফেক্ট ব্লেন্ড এই পারফিউমে (perfume) পাবেন। যাঁদের বেশিরভাগ সময়টাই বাড়ির বাইরে কাটাতে হয় সেই মহিলাদের জন্য এই সুগন্ধ উপযুক্ত। সকালে একবার লাগিয়ে নিন, সারা দিন এর সুগন্ধ আপনাকে তরতাজা রাখবে।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়…

08 Nov 2019

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT