কোন রাশির পুরুষের কেমন লঁজারি পছন্দ, জানেন নাকি? জেনে নিয়ে সেই অনুযায়ী লঁজারি কিনুন

কোন রাশির পুরুষের কেমন লঁজারি পছন্দ, জানেন নাকি? জেনে নিয়ে সেই অনুযায়ী লঁজারি কিনুন

কোনও পুরুষের মনে জায়গা তৈরি করার সবচেয়ে সহজ উপায় কী বলুন দেখি! যদিও কথায় আছে, পুরুষের হৃদয়ে প্রবেশ করতে হলে তাকে ভরপেট সুস্বাদু খাওয়াতে হয়, কিন্তু এখনকার পুরুষদের শুধু খাবার দিলেই চলে না, তাঁদের অনেক বেশি চাহিদা! তবে একটা সহজ রাস্তা কিন্তু এখনও সেই পুরনো দিনের মতোই কার্যকরী; সেক্সি লঁজারি (lingerie)! দেখুন, এমনিতেই আপনার নানা পোশাকের জন্য নানা রকমের লঁজারি তো প্রয়োজন, আপনি যদি সেই লঁজারি দিয়েই আপনার সঙ্গীর (partner) মন জয় করে নিতে পারেন, তা হলে তো ভালই। এবার বরং দেখে নিন, আপনার সঙ্গীর রাশি (zodiac) অনুযায়ী কেমন ধরনের লঁজারি (lingerie) পরলে আপনাকে তিনি বলবেন, ‘গভীরে যাও’!

১। মেষ রাশি

মিন্ত্রা ডট কম

আমরা সবাই জানি মেষ রাশির (zodiac) পুরুষ বা মহিলা – দু'জনেই বিছানায় খুব বেশি প্যাশনেট হন; আর উজ্জ্বল লাল রঙ প্যাশনের প্রতীক! নেট হোক, লেস হোক, স্ট্রিং লাগানো হোক বা যে ডিজাইনেরই হোক, মেষ রাশির পুরুষের মনে জায়গা করতে লঁজারি (lingerie) পরুন উজ্জ্বল লাল রঙের!

আমাদের পছন্দ – Red & Powder Pink 2-pack Lace Push-up Bras

দাম - ৬৯৯ টাকা 

২। বৃষ রাশি

মিন্ত্রা ডট কম

রুচিসম্মত ডিজাইন, প্যাটার্ন, রঙ এবং নকশার লঁজারি যেমন বৃষ রাশির (zodiac) পুরুষদের মনে আপনার সম্পর্কে একটা দারুণ ধারণা তৈরি করতে পারে, ব্যাপারটা যদি উল্টো হয় তা হলে কিন্তু আপনাকে নিজের মন থেকে বের করতেও তাঁদের খুব একটা সময় লাগবে না!

আমাদের পছন্দ – Mauve Lace Underwired Heavily Padded Push-Up Bra 

দাম - ৪৯৯ টাকা 

৩। মিথুন রাশি

মিন্ত্রা ডট কম

হলুদ, সোনালি, কমলা, আগুনরঙা – এগুলো মিথুন রাশির পুরুষদের পছন্দ! এই ধরনের রঙের লঁজারি (lingerie) কিন্তু মিথুন পুরুষদের আকর্ষণ করতে পারে খুব সহজে! আর যদি ডিজাইনের কথা বলেন, আরামটাই এঁদের কাছে আসল।

আমাদের পছন্দ – Leading Lady - Pack Of 4 Full-Coverage T-shirt Bras DEMI-4

দাম - ৮০০ টাকা 

৪। কর্কট রাশি

মিন্ত্রা ডট কম

স্টাইলিশ কিন্তু একটু রক্ষনশীল – এই হল কর্কট রাশির (zodiac) পুরুষদের চারিত্রিক বিশিষ্ট্য! আপনার পুরুষ সঙ্গীর (partner) রাশিও যদি এটি হয় তা হলে বরং আপনি বেশ কিছু স্পোর্টস ব্রা কিনে রাখুন। এই লঁজারিগুলো একেবারেই খোলামেলা নয়। আবার আরামদায়ক আর স্মার্টও!

আমাদের পছন্দ – DressBerry Move Black & Grey Printed Non-Wired Lightly Padded Sports Bra

দাম - ৬৪৯ টাকা 

৫। সিংহ রাশি

মিন্ত্রা ডট কম

রাজকীয় – এই একটা শব্দই সিংহ রাশির মানুষদের জন্য উপযুক্ত! ঝলমলে নয় কিন্তু গর্জাস – এমন কোনও ডিজাইনের লঁজারি (lingerie) যদি আপনি পরেন আপনার পুরুশ-সিংহের সামনে তা হলে সত্যিই আপনি তার রানি হয়েই থাকবেন!

আমাদের পছন্দ – Lace Overlay Bandeau Bra

দাম - ৩৯৪ টাকা 

৬। কন্যা রাশি

মিন্ত্রা ডট কম

কন্যা রাশির পুরুষরা তাঁদের সঙ্গিনীদের মধ্যে লালিত্য ব্যাপারটা খুব পছন্দ করেন। আপনার পুরুষ সঙ্গীর (partner) রাশি যদি কন্যা হয় তাহলে লেস লাগানো অথবা নেটের লঁজারি পরে তার সামনে যান। আমাদের না হয় পরে একটা ছোট্ট ধন্যবাদ দিয়ে দেবেন!

আমাদের পছন্দ – Grey Lace Underwired Non Padded Push-Up Bra

দাম - ১,৭৯০ টাকা 

৭। তুলা রাশি

মিন্ত্রা ডট কম

একটু ক্লাসি, একটু অভিজাত, একটু সফিসটিকেটেড – এই হল তুলা রাশির মানুষ! সব কিছুতে একটা ভারসাম্য রক্ষা করার অসাধারণ ক্ষমতা বোধয় এঁদেরই থাকে। হালকা কোনও রঙ যেমন আকাশি, গ্রে, সিলভার – এই ধরনের রঙের লঁজারি পরে একবার আসুন না আপনার পুরুষ সঙ্গীর সামনে...

আমাদের পছন্দ – Nude-Coloured T-shirt Bra

দাম - ১২৯৯ টাকা

আরও পড়ুনঃ টাইট ফিটিং ড্রেসের সঙ্গে কেমন প্যান্টি পরবেন

৮। বৃশ্চিক রাশি

মিন্ত্রা ডট কম

বৃশ্চিক রাশির মানুষরা খুব সেক্সি হন! পুরুষ হোক বা মহিলা – দু'জনেই কিন্তু যে-কোনও সেক্সি রঙ বা ডিজাইন খুব পছন্দ করেন। আপনার পুরুষ সঙ্গীর রাশি যদি বৃশ্চিক হয় এবং আপনি যদি তার হৃদয়ে রাজত্ব করতে চান, তা হলে এই মেরুন লঁজারিটি অনায়াসে ট্রাই করতে পারেন।

আমাদের পছন্দ – Hunkemoller Non-Padded Full-Cup Lace Bra

দাম - ৯৮৫ টাকা 

৯। ধনু রাশি

মিন্ত্রা ডট কম

ধনু রাশির পুরুষরা কল্পনাপ্রবণ হন, কাজেই ফিরোজা বা পার্পল রঙের লঁজারি পরেন, তা হলে কিন্তু আপনার পুরুষ সঙ্গী বেশ খুশি হবেন। চাইলে নিজের কল্পনাশক্তিকে কাজে লাগিয়ে ডিজাইনার বা লেস লাগানো লঁজারিও পরতে পারেন।

আমাদের পছন্দ – Enamor Underwired Bra with Floral Lace

দাম - ৫২৫ টাকা 

১০। মকর রাশি

মিন্ত্রা ডট কম

মকর রাশির পুরুষরা মাটির বড্ড কাছাকাছি থাকেন। আর খুব সম্ভবত সে কারণেই মেটে বা বাদামি বা খয়েরি রঙ তাঁদের খুব পছন্দের হয়। একটু রক্ষণশীল, কিন্তু কখনোই ‘আউট অফ স্টাইল’ নন; বাস্তবসম্মত এবং উল্টোপাল্টা খরচে বিশ্বাসী নন – এরকমই চারিত্রিক বিশিষ্ট্য হয় মকর রাশির মানুষদের; কাজেই সিম্পল ডিজাইনের লঁজারি পরুন, কোনও সমস্যা নেই; সম্ভব হলে ব্রাউন বা গাঢ় সবুজ রঙের লঁজারি পরলে আপনার সঙ্গী খুশিই হবেন।

আমাদের পছন্দ – Zivame Brown Solid Non-Wired Lightly Padded T-shirt Bra

দাম - ৩৮৯ টাকা 

১১। কুম্ভ রাশি

মিন্ত্রা ডট কম

কুম্ভ রাশির পুরুষদের জন্য ফ্যাশনের সঙ্গে তাল মিলিয়ে চলাটা যেমন জরুরি, ঠিক আরামটাও ততটাই জরুরি! এঁরা কখনওই অন্যকে ইম্প্রেস করার জন্য পোশাক পরেন না বা স্টাইল করেন না, আর এঁরা এমন মহিলা পছন্দ করেন যাঁরা ঠিক এঁদের মতোই হয়। কাজেই আপনি নিজের পছন্দ ও আরাম অনুযায়ী যে-কোনও স্টাইলের যে-কোনও ডিজাইনের বা যে-কোনও রঙের লঁজারি পরুন না কেন, কুম্ভ রাশির পুরুষরা আপনার আত্মবিশ্বাসটাই দেখবেন!

আমাদের পছন্দ – Ginger by lifestyle Lightly Padded Cotton Bra

দাম - ৬৯৯ টাকা 

১২। মীন রাশি

মিন্ত্রা ডট কম

আপনার জীবনের পুরুষটির রাশি কি মীন? মীন রাশির মানুষরা সাধারণত ফিরোজা রঙটি ভীষণ পছন্দ করেন। এটি সমুদ্রের রঙ, কাজেই মাছের যে এই রোগ পছন্দ হবে তা স্বাভাবিক। আপনি কী ধরনের বা কোন স্টাইলের লঁজারি পরলেন তা নিয়ে যদিও এঁদের খুব একটা মাথা ব্যথা থাকে না, কিন্তু যে-কোনও ট্রেন্ডি ডিজাইন এঁদের পছন্দের!

আমাদের পছন্দ – Candyskin Non-Padded Lace Bra with Adjustable Straps

দাম - ১৫৯৯ টাকা 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...