আজকের দিনটি কেমন যাবে জেনে নিন আজকের রাশিফল - ৮ই নভেম্বর, ২০১৯

আজকের দিনটি কেমন যাবে জেনে নিন আজকের রাশিফল - ৮ই নভেম্বর, ২০১৯

নভেম্বর ২০১৯ – রাশিফলঃ কারও জন্য আজকের দিনটি ভালো, আবার কারও হয়ত অতটাও ভালো কাটবে না আজকের দিনটা।

ভবিষ্যতে আমাদের জন্য কি অপেক্ষা করে আছে তা আমরা আগে থেকে কেউই জানতে পারিনা। আপনার ভাগ্যের লুকনো রহস্য যদি জানতে চান তাহলে প্রতিদিন এই রাশিফল (rashifol horoscope) পড়ুন। আপনার আজকের দিনটি কেমন যাবে, শরীর-স্বাস্থ্য কেমন থাকবে, সম্পর্ক, কেরিয়ার, ব্যবসা সব কিছু সম্বন্ধেই একটা আগাম ধারণা কিন্তু আপনার গ্রহ-নক্ষত্র আগে থেকেই দিয়ে দেয়। জেনে নিন কোন কোন রাশির জন্য আজকের দিন শুভ আর কোন কোন রাশির জাতক-জাতিকাকে থাকতে হবে একটু সতর্ক –

মেষ রাশি- (পজিটিভ -  অর্থ) আয়ের বৃদ্ধি সম্ভব

অবিচ্ছিন্ন অর্থের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িক পরিকল্পনা লাভজনক হবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। প্রবীণদের স্বাস্থ্যে সতর্ক থাকুন। বিরোধীদের থেকে সাবধান থাকুন। অবিরাম কাজ করা হবে।

বৃষ রাশি- (নেগেটিভ -  কেরিয়ার) পেশায় বাধা পড়তে পারে

ব্যবসায় ব্যাহত হতে পারে। অফিসার টেনশন বাড়বে বলে আশা করা হচ্ছে। আইনী বিষয়ে স্বস্তি থাকবে। অর্থনৈতিক পরিস্থিতি শক্তিশালী থাকবে। প্রেমিকার ক্ষেত্রে আপনি খুব পজিটিভ -  হয়ে উঠবেন।

মিথুন রাশি - (নেগেটিভ -  স্বাস্থ্য) শিশুদের স্বাস্থ্য খারাপ হতে পারে

পরিবর্তিত আবহাওয়া শিশুদের জন্য সমস্যা তৈরি করতে পারে। সেখানে বর্জ্যের ভিড় হবে। অর্থনৈতিক পরিস্থিতি ধীরে ধীরে উন্নতি করবে। রাজনীতিতে দায়িত্ব বাড়তে পারে। প্রভাবশালী ব্যক্তির সাথে সাক্ষাত করা উপকারী হবে।

কর্কট - (পজিটিভ -  সম্পর্ক) বিয়ের প্রস্তাব পাওয়া যাবে

বিবাহের প্রস্তাব পাওয়া যাবে। অংশীদারদের সাথে সম্পর্ক মজাদার হবে। নতুন দায়িত্ব আসার সাথে সাথে ব্যস্ততা বাড়বে। পারিবারিক জীবন সুখী হবে। সামাজিক শ্রদ্ধা ও সম্পদ বৃদ্ধি পাবে।

সিংহ রাশি - (পজিটিভ -  কেরিয়ার) প্রচার এবং বৃদ্ধি সম্ভব

কর্মক্ষেত্রে অনুকূল পরিবেশে মন সুখী হবে। পদোন্নতি এবং বর্ধনের সম্ভাবনা রয়েছে। উত্তেজনা বাড়বে। রাজনীতিতে ব্যস্ততা বাড়বে। বিদেশ ভ্রমণে সাফল্য পেতে পারেন।

কন্যা রাশি- (নেগেটিভ -  অর্থ) আর্থিক ক্ষতির প্রত্যাশা

পেশাদার কাজে আজ সাবধানতা অবলম্বন করুন। অর্থনৈতিক ক্ষতি হতে পারে। ফিজুল কেনার কারণে বাজেটের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। অংশীদার সমর্থিত হবে। রাজনীতিতে দায়িত্ব বাড়তে পারে।

তুলা রাশি - (পজিটিভ -  স্বাস্থ্য) সতেজ বোধ করবে

সতেজতা অনুভূতি হবে। নতুন কিছু করতে মন উত্তেজিত হবে। কর্মক্ষেত্রে পদোন্নতি হবে। ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। সামাজিক কর্মসূচিতে সক্রিয় অংশগ্রহণ থাকবে।

বৃশ্চিক রাশি- (নেগেটিভ -  সম্পর্ক) বাহ্যিক হস্তক্ষেপ সমস্যা বাড়াতে পারে

পারিবারিক বিষয়ে বাহ্যিক হস্তক্ষেপ সমস্যাটিকে আরও বাড়িয়ে তুলতে পারে। সহপাঠীরা বিভ্রান্ত করার চেষ্টা করবে। আর্থিক বিষয়গুলিকে উপেক্ষা করবেন না। শিল্প ও লেখার কাজে শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম রঙ এনে দেবে।

ধনু রাশি- (নেগেটিভ -  স্বাস্থ্য) স্ট্রেস বাড়তে পারে

অগোছালো রুটিন থেকে স্ট্রেস হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় অর্থনৈতিক সুবিধা আশা করা যায়। সহকর্মীদের সহযোগিতায় চুক্তিটি সম্পূর্ণ করতে সক্ষম হবে। খেলাধুলায় শিক্ষার্থীদের আগ্রহ বাড়তে পারে।

মকর রাশি - (পজিটিভ -  অর্থ) মূল্যবান উপহার বা অর্থ পেতে পারেন

আজ শ্বশুরবাড়িরাই মূল্যবান উপহার বা অর্থ পেতে পারেন। অর্থনৈতিক পরিস্থিতি শক্তিশালী থাকবে। অস্থাবর বা অস্থাবর সম্পত্তি কেনার পরিকল্পনা থাকতে পারে। ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। যাত্রার যোগফল

কুম্ভ রাশি- (পজিটিভ -  সম্পর্ক) হৃদয় কথা বলতে সক্ষম

আজ, আপনি হৃদয় কথা বলতে সফল হতে পারেন। পারিবারিক দায়িত্ব পালনে সাফল্য পাবেন। চাকরির পরিবর্তন হতে পারে। স্থগিত কাজ সহজেই শেষ হবে।

মীন রাশি- (নেগেটিভ -  কেরিয়ার) গুরুত্বপূর্ণ কাজ আটকে যেতে পারে

সময় মতো সিদ্ধান্ত না নেওয়ায় আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। গুরুত্বপূর্ণ কাজ আটকে যেতে পারে। মুহুর্তের জন্য ভ্রমণ এড়িয়ে চলুন। সৃজনশীল কাজে আগ্রহ বাড়বে। অংশীদার মানসিক সমর্থন পাবেন।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...