আজকের দিনটি কেমন যাবে জেনে নিন আজকের রাশিফল - ৯ই নভেম্বর, ২০১৯

আজকের দিনটি কেমন যাবে জেনে নিন আজকের রাশিফল - ৯ই নভেম্বর, ২০১৯

নভেম্বর ২০১৯ – রাশিফলঃ কারও জন্য আজকের দিনটি ভালো, আবার কারও হয়ত অতটাও ভালো কাটবে না আজকের দিনটা।

ভবিষ্যতে আমাদের জন্য কি অপেক্ষা করে আছে তা আমরা আগে থেকে কেউই জানতে পারিনা। আপনার ভাগ্যের লুকনো রহস্য যদি জানতে চান তাহলে প্রতিদিন এই রাশিফল (rashifol horoscope) পড়ুন। আপনার আজকের দিনটি কেমন যাবে, শরীর-স্বাস্থ্য কেমন থাকবে, সম্পর্ক, কেরিয়ার, ব্যবসা সব কিছু সম্বন্ধেই একটা আগাম ধারণা কিন্তু আপনার গ্রহ-নক্ষত্র আগে থেকেই দিয়ে দেয়। জেনে নিন কোন কোন রাশির জন্য আজকের দিন শুভ আর কোন কোন রাশির জাতক-জাতিকাকে থাকতে হবে একটু সতর্ক –

মেষ - (নেগেটিভ -  কেরিয়ার) ক্যারিয়ারের ওঠানামা থেকে যাবে

ক্যারিয়ারে উত্থান-পতন হবে। গাফিল হতে হবে না। শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় গাফিলতির আশংকা করছেন। রাজনীতিতে দায়িত্ব বাড়তে পারে। অংশীদার মানসিক সমর্থন পাবেন।

বৃষ রাশি- (ধনাত্মক অর্থ) বিলাসবহুল সামগ্রীতে সম্ভাব্য বৃদ্ধি

যানবাহন কেনার পরিকল্পনা করা যেতে পারে। বিলাসবহুল আইটেমগুলি বাড়ানো সম্ভব। রাজনৈতিক কাজে সাফল্য আসবে। থামানো কাজ শেষ হবে। বাণিজ্যিক চুক্তি হওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি- (নেগেটিভ -  কেরিয়ার) গুরুত্বপূর্ণ কাজ স্থগিত করবেন না

অলসভাবে গুরুত্বপূর্ণ কাজ এড়িয়ে চলবেন না। কাজের পরিবেশ মানসিক চাপ হতে পারে। অংশীদার সাথে সামাজিক ইভেন্টে অংশ নেবে। আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য তৈরি করুন। প্রেমিকের অনুসন্ধান অব্যাহত থাকবে।

কর্কট রাশি - (নেগেটিভ -  স্বাস্থ্য) মায়ের স্বাস্থ্যকে আরও খারাপ করতে পারে।

ছোটখাটো রোগকে উপেক্ষা করবেন না। মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়তে পারে। সৃজনশীল কাজে অগ্রগতি সম্ভব। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাওয়া সম্ভব।

সিংহ রাশি - (পজিটিভ -  সম্পর্ক) পারিবারিক পার্থক্য দূরে থাকবে

পারিবারিক কলহ দূর হবে। নতুন সম্পর্ক তৈরি হতে পারে। একজন সহকর্মীর কাছ থেকে ভালবাসা অনুভব করতে পারে। অবিরাম কাজ করা হবে। পেশাদার অংশীদারিত্বের উপকার পাবেন। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে।

কন্যা রাশি - (পজিটিভ -  কেরিয়ার) পদোন্নতির সুযোগ

অফিসাররা আপনার কাজের শৈলীতে খুশি হবে। পদোন্নতির সুযোগ থাকবে। সৃজনশীল কাজে বিস্তৃতি সম্ভব। বিতর্ক থেকে দূরে থাকুন। যাত্রার যোগফল আইনী বিষয়ে স্বস্তি থাকবে। আপনি বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন।

তুলা রাশি - (নেগেটিভ -  অর্থ) অর্থনৈতিক সুবিধা বঞ্চিত হতে পারে

কর্মক্ষেত্রে অলসতা ত্যাগ করুন। বেতন বৃদ্ধি অস্বীকার করা যেতে পারে। লেনদেনে সতর্ক থাকুন। এখনই বিনিয়োগ এড়িয়ে চলুন। সামাজিক কাজে আগ্রহ বাড়বে। সাফল্য পাবেন শিক্ষার্থীরা।

বৃশ্চিক রাশি- (পজিটিভ -  স্বাস্থ্য) দীর্ঘমেয়াদী অসুস্থতার উন্নতি হবে

জীবনযাত্রার পরিবর্তনগুলি স্বাস্থ্যের জন্য উপকারী হবে। দীর্ঘস্থায়ী রোগের উন্নতি সম্ভব। আজ কোথাও থেকে সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবার বা বন্ধুদের সাথে দেখা করা যেতে পারে।

ধনু রাশি- (নেগেটিভ -  সম্পর্ক) প্রেমে হতাশার সম্ভাবনা রয়েছে

প্রেমে হতাশার সম্ভাবনা রয়েছে। বিতর্কিত পরিস্থিতি এড়িয়ে চলুন। বিরোধীরা আপনার দুর্বলতার সুযোগ নেওয়ার চেষ্টা করতে পারে। সাবধান হন কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়তে পারে।

মকর রাশি - (নেগেটিভ -  স্বাস্থ্য) স্বাস্থ্য সম্পর্কে জোর দেওয়া যেতে পারে

মায়ের অসুস্থতার কারণে পরিবারে চাপ বাড়তে পারে। ভবিষ্যতের বিষয়ে ভয় মনের জন্য কার্যকর হবে। ব্যবসা বাড়বে। সন্তানের সুখ পাওয়া যায়। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে।

কুম্ভ রাশি- (পজিটিভ -  অর্থ) নতুন সম্পত্তি কেনার পরিকল্পনা করা যেতে পারে

আজ আপনি অর্থ সম্পর্কিত কিছু ভাল সংবাদ পেতে পারেন। স্থগিত কাজ শেষ করতে সফল হবে। সামাজিক প্রতিপত্তি ও সম্পদ বৃদ্ধি পাবে। স্বার্থপর এবং ছিনতাইকারী লোকদের থেকে সাবধান থাকুন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন

মীন রাশি- (পজিটিভ -  সম্পর্ক) পারিবারিক পার্থক্য কেটে যাবে

আজ ভাগ্য আপনার সাথে আছে। পারিবারিক মতপার্থক্য কাটিয়ে উঠবে। বিরোধীরা পরাজিত হবে। নতুন লোকের সাথে মিলন উপকৃত হবে। আটকে থাকা অর্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। রাজনীতিতে দায়িত্ব বাড়তে পারে।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...